নেট দুনিয়ায় ভাইরাল পূজা হেগড়ের বিকিনি শ্যুটের ছবি, এক ঝলকে দেখে নিন সেই সকল ছবি

দক্ষিণী নায়িকা পূজা হেগড়ের ফ্যান ফলোয়ারের সংখ্যা কম নয়। তার আকর্ষণীয় চেহারা, নাচের ঠুমকা আর মিষ্টি মুখে ফিদা সমস্ত ভক্তরা। এবার ফের একবার খবরে এলেন পূজা হেগড়ে। তবে, কোনও নতুন ছবি নিয়ে নয়। বরং, খবরে এলেন কয়টি ফটোশ্যুটের জন্য। নিশ্চয়ই ভাবছেন, কী এমন ফোটো তুললেন নায়িকা। সদ্য বিকিনি শ্যুট করেছেন পূজা। আর সেই ছবি সোশ্যাল মিডিয়ায় দিতেই, মুহূর্তে ভাইরাল। কখনও লাল, কখনও সাদা তো কখনও কালো বিকিনিতে দেখা গিয়েছে পূজাকে। সমুদ্রের ধারে দাঁড়িয়ে পোজ দিলেন নায়িকা। এক ঝলকে দেখে নিন সেই সকল আকর্ষণীয় ছবি। 

Sayanita Chakraborty | Published : Apr 16, 2022 5:03 AM IST

110
নেট দুনিয়ায় ভাইরাল পূজা হেগড়ের বিকিনি শ্যুটের ছবি, এক ঝলকে দেখে নিন সেই সকল ছবি

সুপারস্টার প্রভাসের রাধে শ্যাম ছবিতে পূজা হেগড়ে তাঁর বিপরীতে অভিনয় করে যথেষ্ট নজর কেড়েছিলেন নায়িকা। রাধে শ্যামের সফল্যও রেকর্ড গড়েছে বক্স অফিসে। ছবিতে পূজার অভিনয় থেকে নাচ নজর কেড়েছে সকলকে। তবে, এই প্রথম নয়। পূজা হেগড়ে অভিনীত হিট ছবির তালিকায় রয়েছে শয় শয় ছবি। 

210

দক্ষিণী ইন্ডাস্ট্রির হিট নায়িকাদের প্রথম সারির তালিকায় রয়েছেন পূজা। তামিল, তেলেগু, হিন্দি সব ভাষার ছবিতে কাজ করেছেন তিনি। পূজার ঝুলিতে রয়েছে একাধিক হিট ছবি। তিনি যেমন দক্ষিণী সুপার স্টারের সঙ্গে স্ক্রিন শেয়ার করেছেন, তেমনই স্ক্রিন শেয়ার করেছেন বলি স্টার অক্ষয় কুমারের মতো স্টারের সঙ্গে। 

310

অভিনয়ের পাশাপাশি পূজার আইটেম ডান্সও নজর কাড়ে সকলের। তাঁর নাচের ঠুমকায় পাগল সকলে। এরা শোনা যাচ্ছে, অনিল রবিপুরির নতুন ছবির ‘এক থ্রি ফান অ্যান্ড ফ্রাস্ট্রেশন’ -এ আইটেম ডান্স করবেন পূজা। রোম্যান্টিক কমেডি ঘরানারা এই ছবি। ছবিটি আগামী ২৭ মে মুক্তি পাবে। এতে ভেঙ্কটেশ, তামান্না ভাটিয়া, রবি তেজা ও মেহরীন আছে। 

410

পূজা হেগড়ে অভিনীত শেষ ছবি ‘বিস্ট’। ন্যারেশন পরিচালিত বহুল আলোচিত ছবি এটি। এতে থালাপতি বিজয়ের বিপরীতে অভিনয় করেছেন তিনি। ১৩ এপ্রিল মুক্তি পেয়েছিল ছবিটি। ছবিতে পূজার অভিনয় নজর কেড়েছে সকলের। সর্বত্র প্রশংসিত হয়েছে তাঁর অভিনয়। পূজার অভিনয় এর আগেও নজর কেড়েছে সকলের। এবারও তার অন্যথা হয়নি।   

510

সে যাই হোক, কয়েক মাস আগে পূজা হেগড়ে ছুটিতে মালদ্বীপ গিয়েছিল। সেখানে বিকিনি শ্যুট করেছিলেন পূজা। সেই ছবি ইন্সট্রা-তে পোস্ট করেছেন তিনি। ছবিতে কালো বিকিনিতে কখনও দেখা গিয়েছে তাঁকে। খোলা তুলে কালো বিকিনি-তে পোজ দিয়েছেন নায়িকা। সেই ছবি মুহূর্তে ভাইরাল হয়েছে। 

610

মালদ্বীপের এক একটা ছবিতে এক এক রকম পোজ দিয়েছেন নায়িকা। কোনও ছবিতে পূজাকে দেখা গিয়েছে সমুদ্রের মাঝে। সূর্য রশ্মির ছোঁয়ায় ছবি তুলেছেন তিনি। আবার কোনও ছূবিতে সুইমিং পুলের সামনে পোজ দিয়েছেন নায়িকা। সব কয়টি ছবিতে একেবারে অন্য রকম লুকে দেখা গিয়েছে নায়িকাকে। 

710

মালদ্বীপের ছবিতে পূজার ফিগার যেমন নজর কেড়েছে সকলের। তেমনই তার আত্মবিশ্বাস নজরে পড়েছে সকলের। কখনও লাল, কখনও সাদা তো গোলাপি বিকিনি পরেছেন তিনি। তবে, সব কয়টি ছবিতে পূজাকে দেখা গিয়েছে আকর্ষণীয় লুকে। পূজার চেহারা, চোখের চাহুনি নজর কেড়েছে সকলের। মালদ্বীপের ছবিতে পূজার আদা নজর কেড়েছে সকলের। 

810

পূজা হেগড়ে- কে কোনও ছবিতে দেখা গিয়েছে শ্রাগ পড়ে। সাদা শ্রাগ আর আকর্ষণীয় চেহারায় নজর কেড়েছে সকলের। পূজা হেগড়ের ছবি মুহূর্তে ভাইরাল হয়েছে। প্রতিটি ছবিতে নজর কেড়েছে নায়িকা। 

910

তেলেগু ভাষার আচার্য ছবিতে শেষ কাজ করেছেন পূজা। ছবিতে রামচরনের সঙ্গে রোমান্স করতে দেখা যাবে পূজাকে। তাছাড়াও হিন্দি ভাষার সার্কস ও আর একটি নাম ঠিক না হওয়ায় তেলেগু ভাষার ছবির কাজ নিয়ে ব্যস্ত রয়েছেন পূজা।  

1010

পূজার ভাইরাল হওয়া সব ছবি দেখে পূজার ভক্তরা শয়ে শয়ে ইমোজি দিয়েছেন। ছবিতে তার স্মোকি চোখ, গাঢ় লিপস্টিক নজর কেড়েছে সকলের। মুহূর্তে ভাইরাল হয়েছে সেই সকল ছবি। পূজার লুক, ড্রেসিং সেন্স ও ফিগারে মুগ্ধ নেট দুনিয়া। 

Read more Photos on
Share this Photo Gallery
click me!
Recommended Photos