সহবাসের প্রস্তাব থেকে মারধর, অতীত ভুলে রণবীরের বিয়ের পর কি দ্বিতীয়বার বিয়ের সিদ্ধান্ত নিলেন করিশ্মা?

রাজকীয় বিয়ের রেশ তুঙ্গে বলিউডে। বিয়ের পরও রণবীর-আলিয়ার প্রতিটা আপডেট জানার জন্য মুখিয়ে রয়েছেন আমজনতা। দীর্ঘদিনের জল্পনার অবসান ঘটিয়ে অবশেষে ১৪ এপ্রিল, বৃহস্পতিবার বিবাহ বন্ধনে আবদ্ধ হলেন রণবীর কাপুর ও আলিয়া ভাট। বিয়ের ছবি ও  ভিডিও ভাইরাল সোশ্যাল মিডিয়ায়। এবার রণবীর ও আলিয়ার বিয়ে মিটতেই খুশির খবর এল কাপুর পরিবারের পক্ষ থেকে।  আসলে বিয়ের সেই মেজাজ থেকেই নাকি বের হতে রাজি নন কাপুর পরিবারের সদস্যরা। এমনকী ঘনিষ্ঠ সূত্র থেকে জানা গেছে, ভাই রণবীরের বিয়ের পর নাকি দ্বিতীয়বার বিয়ের পিঁড়িতে বসার সিদ্ধান্ত নিয়েছেন করিশ্মা কাপুর, যা নিয়ে তোলপাড় সোশ্যাল মিডিয়া। বিষয়টি একটু খোলসা করে বলা যাক, সত্যিই কি বিয়ের পিঁড়িতে বসতে চলেছেন করিশ্মা কাপুর, জেনে নিন বিশদে।
 

Riya Das | Published : Apr 18, 2022 4:56 AM IST

111
সহবাসের প্রস্তাব থেকে মারধর, অতীত ভুলে রণবীরের বিয়ের পর  কি দ্বিতীয়বার বিয়ের সিদ্ধান্ত নিলেন করিশ্মা?


কাপুর পরিবারের চকোলেট বয় রণবীর কাপুরের বিয়ের রেশ এখনও কাটেনি। এবার কাপুর পরিবারের পক্ষ থেকে বড় খবর সামনে এল। যা নিয়ে জোর জল্পনা শুরু হয়েছে বলিউডের অন্দরে। বিয়ের সেই মেজাজ থেকেই নাকি বের হতে রাজি নন কাপুর পরিবারের সদস্যরা।

211

ঘনিষ্ঠ সূত্র থেকে জানা গেছে,  ভাই রণবীরের বিয়ের পর নাকি দ্বিতীয়বার বিয়ের পিঁড়িতে বসার সিদ্ধান্ত নিয়েছেন করিশ্মা কাপুর, যা নিয়ে তোলপাড় সোশ্যাল মিডিয়া। বিষয়টি একটু খোলসা করে বলা যাক, সত্যিই কি বিয়ের পিঁড়িতে বসতে চলেছেন করিশ্মা কাপুর, চলছে জল্পনা।

311

রণবীর-আলিয়ার মেহেন্দি অনুষ্ঠানে হলুদ রঙের লেহেঙ্গায় দেখা গেছে করিশ্মা কাপুরকে। এবং সাদা রঙের লেহেঙ্গায় নিজেকে সাজিয়েছিলেন করিনা কাপুর। প্রাক বিবাহের এই অনুষ্ঠান বেবো-লেলোই যেন মাতিয়ে দিয়েছিলেন। সকলেরই নজর আটকে ছিল তাদের গর্জিয়াস লেহেঙ্গায়। ডিজাইন করা লেহেঙ্গার সঙ্গে কানে দুল কপালে মাং টিকা, হাতে ম্যাচিং চুড়ি ও বটুয়া ব্যাগে দেখা গেছে করিশ্মা কাপুরকে। 
 

411


মেহেন্দির পর বিয়ের অনুষ্ঠানেও তাক লাগিয়ে দিয়েছেন করিশ্মা কাপুর। ভাইয়ের বিয়েতে খুশিতে ডগমগ ছিলেন করিশ্মা কাপুর। কারণ ভাইয়ের বিয়েতে কলিরা এসে পড়েছিল করিশ্মার উপর। সম্প্রতি আনন্দের সেই মুহূর্ত নিজের সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছিলেন অভিনেত্রী।
 

511


সম্প্রতি করিশ্মার পোস্ট করা ছবিতে দেখা গেলে বিয়ের পর আলিয়ার কলিরা রীতি পালনের সময় কলিরাটি এসে পড়ে করিশ্মার হাতে। সেই আনন্দে দিশেহারা হয়ে পড়েছিলেন বলি অভিনেত্রী। শুধু তাই নয়, আনন্দ-উল্লাসে চেঁচিয়েও ওঠেন করিশ্মা কাপুর।

611

করিশ্মার উপর কলিরা পড়তেই উত্তেজিত হয়ে পড়েন সকলে। তারপর থেকেই করিশ্মার বিয়ে নিয়ে উত্তাল হয়েছে সোশ্যাল মিডিয়া। তবে কি সত্যিই দীর্ঘদিন বাদে নিজের সিদ্ধান্ত বদল করতে চলেছেন করিশ্মা কাপুর। যদিও এর ,কোনও উত্তর মেলেনি।
 

711

কলিরার সঙ্গে বিয়ের কী সম্পর্ক? পঞ্জাবি বিয়েতে কনের হাতে চূড়ার সঙ্গে যে সোনালি ঝুমকোর মতো গয়নাকেই বলা হয় কলিরা। প্রথা অনুযায়ী কনে হাত ঝেড়ে সেই কলিরা হাত থেকে ফেলে দেন। সেই গয়না  যেই মেয়ের হাতে গিয়ে পড়ে মনে করা হয় এবার তারই বিয়ের পালা। যেটা করিশ্মার সঙ্গে ঘটেছে।

811

পঞ্জাবি বিয়ের ধারণা মতে কি সত্যিই বিয়ের পিঁড়িতে বসছেন করিশ্মা কাপুর। আর নতুন জীবন শুরু করার আনন্দেই কি লাফিয়ে উঠেছিলেন করিশ্মা। একাধিক প্রশ্ন উঠতে শুরু করেছে বলিপাড়ার অন্দরে। যদিও পুরো বিষয়টি নিয়ে স্পিকটি নট করিশ্মা কাপুর।
 

911


রণধীর কাপুর ও ববিতা কাপুরের বড় মেয়ে করিশ্মার ব্যক্তিগত জীবনটা মোটেই সুখকর ছিল না। বিয়ে, অসুখী দাম্পত্য, শারীরিক ও মানসিক নির্যাতন, তারপর বিচ্ছেদ নিয়েও কম জলঘোলা হয়নি। ২০০৩ সালে মহা ধুমধাম করে পেশায় ব্যবসায়ী সঞ্জয়কে বিয়ে করেছিলেন করিশ্মা কাপুর।

1011

বন্ধুদের সঙ্গে নিয়েই  মধুচন্দ্রিমাতে গিয়েছিলেন সঞ্জয় কাপুর । প্রথম  মধুচন্দ্রিমাতেই তিনি বুঝে গেছিলেন এই সম্পর্কের পরিণতি।  মধুচন্দ্রিমাতে গিয়ে এক রাতের জন্য করিশ্মাকে নিলামে তুলেছিলেন  স্বামী সঞ্জয় । রীতিমতো শরীর নিয়ে চলেছিল দর কষাকষি। করিশ্মার প্রবল আপত্তি জানিয়ে প্রতিবাদ করলেই শুরু হয়ে যায় বচসা। এমন দিনও দেখতে হবে তা যেন ভাবতেই পারেননি লোলো। শেষমেষ স্বামীর জোর করে বাধ্য করে অন্যের শয্য়াসঙ্গী হতে।

1111

তারপর থেকে শারীরিক ও মানসিক নিগ্রহের শিকার হয়েছিলেন করিশ্মা। দিনের পর দিন অকথ্য অত্যাচার সহ্য করতে না পেরে শেষমেষ ২০১৬ সালে ডিভোর্স দেন সঞ্জয়কে। দীর্ঘদিন অভিনয় জগত থেকে দূরে থাকার পরে ফের বলিউডে ফিরে আসেন করিশ্মা। যদিও সেই ছবিও বক্স অফিসে হিট করেনি। আপাতত দ্বিতীয় বিয়ের জল্পনায় শিরোনামে উঠে এসেছেন করিশ্মা কাপুর।

Read more Photos on
Share this Photo Gallery
click me!
Recommended Photos