সত্যি কি শান্তি পেয়েছিলেন শ্রীদেবী, গোপনে বনি কাপুরের কোন চাপ সহ্য করতে পারতেন না হাওয়া হাওয়াই স্টার

শ্রীদেবীর মৃত্যু নিয়ে এখনও অনেকের মনেই রয়েছে একাধিক প্রশ্ন। কখনও সামনে উঠে এসেছে এ এক সাধারণ মৃত্যু, কখনও আবার সত্য যাচাই করার দাবি তুলেছে সাধারণ মানুষ। ঠিক কেমন পরিস্থিতির শিকার হয়েছিলেন শ্রীদেবী, অভিনেত্রীর জীবন নিয়ে একাধিক তথ্য ফাঁস কাকার।

Jayita Chandra | Published : Aug 1, 2021 4:11 AM IST

110
সত্যি কি শান্তি পেয়েছিলেন শ্রীদেবী, গোপনে বনি কাপুরের কোন চাপ সহ্য করতে পারতেন না হাওয়া হাওয়াই স্টার
শ্রী আর নেই, খবরটা পাওয়া মাত্রই যেভাবে ভেঙে পড়েছিল বলিউড, ঠিক একই ভাবে তা মেনে নিতে নারাজ ছিল গোটা ভক্তকূল। দুবাইতে গিয়েই মৃত্যু ঘটে শ্রীদেবীর। শ্রীদেবীর ভাগ্য কি সত্যিই ভালো ছিল!ন সংসারে তিনি কি সত্যি সুখী ছিলেন!
210
তবে ঠিক কী কারণে মৃত্যু, তা নিয়ে আজও অনেকের মনে একাধিক প্রশ্ন থাকলেও, অভিনেত্রীর কাকা যা বলেছিলেন শ্রীর মৃত্যুর পর তা তাক লাগিয়ে দিয়েছিল সকলকেই

310
স্টাইল আইক্যুন শ্রীদেবী মানেই এক ভিন্ন উপস্থিতি। লুক থেকে শুরু করে তাঁর মুখের হাসি, সবই যেন মুহূর্তে মানুষের মন জয় করেনিত। পাশাপাশি তাঁর পর্দায় উপস্থাপনা, এক কথায় সেরার সেরা।
410
অথচ তাঁর মৃত্যুর পরই কাকা ভেনুগোপাল জানিয়েছিলেন যে শ্রীদেবীর মুখের হাসি ছিল ফেক। ভেতরে ভেতরে গুমরে মরছিলেন তিনি। এও কি সম্ভব! অনেকেই তচমকে ওঠে এই কথা শুনে।
510
সংসারে ছিল না তাঁর শান্তি, বনি কাপুর একটি ছবির পেছনে বহু টাকা ঢেলেছিলেন। কিন্তু সেই ছবি বক্স অফিসে ততটা সাফল্য লাভ করেনি।
610
ফলে ক্ষতির মুখ দেখতে হয় তাঁকে। এমনই অবস্থায় পরিস্থিতি সামাল দিতে শ্রীদেবীর সম্পত্তি বিক্রি করতে চেয়েছিলেন বনি কাপুর।
710
যা এক কথায় মেনে নিতে পারেননি শ্রীদেবী। প্রকাশ্যে এই নিয়ে কিছু না বললেও ভেতর ভেতরে শেষ হয়ে যাচ্ছিলেন তিনি। শুধু একটাই অভিযোগ নয়, আরও অনেক কিছুই খোলসা করেছিলেন শ্রীর কাকা।
810
তিনি আরও জানিয়েছিলেন, শ্রীদেবীর এই সম্পর্ক প্রথমে বাড়ি থেকেও মেনে নেওয়া হয়নি। পরবর্তীতে ধীরে ধীরে পরিস্থিতি স্বাভাবিক হলেও শ্রী যে সুখে ছিলেন না তা সকলেই জানতেন পরিবারের।
910
শ্রীদেবী বরাবরই সাজতে খুব পছন্দ করতেন। পাশাপাশি তিনি তিলে তিলে গড়েছিলেন তাঁর সাম্রাজ্য। সেখান থেকেই কীভাবে ঘটে ছন্দ পতন। সব নিয়ে নিতে চেয়েছিলেন এক সময় বনি। পরিস্থিতি সামলাতে।
1010
দিতে পারেননি জান ধরে শ্রীদেবী। বারে বারে সাফ জানিয়েছিলেন, তিনি তাঁর গয়নায় হাত দিতে দেবেন না। বিক্রি করতে দেবেন না সম্পত্তিও। যা নিয়ে মাঝে মধ্যেই চলত বচসা।
Share this Photo Gallery
click me!
Recommended Photos