সহবাসে মজে সিদ্ধার্থ-কিয়ারা, বিয়েতে আমন্ত্রণ না পেলে কষিয়ে থাপ্পড় মারার হুমকি দিলেন করণ, কিন্তু কেন?


 বলিউডে প্রথম সারির অভিনেত্রীদের সঙ্গে ইতিমধ্যেই সমানে সমানে টক্কর চালাচ্ছেন কিয়ারা আদবানি।  অভিনয় দক্ষতা, স্টাইল স্টেটমেন্ট দিয়ে নেটিজেনদের মন জয় করে নিয়েছেন কিয়ারা আদবানি। অল্প কয়েকদিনের মধ্যে ফ্যান ফলোয়ারের সংখ্যাও আকাশছোঁয়া। বলিউডের অন্দরে কান পাতলেই শেরশাহ জুটি সিদ্ধার্থ ও কিয়ারা ব্রেক আপের খবর নিয়ে  জোর জল্পনা শুরু হয়েছিল। এসব এখন অতীত। সমস্ত জল্পনায় জল ঢেলে দিয়েছেন শেরশাহ জুটি। তবে এখনও পর্যন্ত প্রেমের কথা স্বীকার করতে পারেননি তারা। কোনও না কোনওভাবে এড়িয়ে গেছেন দুজনেই তবে এবার আর তা হল না। করণ জোহরের সামনে কাউচে বসে প্রথমবার নিজের প্রেমের কথা স্বীকার করে নিলেন সিদ্ধার্থ, তাতেও ক্ষান্ত হনন করণ, পাল্টা চড় মারারও হুমকি দিলেন শেরশাহ অভিনেতাকে।
 

Riya Das | Published : Aug 18, 2022 8:01 AM IST

110
 সহবাসে মজে সিদ্ধার্থ-কিয়ারা, বিয়েতে আমন্ত্রণ না পেলে কষিয়ে থাপ্পড় মারার হুমকি দিলেন করণ, কিন্তু কেন?

বলিউডের প্রেমের কেচ্ছা যেমন দীর্ঘ, তেমনই ব্রেক-আপও প্রতিনিয়ত হয়েই চলেছে। সূত্র থেকে শোনা গেছিল, সিদ্ধার্থ ও কিয়ারা আদবানিও নাকি বিচ্ছদের সিদ্ধান্ত নিয়েছেন।। তবে এসব এখন অতীত। সমস্ত জল্পনায় জল ঢেলে দিয়েছেন শেরশাহ জুটি। 

210


এখনও পর্যন্ত প্রেমের কথা স্বীকার করতে পারেননি তারা। কোনও না কোনওভাবে এড়িয়ে গেছেন দুজনেই তবে এবার আর তা হল না। করণ জোহরের সামনে কাউচে বসে প্রথমবার নিজের প্রেমের কথা স্বীকার করে নিলেন সিদ্ধার্থ, তাতেও ক্ষান্ত হনন করণ, পাল্টা চড় মারারও হুমকি দিলেন শেরশাহ অভিনেতাকে।

310

 'কফি উইফ করণ'-এর শো মানেই সেলেবদের সেক্স লাইফ নিয়ে চর্চা। আর সেটা সকলেই এতদিনে জেনে গেছেন। করণ-এর শো-তে ইতিমধ্যেই একাধিক তারকার ব্যক্তিগত তথ্য ফাঁস হয়েছে। এবং করণ জোহরও সবসময়েই তারকাদের ব্যক্তিগত জীবন নিয়ে নানা প্রশ্ন করেন। তার মধ্যে যৌনজীবন ও সম্পর্কই বেশি প্রাধান্য পায়। 

410

কয়েকদিনের মধ্যেই যেন জমে উঠেছে  'কফি উইফ করণ'-এর সাত নম্বর সিজন। চলতি সপ্তাহে করণের অতিথি হিসাবে হাজির ছিলেন ভিকি কৌশল এবং সিদ্ধার্থ মলহোত্রা। এদিন সিদ্ধার্থের সামনে কিয়ারার একটি ভিডিও ক্লিপ তুলে ধরেন করণ। 
 

510


শাহিদ কাপুরের সঙ্গেই 'কফি উইফ করণ'-এ হাজির হয়েছিলেন অভিনেত্রী কিয়ারা আদবানি। সেখানেই কিয়ারাকে বলতে শোনা যায়, আমি আর সিদ্ধার্থ নিঃসন্দেহে বন্ধুর চেয়ে অনেক বেশি। তারপর কিয়ারার পেট থেকে সত্যিটা বার করে নেন করণ।

610

করণ কিয়ারাকে বলেন, সিদ্ধার্থর সঙ্গে তার সম্পর্কটা কবীর ও প্রীতির চেয়ে কতটা আলাদা।  কিয়ারা বলেন, খুব সুন্দর ভাবে প্রশ্নটা করা হয়েছে। তবে পুরোটাই আলাদা। আমি আর সিদ্ধার্থ নিঃসন্দেহে বন্ধুর চেয়ে অনেক বেশি।  তুমি কি বিয়ের জন্য প্রস্তুত। এই প্রশ্ন শুনে কিয়ারা বলেন, অবশ্যই ভবিষ্যকে নিজেকে বিবাহিত হিসেবে দেখতে চাই তবে 'কফি উইফ করণ'-এ নিজের কোনও প্ল্যান ফাঁস করব না।

710

এই ক্লিপিংস দেখেই সিদ্ধার্থ বলেন, কেন কিয়ারাকে এত জ্বালাতন করলে। করণ পাল্টা বলেন, তিনি পুরোদমে রেডি কিয়ারা ও সিদ্ধার্থর বিয়ে নিয়ে। করণের উত্তেজনা দেখে কথা বন্ধ হয়ে যায় সিদ্ধার্থর। তখন সকলেই ভাবেন এবার মনে হয় সত্যিটা ফাঁস করে দেবেন সিদ্ধার্থ মলহোত্রা।

810

শেরশাহ তারকা সিদ্ধার্থ বলেন, করণ দেখা যাক। আমরাও চাই। আসলে সবাই কাজ করে নিজেদের একটা ভাল ভবিষ্যৎ চায়। তোমার আশীর্বাদ আমাদের সঙ্গে আছে জেনে ভাল লাগল। এই কথা শুনে করণ সিদ্ধার্থকে বলেন,বিয়েতে আমন্ত্রণ না পেলে কষিয়ে থাপ্পড় মারব। সিদ্ধার্থও বাধ্য হয়ে বলেন এমনটা হবে না।
 

910

গত শুক্রবার ছিল 'শেরশাহ' ছবি মুক্তির এক বছর পূর্তি। করোনা কালে হলে মুক্তি না পেলেও ওটিটি-তে মুক্তি পাওয়া অন্যতম সফল ছবি হল কার্গিল যুদ্ধে শহীদ ক্যাপ্টেন বিক্রম বাত্রার বায়োপিক শেরশাহ।  আর এই বিশেষ দিনে ফ্যানেদের সারপ্রাইজ দিতে লাইভে এসেছিলেন সিদ্ধার্থ-কিয়ারা। 'শেরশাহ' ছবির এক বছর মুক্তির সারপ্রাইজ লাইভ দেখেই ভক্তরা আপ্লুত।  এতদূর পর্যন্ত সব ঠিক থাকলেও লাইভের শেষে আসে আসল চমক। যেখানে দেখা যায় সিদ্ধার্থ আচমকাই  কিয়ারার পাশে হাজির হন।

 

1010

সিদ্ধার্থ ও কিয়ারাকে একসঙ্গে দেখেই নেটিজেনরা প্রশ্ন করেন, তারা কি একই বাড়ি থেকে লাইভ করছিলেন। যা দেখেই চক্ষু ছানাবড়া হয় নেটিজেনদের।  তবে কি কার লিভ-ইনে রয়েছেন। আপাতত এই উত্তরের অপেক্ষাতেই রয়েছেন দর্শকরা। 'শেরশাহ' জুটি মানেই নয়া চমক। সারপ্রাইজ লাইভের পর ছবির সুপারহিট গান 'রাতান লম্বিয়া' -তে রোম্যান্টিক রিল ভিডিও শেয়ার করেছেন সিদ্ধার্থ ও কিয়ারা। 

Read more Photos on
Share this Photo Gallery
click me!
Recommended Photos