Pregnancy Rumors : বডিকনে স্পষ্ট ফুটে উঠেছে 'Baby Bump', তবে কি মা হতে চলেছেন কাজল

বিয়ের মরশুমে মাতোয়ারা বি-টাউন। করোনার চোখরাঙানি উৎসবের মরশুমকে ফিকে করলেও করোনাকালে গাটছড়া বেঁধেছেন বলিউডের একাংশ। গত বছরই দীর্ঘদিনের প্রেমিক গৌতম কিচলুর সঙ্গে বিবাহবন্ধনে আবদ্ধ হয়েছিলেন কাজল আগরওয়াল। সম্প্রতি বেশ কিছু ছবি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে যেখানে অভিনেত্রীর বেবিবাম্প স্পষ্ট ফুটে উঠছে পোশাকের উপর দিয়ে। তবে কি সত্যিই মা হতে চলেছেন কাজল আগরওয়াল, জোর জল্পনা শুরু হয়েছে সোশ্যাল মিডিয়ায়।
 

Riya Das | Published : Dec 22, 2021 11:19 AM IST

19
Pregnancy Rumors :  বডিকনে স্পষ্ট ফুটে উঠেছে 'Baby Bump', তবে কি মা হতে চলেছেন কাজল


দক্ষিণের জনপ্রিয় অভিনেত্রী তথা বলি নায়িকা কাজল আগরওয়ালকে (Kajal Aggarwal) নিয়ে সরগরম সোশ্যাল মিডিয়ার পাতা। গত বছরই দীর্ঘদিনের প্রেমিক গৌতম কিচলুর সঙ্গে বিবাহবন্ধনে আবদ্ধ হয়েছিলেন কাজল আগরওয়াল। 

29


কাজল আগরওয়াল (Kajal Aggarwal) নাকি অন্তঃসত্ত্বা। সোশ্যাল মিডিয়ায় কান পাতলেই এই খবর শোনা যাচ্ছে। বেশ কিছুদিন ধরেই একাধিক ছবির কাজ থেকেও দূরে রয়েছেন কাজল আগরওয়াল। যা নিয়ে জোর জল্পনা শুরু হয়েছে।

39


সম্প্রতি কাজলের (Kajal Aggarwal)  বেশ কিছু ছবি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে । পোশাকের উপর দিয়ে স্পষ্ট ফুটে উঠছে অভিনেত্রীর বেবিবাম্প। তবে কি সত্যিই মা হতে চলেছেন কাজল আগরওয়াল, জোর জল্পনা শুরু হয়েছে বলিপাড়ায়।

49

বিয়ের এক বছরের মধ্যেই অভিনেত্রীর মা হওয়ার খবর দ্রুত গতিতে ছড়িয়ে পড়েছে। বেবিবাম্পের ছবি ভাইরাল হতেই শিরোনামে উঠে এসেছেন নায়িকা (Kajal Aggarwal) । এবং অন্তঃসত্ত্বা হওয়ার খবরই যেন এখন সকলের মুখে মুখে।

 

59

সম্প্রতি নিজের বে-এর সঙ্গে ছবি শেয়ার করে কাজল (Kajal Aggarwal) লিখেছেন,  'বেয় ও আমি'। বেইজ রঙের বডিকন পোশাকের উপর দিয়ে স্পষ্ট ফুটে উঠেছে ছোট্ট বেবিবাম্প (BabyBump)। যা দেখা মাত্রই শোরগোল পড়ে গিয়েছে।

69


তবে কি সত্যিই প্রথম সন্তানকে স্বাগত জানাতে চলেছেন (Kajal Aggarwal)  কাজল ও গৌতম। এই প্রশ্নই এখন সকলের মনে ঘুরপাক খাচ্ছে। যদিও এখনও অন্তঃসত্ত্বা হওয়ার খবরে মুখ খোলেননি কাজল আগরওয়াল ও গৌতম কিচলু। 

79


২০২০ সালের অক্টোবর মাসেই ইন্টেরিয়র ডিজাইনার গৌতম কিচলুর সঙ্গে সাতপাকে বাঁধা পড়েন কাজল আগরওয়াল (Kajal Aggarwal)  । মুম্বইয়ের তাজ হোটেলে বসেছিল এই জুটির বিয়ের আসর। করোনা আবহের মধ্যে দুই পরিবার ও বন্ধুদের উপস্থিতিতেই বসেছিল বিয়ের আসর।

89


দক্ষিণী সিনেমার পাশাপশি বলিউডেও বেশ কয়েকটি সিনেমা করে জনপ্রিয়তা অর্জন করেছেন কাজল আগরওয়াল (Kajal Aggarwal) । সম্প্রতি বেশকিছু  ছবির কাজ থেকেও সরে এসেছেন অভিনেত্রী।

99

'ইন্ডিয়ান ২'-তে কামাল হাসানের বিপরীতে ছবির অফার এড়িয়ে গিয়েছেন  কাজল আগরওয়াল। অন্যদিকে নাগার্জুনার 'দ্য গেস্ট' ছবিতেও মুখ্য চরিত্রে অভিনয় করার কথা ছিল। সেই অফারও নাকচ করে দেন অভিনেত্রী v (Kajal Aggarwal) ।  এতগুলো প্রজেক্ট থেকে সরে আসার কারণেই কাজলের অন্তঃসত্ত্বা হওয়ার খবর নিয়ে জোর গুঞ্জন শুরু হয়েছে।

Share this Photo Gallery
click me!
Recommended Photos