চুপিসারে রোম্যান্স তো অনেক হল, ডিসেম্বরেই কি সাত পাকে বাঁধা পড়ছেন ক্যাটরিনা-ভিকি

শোনা যাচ্ছে, চলতি বছরেই নাকি এক হতে চলেছে চারহাত। ডিসেম্বরেই রাজস্থানের উদয়পুরে বিয়ের জন্য ইতিমধ্যেই তাঁরা তোরজোড় শুরু করে দিয়েছেন। এই খবর ছড়িয়ে পড়ার পর বেজায় খুশি হয়েছিলেন ক্যাট ও ভিকি অনুরাগীরা।

Asianet News Bangla | Published : Sep 2, 2021 6:00 PM IST

19
চুপিসারে রোম্যান্স তো অনেক হল, ডিসেম্বরেই কি সাত পাকে বাঁধা পড়ছেন ক্যাটরিনা-ভিকি

শোনা যাচ্ছে, চলতি বছরেই নাকি এক হতে চলেছে চারহাত। ডিসেম্বরেই রাজস্থানের উদয়পুরে বিয়ের জন্য ইতিমধ্যেই তাঁরা তোরজোড় শুরু করে দিয়েছেন। এই খবর ছড়িয়ে পড়ার পর বেজায় খুশি হয়েছিলেন ক্যাট ও ভিকি অনুরাগীরা। যদিও সেই জল্পনায় জল ঢেলে দিয়েছেন ক্যাটরিনার টিম।
 

29

তাঁর টিমের তরফে সাফ জানিয়ে দেওয়া হয়েছে এটা শুধুমাত্র একটা গুজব। এটা একেবারেই সত্যি নয়। একটি সাক্ষাৎকারে ক্যাটরিনা জানিয়েছিলেন, "আমি একবার পরিকল্পনা করেছিলাম। কিন্তু, সেটা কার্যকর হয়নি! তাই আমি এখন পরিকল্পনা করছি না আর দেখা যায় এটা কী হয়।" 

 

39

যদিও সাম্প্রতিক রিপোর্ট থেকে জানা গিয়েছে, চলতি বছরের শেষের দিকেই ক্যাটরিনা ও ভিকির চার হাত এক হতে চলেছে। লাইফস্টাইল এশিয়ায় প্রকাশিত একটি রিপোর্ট অনুসারে, ২০২১ সালের ডিসেম্বরেই সাত পাকে বাঁধা পড়তে চলেছেন তাঁরা। যদিও এখনই বিষয়টি প্রকাশ করতে চান না এই তারকা জুটি। 

 

49

ওই রিপোর্ট থেকে আরও জানা যাচ্ছে, ইতিমধ্যে বিয়ের তোরজোড়ও শুরু করে দিয়েছেন ক্যাট-ভিকি। উদয়পুরে একটি জায়গায় তাঁদের বিয়ের অনুষ্ঠানের আয়োজন করা হবে বলে জানা গিয়েছে। তবে এই খবর প্রকাশ করার কিছুক্ষণের মধ্যেই তা সরিয়ে দেওয়া হয়। যদিও ততক্ষণে সেই খবর ভাইরাল হয়ে যায় সোশ্যাল মিডিয়ায়।  

59

কয়েক মাস ধরেই ভিকির সঙ্গে বেশির ভাগ সময় কাটাতে দেখা যাচ্ছিল ক্যাটরিনাকে। কখনও লাঞ্চ ডেট, তো কখনও বন্ধুর বাড়ি আবার কখনও দিওয়ালি পার্টিতে একসঙ্গে তাঁদের দেখা মিলছিল। তখন থেকেই শুরু হয় জল্পনা। কিন্তু, সম্পর্কে থাকার বিষয়টি প্রকাশ্যে আনেননি তাঁরা কেউই। অবশেষে সেটি প্রকাশ করেন সোনম কাপুরের ভাই হর্ষবর্ধন কাপুর। তিনি জানান, ভিকি ও ক্যাটরিনা রিলেশনশিপে রয়েছেন। 

69

যাই হোক এখন পরবর্তী ছবি 'টাইগার ৩'-এর শুটিং নিয়ে ব্যস্ত রয়েছেন ক্যাটরিনা। সলমন খানের সঙ্গে এই মুহূর্তে রাশিয়াতে রয়েছেন তিনি। এই ছবির শুটিংয়ের জন্য আরও তিনটি দেশে যাবেন তাঁরা।

79

রোহিত শেট্টির পরবর্তী ছবি 'সূর্যবংশী'-তে দেখা যাবে ক্যাটরিনাকে। সেখানে অক্ষয় কুমারের সঙ্গে স্ক্রিন শেয়ার করেছেন তিনি। মুক্তির অপেক্ষায় রয়েছে ছবিটি। এছাড়াও তাঁর হাতে রয়েছে 'ফোন ভূত', 'জি লে জারা'-র মতো ছবি। পাশাপাশি বিজয় দেবেরাকোন্ডার সঙ্গেও একটি ছবিতে কাজ করার কথা রয়েছে তাঁর। যদিও ওই ছবির নাম এখনও পর্যন্ত জানা যায়নি।

89

অন্যদিকে, একাধিক কাজ রয়েছে ভিকির হাতেও। 'দা ইম্মর্টাল অশ্বথামা', 'সর্দার উধম সিং' ও 'তখত' ছবি নিয়ে ব্যস্ত রয়েছেন তিনি।  

99

আপাতত ক্যাটরিনা ও ভিকি কৌশল দু'জনেই নিজেদের কাজ নিয়ে খুবই ব্যস্ত রয়েছেন। একাধিক ছবি রয়েছে তাঁদের হাতে। তবে চলতি বছরের ডিসেম্বরেই এই তারকা জুটির চারহাত এক হয় কিনা তা অবশ্য সময় বলবে।  

Share this Photo Gallery
click me!
Recommended Photos