হটনেস অ্যলার্ট: ব্ল্যাক কাট-আউট ড্রেসে হটনেসের মাত্রা ছাড়ালেন খুশি

জাহ্নবী কাপুরের ছোট বোন, খুশি কাপুর, যিনি শীঘ্রই তার বলিউডে আত্মপ্রকাশ করতে চলেছেন, সম্প্রতি অনুষ্ঠিত ফটোশুটের কিছু অত্যাশ্চর্য ছবি শেয়ার করেছেন। ছবিতে, খুশিকে একটি কালো কাট-আউট পোশাকে তার মিডরিফ দেখাতে দেখা যাচ্ছে।চলুন দেখে নেওয়া যাক ছবিগুলি।
 

Abhinandita Deb | Published : Aug 21, 2022 11:21 AM IST / Updated: Aug 21 2022, 04:53 PM IST

14
হটনেস অ্যলার্ট: ব্ল্যাক কাট-আউট ড্রেসে হটনেসের মাত্রা ছাড়ালেন খুশি

চলচ্চিত্র প্রযোজক বনি কাপুরের ছোট মেয়ে এবং জাহ্নবী কাপুরের বোন, অভিনেতা খুশি কাপুর এখনও হিন্দি ফিল্ম ইন্ডাস্ট্রিতে তাঁর আত্মকপ্রকাশ ঘটাননি। কিন্তু ইন্টারনেট অলরেডি দাপিয়ে বেড়াচ্ছেন তিনি। তাঁর বড় বোনের পদাঙ্কে হেঁটে, খুশিও তাঁর হটনেস ছড়িয়ে  ইন্টারনেটে ঝড় তুলেছেন। শীঘ্রই বলিউডে অভিষেক ঘটবে তাঁর, তার আগেই  তাঁর সর্বশেষ ইনস্টাগ্রাম ছবিগুলি রীতিমত চর্চার বিষয় হয়ে উঠেছে।
 

24

খুশি কাপুর সম্প্রতি ইনস্টাগ্রামে বেশ কয়েকটি ছবি পোস্ট করেছেন যা সবকটিই  কালো রঙের কাট-আউট পোশাকে! জুনিয়র কাপুরকে একটি কালো কাট-আউট পোশাকে সিজলিং দেখাচ্ছিল যখন তিনি ক্যামেরার জন্য পোজ দিয়েছেন।

34

কালো পোষাকে তাঁর সুপার হট ছবিগুলি ঝড় তুলেছে সোশ্যাল মিডিয়ায়। তাঁর হটনেস কোশেন্ট এত বেশি ছিল যে এমনকি তাঁর বড় বোন জাহ্নবী কাপুরও তাঁর ছবির প্রশংসা করা থেকে নিজেকে বিরত রাখতে পারেননি। তাঁর ইনস্টাগ্রাম স্টোরিতে একটি ছবি শেয়ার করে জাহ্নবী লিখেছেন, 'সে কি সত্যি?' একটি হার্ট ইমোটিকন সহ।খুশি কাপুর তাঁর সোশ্যাল মিডিয়ায় যে কয়েকটি ছবি শেয়ার করেছেন তাতে তাকে কিছু সত্যিই হট পোজ দিতে দেখা যায়। তিনি তাঁর সেক্সি এক্সপ্রেশন প্রদর্শন করেন এবং তাঁর মিডরিফও দেখান।

44

এদিকে,খুশি কাপুর জোয়া আখতারের আসন্ন মিউজিক্যাল ফিল্ম 'দ্য আর্চিস' দিয়ে তার বলিউডে আত্মপ্রকাশ করবেন। শাহরুখ খানের মেয়ে সুহানা খান এবং অমিতাভ বচ্চনের নাতি অগস্ত্য নন্দার সঙ্গে দেখা যাবে তাকে। এই তিন তারকা কিডসকেই লঞ্চ করা হবে।

Read more Photos on
Share this Photo Gallery
click me!
Recommended Photos