'আমি কী নিয়ে বাঁচব,ও তো আমার কোলেই মরে গেল' সিদ্ধার্থের মৃত্যুতে বাবাকে কাতর আর্তি শেহনাজের

বৃহস্পতিবার সকালেই মর্মান্তিক খবরে কেঁপে উঠেছিল গোটা ফিল্ম ইন্ডাস্ট্রি।  'বিগ বস ১৩' র বিজয়ী অভিনেতা সিদ্ধার্থ শুক্লার আকস্মিক মৃত্যুর খবর নড়িয়ে দিয়েছিল গোটা বলিউড।  মাত্র ৪০-এই থেমে গেল সিদ্ধার্থ শুক্লার বর্ণময় জীবন। তার সঙ্গে প্রেমিকা শেহনাজকে একা রেখেই চলে গেলেন সিদ্ধার্থ। তাদের সম্পর্কের রসায়ন নিয়ে কম জলঘোলা হয়নি। তবে কেউ কোনওদিন স্বীকারও করেননি। সিদ্ধার্থের মৃত্যুতে কাঁদতে কাঁদতে অসুস্থ হয়ে পড়েছেন শেহনাজ। কী নিয়ে আমি বাঁচব, আমার হাতে মাথা রেখেই এই দুনিয়া ছেড়ে চলে গেল, বাবাকে  কাতর আর্তি শেহনাজের।
 

Riya Das | Published : Sep 3, 2021 3:42 AM IST / Updated: Sep 03 2021, 09:17 AM IST

110
'আমি কী নিয়ে বাঁচব,ও তো আমার কোলেই মরে গেল' সিদ্ধার্থের মৃত্যুতে বাবাকে কাতর আর্তি শেহনাজের


প্রয়াত হলেন 'বিগ বস ১৩' র বিজয়ী অভিনেতা সিদ্ধার্থ শুক্লা। বৃহস্পতিবার সকালে সিদ্ধার্থর আকস্মিক মৃত্যুর খবর নড়িয়ে দিয়েছে গোটা ফিল্ম ইন্ডাস্ট্রিকে। কোনওভাবেই যেন অনুরাগীরা মেনে নিতে পারছেন না সিদ্ধার্থ শুক্লার আকস্মিক মৃত্যু। মাত্র ৪০-এই থেমে গেল সিদ্ধার্থ শুক্লার বর্ণময় জীবন। এ যেন টেলিভিশনের চরম ক্ষতি।

210


'বিগ বস ১৩' র বিজেতা হওয়ার আগে থেকেই টেলি সিরিয়ালের জনপ্রিয় মুখ ছিলেন সিদ্ধার্থ শুক্লা। তবে'বিগ বস ১৩' তাকে জনপ্রিয়তার শিখরে পৌঁছে দিয়েছিল। ধারাবাহিকের পাশাপাশি  হিন্দি ছবিতেও অভিনয় করতেন সিদ্ধার্থ। 'হাম্পটি শর্মা কি দুলহানিয়া ' ছবিতে অভিনয় করতে দেখা গিয়েছিল সিদ্ধার্থকে।

310


একতা কাপুরের -এর শো 'ব্রোকেন বাট বিউটিফুল ৩'-এ শেষবারের মতোন দেখা গিয়েছিল সিদ্ধার্থকে। কেরিয়ারে প্রেম থেকে বিতর্ক, বর্ণময় জীবন ছিল বিগবসের অ্যাংরি ইয়ং ম্যানের। এমনকী  শেহনাজ গিলের সঙ্গে সম্পর্কের জন্যও শিরোনামে উঠে এসেছিলেন সিদ্ধার্থ। তবে নিজেদের সম্পর্ক নিয়ে কোনওদিনও মুখ খোলেননি সিদ্ধার্থ।

410

শেহনাজের সঙ্গে শেষবারের মতোন পর্দায় দেখা গেলেও আর কোনওদিন দেখা যাবে সিদ্ধার্থকে। প্রেমিকের মৃত্যুর খবরে কান্নায় ভেঙে পড়েছেন শেহনাজ গিল। এবং খবর পাওয়া মাত্রই শুটিং ছেড়ে বেরিয়ে এসেছেন অভিনেত্রী।

510

সিদ্ধার্থের মৃত্যুর খবরে তার বন্ধু বান্ধব থেকে প্রাক্তন প্রেমিকা শেফালি জরিওয়ালা, রেশমি দেশাই,  জেসমিন ভসিন, আলি গোনিরা। কিন্তু কোনওভাবেই দেখা মেলেনি শেহনাজ গিলের। 

610

কোথায় ছিলেন শেহনাজ, এই প্রশ্নের উত্তর জানার জন্য মুখিয়ে ছিলেন সিদনাজ ভক্তরা। অবশেষে সূত্র থেকে জানা গেছে, শেষ মুহূর্তে সিদ্ধার্থের পাশেই ছিলেন শেহনাজ।

710

শেহনাজ গিলের বাবা সন্তোষ সিং জানিয়েছেন, তার মেয়ে একদমই ভাল নেই। কাঁদতে কাঁদতে বারবার অসুস্থ হয়ে পড়ছেন। কেঁদে কেঁদে আমায় বলল, পাপা ও আমার কোলেই মরে গেল, আমার হাতে মাথা রেখে এই দুনিয়া ছেড়ে আমায় একা রেখে চলে গেল। এবার আমি কী নিয়ে বাঁচব।

810


শেহনাজের বাবা আরও বলেন, শেহনাজ সকালে স্বাভাবিকভাবেই ডাকছিল কিন্তু সিদ্ধার্থ কোনও সাড়া শব্দ দেয়নি। সিদ্ধার্থের মাথা কোলে রেখেই পরিবারকে ডাকে। তারপরই সিদ্ধার্থকে হাসপাতালে নিয়ে যাওয়া হয়। 

910

 সন্তোষ সিং বলেন, মেয়ে মুম্বইতে একা থাকত সেই নিয়ে এতদিন কোনও দুশ্চিন্তা হতো না  কারণ সিদ্ধার্থ ছিল তাকে দেখভালের জন্য কিন্তু এখন মেয়ের যা অবস্থা তাতে চিন্তায় ঘুম উড়ছে।

1010


 প্রেমিকা শেহনাজের সঙ্গেই শেষবারের মতোন দেখা গিয়েছে সিদ্ধার্থকে। বিগ বস ওটিটি-তে একসঙ্গে হাজির হয়েছিলেন শেহনাজ ও সিদ্ধার্থ। এছাড়াও রিয়্যালিটি শো ডান্স দিওয়ানে, সানডে কা ভার-এ সিদনাজ-এর রসায়নে মুগ্ধ সাইবারবাসী।

Share this Photo Gallery
click me!
Recommended Photos