দিদি জাহ্নবীর প্রাক্তন-কে ডেট করছেন খুশি? দেখে নিন ছবি

জাহ্নবী কপূরের বোন খুশি কপূর কি জাহ্নবীর প্রাক্তন কে ডেট করছেন? তেমনি কিছু ছবি সোশ্যাল মিডিয়ায় ঘুরপাক খাচ্ছে,সোশ্যাল মিডিয়ায় একে ওপরের সঙ্গে পিডিএ একসঙ্গে তোলা ঘনিষ্ঠ ছবিগুলি সবই তাঁদের ডেটিং রিউমারকেই উস্কে দিচ্ছে,  চলুন দেখে নিই সেগুলি।

Abhinandita Deb | Published : Aug 19, 2022 5:14 AM IST / Updated: Aug 19 2022, 10:47 AM IST

18
দিদি জাহ্নবীর প্রাক্তন-কে ডেট করছেন খুশি? দেখে নিন ছবি

শ্রীদেবী ও বনি কপূরের ছোট মেয়ে খুশি কপূর, সোশ্যাল মিডিয়ায় অকশত রঞ্জনের সঙ্গে রোম্যান্টিক কনভারসেশন-এ লিপ্ত হতে দেখা গিয়েছে।

28

খুশি খুব শীঘ্রই তাঁর বলিউড ডিবেট করতে চলেছেন জোয়া আখতারের আর্চিস দিয়ে। খুশি ইতিমধ্যেই তাঁর ব্যক্তিগত জীবনের দৌলতে লাইমলাইটে রয়েছেন। খুশিকে অকশত রঞ্জনের সঙ্গে রোম্যান্টিক কথোপকথন করতে দেখা গিয়েছে সোশ্যাল মিডিয়ায়। যার সঙ্গে একসময় তাঁর দিদি জাহ্নবীর সম্পর্কের নাম জড়িয়েছিল।

38

খুশি সম্প্রতি তাঁর ক্যালিফোর্নিয়া ভেকেশনের কিছু ছবি শেয়ার করেছেন ইনস্টাগ্রামে।একটি ক্রপ টপ ও ট্র্যাক প্যান্টি খুশিকে তাঁর টোনড ফিগার ফ্লন্ট করতে দেখা গিয়েছে, মুগ্ধ হয়েছেন তাঁর ফ্যানেরা।
 

48

ছবিতে দেখা যাচ্ছে অকশতের সঙ্গে ঘনিষ্ঠ ভাবে পোজ দিচ্ছেন খুশি।অকশত জাহ্নবীর দীর্ঘদিনের খুব ঘনিষ্ঠ বন্ধু ছিলেন। ছবিতে খুশি ও অকশতের কেমিস্ট্রি সকলের নজর কেড়েছে।

58

অকশত খুশির একটি পোস্ট সোশ্যাল মিডিয়ায় 'এল ওয়াই' লিখেছেন হার্ট ইমজির সঙ্গে। এল ওয়াই অর্থাৎ লাভ ইউ। জাহ্নবীকেও কমেন্ট করতে দেখা গিয়েছে সেই পোস্টে জাহ্নবী লিখেছেন 'এক্সকিউজ মি' খুশি রিপ্লাই করেছেন 'আই মিস ইউ'। 
 

68

সোশ্যাল মিডিয়ায় পিডিএ থেকে ঘনিষ্ঠ ছবি সবকিছুই খুশি ও অকশতের ডেটিং-এর সম্ভাবনাকে উস্কে দিচ্ছে।অকশত এর আগে গৌরী শিন্ডে পরিচালিত শ্রীদেবী অভিনীত 'ইংলিশ ভিংলিশে স্পেশাল উপস্থিতি দিয়েছিলেন।

78

জাহ্নবী ও অকশত-এর ডেটিং রিউমার খুবই সক্রিয় ছিল একসময়, যদিও জাহ্নবী সেটি উড়িয়ে দেন। যিনি বলেছিলেন অকশত তাঁর ছোটবেলার বন্ধু, তিনি এও বলেছিলেন অকশত জাহ্নবীর সঙ্গে দেখা করতে ভয় পান কেবলমাত্র পাপাড়াৎজিদের জন্য।
 

88

আর্চিস-এ খুশি ছাড়াও রয়েছেন অমিতাভ বচ্চনের নাতি অগস্ত নন্দ, সুহানা খান, এবং আরও অনেকে। আর্চিস একটি মিউজিক্যাল ১৯৬০ এর পটভূমিতে তৈরি, যা নেটফলিক্সে দেখানো হবে, এই ইয়াং অভিনেতারা আর্চিস-এর বিভিন্ন চরিত্রে অভিনয় করেছেন। নাম ভূমিকায় অভিনয় করেছেন মিহির আহুজা এছাড়াও রয়েছেন যুবরাজ মেন্দা, ভেদং রায়না।
 

Read more Photos on
Share this Photo Gallery
click me!
Recommended Photos