দিন দিন রূপ খুলছে কিয়ারার, কীভাবে স্টানিং-বোল্ড লুকে ঘুম কাড়ছেন পুরুষদের

কয়েকবছরের মধ্যেই বলিউডে নিজের জায়গা পাকা করে নিয়েছেন অভিনেত্রী কিয়ারা আডবানী। দিনে দিনে যেন রূপ ক্রমেই ফেটে পড়ছে কিয়ারার। পার্ফেক্ট ফিগার থেকে শুরু করে তাঁর লুক, মুহূর্তে ঝড় তুলছে ভক্তমহলে। 

Jayita Chandra | Published : Jul 31, 2021 7:44 AM IST

110
দিন দিন রূপ খুলছে কিয়ারার, কীভাবে স্টানিং-বোল্ড লুকে ঘুম কাড়ছেন পুরুষদের

MS Dhoni Sakshi Singh Kiara Advani

210
নিজের স্কিন রুটিনের মধ্যে একটি অতি আবশ্যক সানস্ক্রিন। যা ছাড়া কিয়ারা এক পাও চলা পছন্দ করেন না। তাই সানস্ক্রিন সব সময় তাঁর ব্যাগে থাকে। শ্যুটিং ছাড়া মুখে কোনও মেকআপ করেন না কিয়ারা। ত্বকে অক্সিজেন পাশের জন্য ফ্রি রাখতেই বেশি পছন্দ করেন কিয়ারা।
310
শ্যুটিং ছাড়া মুখে কোনও মেকআপ করেন না কিয়ারা। ত্বকে অক্সিজেন পাশের জন্য ফ্রি রাখতেই বেশি পছন্দ করেন কিয়ারা। রাতে শুতে যাওয়ার আগে ত্বকের নানা পরিচর্যা করে থাকেন কিয়ারা। এই সময়টা নানা স্কিন ট্রিটমেন্টও নিয়ে থাকেন তিনি।
410
তবে মাঝে মধ্যেই ত্বকে বরফ দিয়ে থাকেন কিয়ারা। কিয়ারার কথায় এতে তিনি রিফ্রেস অনুভব করেন, ও তাঁর ত্বক সুন্দর থাকে।
510
কিয়ারা মনে করেন ভিতর থেকে সুস্থ থাকলেই বাইরে সুন্দর হয়ে ওঠা যায়। তা হলে জেনে নেওয়া যাক সকাল থেকে রাত পর্যন্ত কিয়ারা কী কী খান।
610
এক সর্বভারতীয় সংবাদমাধ্য়মের কাছে সাক্ষাৎকারে কিয়ারা জানিয়েছিলেন। দিনের শুরুটা কিয়ারা করেন এক গ্লাস লেবু জল দিয়ে। সেএই জল ইষদুষ্ণ থাকে। সারা দিনের মেটাবলিজম ঠিক রাখার জন্য এই জলের উপরেই ভরসা করেন কিয়ারা।
710
এর পরে ব্রেকফাস্টে কিয়ারা খান ওট। একবাটি ওটের সঙ্গে থাকে আপেল, বেরি, স্ট্রবেরি, ও কমলালেবু। ব্রেকফাস্টের কিছুক্ষণের মধ্যেই ওয়র্কআউট করেন কিয়ারা। প্রি ওয়ার্কআউট স্ন্যাকস হিসেবে কিয়ারা খান পিনাট বাটার সমেত আপেল।
810
শ্যুটিং থাকুক বা না থাকুক, দুপুরের খাবার হিসেবে বাড়ির খাবার খেতেই পছন্দ করেন কিয়ারা। এই সবজির মধ্যে থাকে শাক সবজি, কুমড়ো। তবে খাবারে অতিরিক্ত তেল ও নুন এড়িয়ে চলেন কবীর সিং-এর নায়িকা। বেশির ভাগ দিনই তাই কিয়ারা রুটির সঙ্গে সবজি খান।
910
ডিনারেও প্রায়ই একই রকম খাবার খেতে পছন্দ করেন কিয়ারা আদবানী। শুধু রুটির সঙ্গে অন্য কোনও সবজি থাকে আর মাছও থাকে। মাছ খেতে খুবই ভালোবাসেন কিয়ারা।
1010
এই মাছগুলির মধ্যে রয়েছে স্যামন, পমফ্রেট, সুশি। মাঝে মাঝে আখরোট ও আমন্ড বাদামও খান। তবে শুধু ডায়েটেই নিয়ন্ত্রণ নয়। খাবারের সময়ের ব্যাপারেও খুবই সচেতন কিয়ারা। আর সঙ্গে নিয়ম মতো শরীরচর্চাও করেন।
Share this Photo Gallery
click me!
Recommended Photos