লাভবার্ডের বিয়ের সানাই, সলমনকে টপকে ভিকির গলায় মালা, শেষপর্যন্ত কি সত্যিই সাহস জুটল

ক্যাটরিনা কইফ ও ভিকি কৌশল, ২০২১৯ থেকে এই প্রেমকাহিনিতে গা ভাসিয়েছে সিনে জগত। বারে বারে ক্যামেরার সামনে ধরা পড়লেও এই জুটি কোথাও গিয়ে মানতে নারাজ ছিল তাঁদের সম্পর্কের কথা। প্রকাশ্যে বিয়ের প্রস্তাবও দিয়েছিলেন ভিকি, কিন্তু তাতেও ভয়ানক উত্তর দিয়েছিলেন ক্যাট, এবার সত্যি কি সেই জুটি বিয়ের পিঁড়িতে। 

Jayita Chandra | Published : Sep 3, 2021 4:02 AM IST / Updated: Sep 03 2021, 10:48 AM IST

19
লাভবার্ডের বিয়ের সানাই, সলমনকে টপকে ভিকির গলায় মালা, শেষপর্যন্ত কি সত্যিই সাহস জুটল

ক্যাটরিনা কইফ, সলমনের বিপরীতে এই সেলেবকে দেখতে দর্শকেরা বেশ পছন্দ করেন। পর্দায় এই জুটি একাধিকবার ঝড় তুলেছে, কিন্তু বাস্তব জীবনের প্রেম তো অন্য কথাই বলে, তবে তা মানতে নারাজ কেন ক্যাটরিনা।

29

একবার এক পুরষ্কার বিতরনী অনুষ্ঠানের মঞ্চে ভিকি কৌশল সলমন খানের সামনেই প্রপোজ করে বসেছিলেন ক্যাটকে, বদলে চমকে দেওয়ার মত উত্তর দিয়েছিলেন ক্যাটরিনা, হিম্মত নেই। এতেই সাফ হয়েছিল কিছুটা সলমন ভয়।

39

তবে আদেও কি তা সত্যি। কারণ সলমন খানকে এড়িয়ে এর আগেও রণবীর কাপুরকে মন দিয়েছিলেন ক্যাট। যার ফলে সম্পর্ক থাকলে তা নিয়ে প্রকাশ্যে কথা না বললেও সলমন খান তাঁদের মধ্যে কোনও কারণই নয়। 

49

তাই নেট দুনিয়া আলিয়া রণবীরের মত, ভিকি ও ক্যাটকে নিয়েও বর্তমানে ব্যস্ত হয়ে উঠছে বিয়ের পিঁড়িতে বসাতে। তবে যে জুটি প্রেম নিয়েই প্রকাশ্যে কথা বলতে নারাজ, তাঁরা কি বিয়ে নিয়ে সত্যি খোলামেলা আলোচনা করবেন! 

59

নয় তো নয়। তাই বিয়ের খবর ছড়িয়ে পড়তেই ঝড়ের বেগে তা হয়ে ওঠে ভাইরাল। তবে ক্যাটরিনার টিম মুহূর্তে সেই জল্পনাতে জল ঢেলে দেয়। সাফ জানায় এমন কোনও পরিকল্পনা এখনও হয়নি। 

69

যদিও ক্যাট এক সংবাদ মাধ্যমকে জানিয়েছিলেন, একবার এমন কিছু পরিকল্পনা করেছিলেন তিনি, তবে কিছু কারণ বশত বর্তমানে তা থেকে পিছিয়ে এসেছেন। তবে বছর শেষে বিয়ের সানাইয়ের খবর যে কেবলই গুজব, তা মানতে নারাজ নেট দুনিয়া। 

79

ভিকির সঙ্গে ক্যাটের গোপনে সম্পর্ক তৈরি হলেও, তা প্রকাশ্যে আসতে বেশ কিছুদিন সময় লাগে। কারণ এই দুই স্টারই নিজেদের সম্পর্ক সামনে আনতে ছিলেন নারাজ। একাধিকবারং ডেটিং-এ দেখা গেলেও ক্যামেরা দেখলেই সরে যেতেন তাঁরা। 

89

খোলামেলা প্রশ্নে যদি উঠে আসত প্রেম, তবে তাও খুব সুক্ষ্মভাবে এড়িয়ে যেতেন ভিকি কৌশল। বলতেন বিয়ে হলে ঠিকই জানতে পারবেন। এরই মাঝে কেটে যায় দুটি বছর। করোনা পরিস্থিতির মধ্যে দিয়ে খানিক স্থগিত থাকে বিয়ের ঘনঘটা। 

99

যদিও তার মধ্যে বেশ কিছু সেলেব সাতপাকে বাঁধা পড়েছেন। তবে সেই তালিকাতে চুপিসাড়ে নাম লেখাতে চলেছেন কি না এই জুটি তা এখন ধোঁয়াশা। যদিও খবর এমনই যে প্রস্তুতি চলছে পুরোদমে, লোকেশন জয়পুর। 

Share this Photo Gallery
click me!
Recommended Photos