সেক্সি হট ক্লিভেজে চরম যৌনতা, দিশার সুডৌল স্তনের খাঁজে চোখ আটকে ভক্তদের

পারফেক্ট ফিগার , ফিটনেস ফ্রিক-এর তকমা যেন লেগে গেছে দিশা পাটানির সঙ্গে । বিকিনি লুক হোক কিংবা ছেঁড়া ফাটা অন্তর্বাসে পোজ, শরীরী উষ্ণতায় তাবড় তাবড় বলি অভিনেত্রীদের টেক্কা দিচ্ছেন দিশা পাটানি। ফ্ল্যাট অ্যাবস-টোনড ফিগারে লাস্যময়ীকে দেখার জন্য মুখিয়ে রয়েছে ভক্তেরা। সম্প্রতি হট ক্লিভেজ দেখিয়ে  ক্যামেরায় পোজ দিয়েছেন নায়িকা। দিশার টোনড ফিগারে রাতের ঘুম উড়েছে ভক্তদের। একঝলকে দেখে নিন দিশার হট মুভস।

Riya Das | Published : Aug 18, 2022 5:59 AM IST

19
সেক্সি হট ক্লিভেজে চরম যৌনতা, দিশার সুডৌল স্তনের খাঁজে চোখ আটকে ভক্তদের


অভিনয়ে জমাতে না পারলেও দিশাকে নিয়ে সরগরম পেজ থ্রির পাতা। সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় নিজের একগুচ্ছ ছবি শেয়ার করে রাতারাতি উষ্ণতা বাড়িয়েছেন বলিউডের বিকিনি বেব। বোল্ডনেসের ডবল ডোজ বাড়িয়ে ফের লাইমলাইটে উঠে এসেছেন দিশা পাটানি। 
 

29

দিশা পাটানিকে নিয়ে তোলপাড় সোশ্যাল মিডিয়া। সাহসী পোশাকে নিজেকে মেলে ধরতে কখনওই পিছপা হননা দিশা। বরং টোনড ফিগারে ভক্তদের রাতের ঘুম কাড়তে সিদ্ধহস্ত টাইগারের প্রেমিকা। ফ্ল্যাট অ্যাবস-টোনড ফিগারে লাস্যময়ীকে দেখার জন্য মুখিয়ে রয়েছে ভক্তেরা। 
 

39

পারফেক্ট ফিগার , ফিটনেস ফ্রিক-এর তকমা যেন লেগে গেছে দিশা পাটানির সঙ্গে । বিকিনি লুক হোক কিংবা ছেঁড়া ফাটা অন্তর্বাসে পোজ, শরীরী উষ্ণতায় তাবড় তাবড় বলি অভিনেত্রীদের টেক্কা দিচ্ছেন দিশা পাটানি।

49

 সম্প্রতি হট ক্লিভেজ দেখিয়ে  ক্যামেরায় পোজ দিয়েছেন নায়িকা।  দিশার সুপারহট ফিগারে চোখ আটকে নেটিজেনদের। সুডৌল স্তনযুগলের খাঁজ দেখিয়েই ভক্তদের পাগল করে দিয়েছেন দিশা পাটানি। ঝড়ের গতিতে ছবি ভাইরাল হয়েছে নেটদুনিয়ায়।
 

59

বলিপাড়ার ফিটনেস ফ্রিক অভিনেত্রীদের মধ্যে দিশা পাটানি রয়েছেন প্রথম সারিতে। সর্বদাই সেক্সি ফিগারে ঝড় তুলতে সিদ্ধহস্ত দিশা পাটানি। সাহসী পোশাকে নিজেকে মেলে ধরতে কখনওই পিছপা হননা দিশা। বরং টোনড ফিগারে ভক্তদের রাতের ঘুম কাড়তে সিদ্ধহস্ত টাইগারের প্রেমিকা।
 

69

মাত্র কয়েক বছরের বলি কেরিয়ারে ফ্যান-ফলোয়ারের সংখ্যাও আকাশছোঁয়া। শুধু তাই নয়, বলিউড ইন্ডাস্ট্রিতে উপার্জনের নিরিখে শীর্ষে থাকা প্রথম ২০ জন অভিনেত্রীর মধ্যে অন্যতম  দিশা পাটানি। মাত্র কয়েক বছরেই কোটি কোটি টাকার সম্পত্তি  করে নিয়েছেন দিশা পাটানি।

79

কয়েকটি ছবি করেই বি-টাউনে বাজিমাত করেছেন দিশা পাটানি। তবে সিনেমার থেকে পোশাক বিতর্কেই তার নাম জড়িয়েছে একাধিকবার।  অন্তর্বাসের ছবি দিয়ে যতটা সরগরম করেছেন পেজ থ্রির পাতা, ততটা কিন্তু অভিনয়ে জমাতে পারেননি দিশা।  বলিউডে পা রাখার পর থেকেই দর্শকমন জিতে নিয়েছেন দিশা পাটানি। আপকামিং ছবি 'এক ভিলেন রিটার্নস'-এ দেখা যাবে দিশা পাটানিকে। 

89

দিশা এবং টাইগারের প্রেমের গুঞ্জন কারোরই অজানা নয়। নিজেরা মুখে কুলুপ আটলেও তাদের নিয়ে চর্চা দীর্ঘ দিন ধরে চর্চা চলেই আসছে বি-টাউনে। তবে বরাবরই যেন লাইমলাইট থেকে নিজেদের আড়ালে রাখতে চেয়েছেন দিশা ও টাইগার। সবসময়েই দুজন-দুজনকে ভাল বন্ধু বলেই পরিচয় দিতেন দিশা ও টাইগার। একের পর এক বিচ্ছেদের খবরে তোলপাড় টিনসেল টাউন। দীর্ঘ  ৬ বছরের সম্পর্ক ছেড়ে কেন ভাঙলেন টাইগার ও দিশা  তা নিয়ে কানাঘুষো চলছে জোরকদমে। তার ব্রেক আপের  আসল কারণ জানতেই মুখিয়ে রয়েছেন ভক্তরা।

99

ঘনিষ্ঠ সূত্র থেকে জানা গেছে, দিশা পাটানি বিয়ে কথা বলতেই নাকি আপত্তি জানান টাইগার।  দীর্ঘদিন একসঙ্গে থাকা এবং সহবাসের পর  যখন টাইগার আলাদা থাকতে শুরু করেছিল তখনই দিশা মনে করেন এবার বিয়েটা করা উচিত। টাইগারকে বিয়ের কথা বলতেই অভিনেতা বলেন এখন নয়। তারপরই নাকি বিচ্ছেদের পথে হেঁটেছেন দিশা ও টাইগার।

Read more Photos on
Share this Photo Gallery
click me!
Recommended Photos