Esha Gupta : শরীর যেন বক্ররেখা, ফ্লোরাল বিকিনিতে নিখুঁত 'Hot Curves'-এ আগুন জ্বালালেন এষা


এষা গুপ্তার শরীরী খাঁজে যেন আগুন জ্বলছে নেটদুনিয়ায়। ফের সেক্সি লুকে  খবরের শিরোনামে উঠে এলেন 'জন্নত ২' খ্যাত অভিনেত্রী এষা গুপ্তা। বরাবরই বোল্ড লুকে ঝড় তুলতে সিদ্ধহস্ত বলিউডের জনপ্রিয় মডেল অভিনেত্রী এষা গুপ্তা। ফের ফ্লোরাল বিকিনিতে শরীরের খাঁজ দেখিয়ে ঝড় তুললেন এষা গুপ্তা। সেক্সি শরীরের নিখুঁত কার্ভস দেখিয়ে রাতের ঘুম কেড়ে নিলেন এষা গুপ্তা। প্রতিটি ছবিই সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে।

Riya Das | Published : Dec 22, 2021 9:16 AM IST

19
Esha Gupta : শরীর যেন বক্ররেখা, ফ্লোরাল বিকিনিতে নিখুঁত 'Hot Curves'-এ আগুন জ্বালালেন এষা

বলিউডের জনপ্রিয় মডেল অভিনেত্রী এষা গুপ্তা বরাবরই বোল্ড লুকে ঝড় তুলতে সিদ্ধহস্ত। ফের সেক্সি লুকে  খবরের শিরোনামে উঠে এলেন 'জন্নত ২' খ্যাত অভিনেত্রী এষা গুপ্তা। উন্মুক্ত বক্ষের ভাঁজে কিংবা নিতম্বের উষ্ণ আবেদন -সবেতেই উষ্ণতার পারদ চড়াচ্ছেন এষা গুপ্তা (Esha Gupta)। 

29

কীভাবে সোশ্যাল মিডিয়ায় ভক্তদের ধরে রাখতে হয়, তাতে বেশ সিদ্ধহস্ত এষা গুপ্তা (Esha Gupta)। এষা গুপ্তার শরীরী খাঁজে যেন আগুন জ্বলছে নেটদুনিয়ায়। হু হু ছড়িয়ে পড়ছে প্রতিটা  ছবি।

39

ফের ফ্লোরাল বিকিনিতে শরীরের খাঁজ দেখিয়ে ঝড় তুললেন এষা গুপ্তা। সেক্সি শরীরের নিখুঁত কার্ভস দেখিয়ে রাতের ঘুম কেড়ে নিলেন এষা গুপ্তা। প্রতিটি ছবিই সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে। কোনও কিছু পোস্ট করা মাত্রই  তা নিমেষে ভাইরাল হয়ে যায়,আর সেই ট্রিকস-কেই কাজে লাগান এষা (Esha Gupta)।

49


সম্প্রতি একটি ভিডিওতে নিজের সেক্সি কার্ভস ফিগারকে ফ্লন্ট করেছেন এষা গুপ্তা (Esha Gupta)। যেখানে ফ্লাওয়ার প্রিন্টের বিকিনি পরে দেখা গিয়েছে অভিনেত্রীকে। সুপারহট অবতারে এষাকে দেখামাত্রই ভালবাসার ইমোজি ও হার্ট ইমোজিতে ভক্তরা লভরিয়ে দিয়েছেন সোশ্যাল মিডিয়ায়।

59


এষার সেক্সি ফিগার দেখে অনেকেই হলিউডের কিম কার্দাশিয়ানের সঙ্গে তুলনা করে তাকে ভারতের কিম কার্দাশিয়ান বলে। তার নিখুঁত কাভর্স, নির্মেদ চেহারার দিকেই সকলের চোখ  আটকে থাকে (Esha Gupta)।

69

উন্মুক্ত উরু, বক্ষ-বিভাজিকার ভাঁজে সোশ্যাল মিডিয়া সর্বদাই উষ্ণতা ছড়াচ্ছেন বলি অভিনেত্রী এষা। ফের হট লুকে ছবি শেয়ার করে রাতারাতি নেটিজেনদের নজরে উঠে এসেছেন এষা (Esha Gupta)।

79

স্টাইল স্টেটমেন্ট থেকে শুরু করে তার ডি গ্ল্যাম লুকে মাতোয়ারা আট থেকে অষ্টাদশী। সোশ্যাল মিডিয়ায় নিজের ফ্যান কীভাবে ধরে রাখতে হয় তাতে বেশ সিদ্ধহস্ত বলি অভিনেত্রী এষা গুপ্তা (Esha Gupta) ।

89


বরাবরই সাহসী ছবির জন্য চর্চায় থাকেন নায়িকা। এর আগেও  অন ক্যামেরায় টপলেস ছবি পোস্ট করে ঝড় তুলেছেন এষা  (Esha Gupta)। ছবিগুলি সামনে আসতেই লাইক আর কমেন্টের সংখ্যা হু হু করে বেড়ে গেছে। 

99

শরীরী উত্তাপ যেন চুঁইয়ে পড়ছে। অভিনেত্রীর উন্মুক্ত ক্লিভেজে চোখ আটকে নেটিজেনদের।
সাহসী লুকে বরাবরই নিজেকে মেলে ধরেছেন অভিনেত্রী।   স্টাইল স্টেটমেন্ট থেকে শুরু করে তার ডি গ্ল্যাম লুকে মাতোয়ারা আট থেকে অষ্টাদশী। সোশ্যাল মিডিয়ায় নিজের ফ্যান কীভাবে ধরে রাখতে হয় তাতে বেশ সিদ্ধহস্ত বলি অভিনেত্রী (Esha Gupta) এষা গুপ্তা।

Share this Photo Gallery
click me!
Recommended Photos