সঙ্গমের নেশায় আসক্ত মালাইকার জুটেছিল 'লেসবিয়ান' তকমা, সত্যিই কি সমকামী বলি 'ফ্যাশনিস্তা'

সাহসী অভিনেত্রী হিসেবে বি-টাউনে তকমা রয়েছে বলি ফ্যাশনিস্তা মালাইকা আরোরার। সর্বদাই হটকে কিছু করে নেটিজেনদের নজর কাড়েন বলি ফ্যাশনিস্তা। বি-টাউনের বেবোর সঙ্গে তার নিখাদ বন্ধুত্বের কথা সকলেরই জানা। এক পার্টিতে করিনাকে দেখে নিজেকে সামলাতে না পেরে জাপটে চুমু খাওয়ার চেষ্টা করেন মালাইকা। আর তাতেই জোটে লেসবিয়ান তকমা। সত্যিই কি সমকামী মালাইকা, নেটিজেনদের মন্তব্যে  মুখ খুললেন বলি ফ্যাশনিস্তা।

Riya Das | Published : Aug 25, 2021 3:12 AM IST

112
সঙ্গমের নেশায় আসক্ত মালাইকার জুটেছিল 'লেসবিয়ান' তকমা, সত্যিই কি সমকামী বলি 'ফ্যাশনিস্তা'


 ছাইয়া ছাইয়া গার্লের ফ্যাশন স্টেটমেন্ট বরাবরই সাহসীকতার পরিচয় দিতে থাকে। বলি ফ্যাশনিস্তা মালাইকা আরোরা যেন প্রতিনিয়তই ফ্যাশনে ঝড় তুলছেন। 

212


সে স্তনযুগল উন্মুক্ত করেই হোক কিংবা অনাবৃত উরু দেখিয়ে  আবার কখনও নিতম্ব বার করে, ফ্যাশন স্টেটমেন্ট রীতিমতো ঝড় তুলছেন মালাইকা। 

312

 শরীর নিয়ে খেলা করতে তিনি যে বেশ সিদ্ধহস্ত তার প্রমাণ একাধিকবার মিলেছে। ফের নিজের শরীরকে ওলটপালট করে নেটিজেনদের চমকে দিলেন ফ্যাশন আইকন মালাইকা।

412

বলি ফ্যাশনিস্তা মালাইকা আরোরা যেন প্রতিনিয়তই ফ্যাশনে ঝড় তুলছেন।ছাইয়া ছাইয়া গার্লের ফ্যাশন স্টেটমেন্ট বরাবরই সাহসীকতার পরিচয় দিতে থাকে।

512


 বলি ফ্যাশনিস্তা মালাইকা আরোরা এবার ফ্যাশনে নয় বরং প্রিয় বান্ধবী করিনার সঙ্গে মাখোমাখো সম্পর্ক নিয়ে ভাইরাল হয়েছেন নেটদুনিয়ায়।

612


বি-টাউনের বেবোর সঙ্গে তার নিখাদ বন্ধুত্বের কথা সকলেরই জানা। করিনাকে দেখে নিজেকে সামলাতে না পেরে জাপটে চুমু খাওয়ার চেষ্টাও করেন মালাইকা। আর তাতেই জোটে লেসবিয়ান তকমা।

712


 যদিও এই বন্ধুত্বের পিছনে একটা বিশেষ কারণ রয়েছে, যা নিয়ে মুখ খুললেন মালাইকা আরোরা।  রিয়্যালিটি শো এমনই এক বন্ধুদের গ্রুপকে পরামর্শ দেন তিনি।

812


মালাইকা জানান, তারা জীবনে সবসময়েই পরস্পরের সঙ্গে যোগাযোগ রাখেন। পরস্পরকে কখনও ভুলে যেও না। সকলেই বড় হবে  এবং বেড়েও উঠবে কিন্তু নিজেদের জায়গাটা ধরে রেখো।

912

ঠিক তেমনই করিনার সঙ্গে বন্ধুত্ব নিয়ে মালাইকা বলেন, আমাদের গার্লস গ্যাং-এৎ বন্ধুত্বের মধ্যে খাবার একটি বড় ভূমিকা পালন করে। করিনারাও দুই বোন আর আমরাও দুই বোন। এবং আমরা চার জনই একই ধরনের খাবার পছন্দ করি। তাই খাবার একটা বড় কি-ফ্যাক্টর, জানিয়েছেন মালাইকা।

1012

বলিউডের এই গার্লস গ্যাংকে প্রায়শই একসঙ্গে লাঞ্চ বা ডিনারে দেখা যায়। শেষবারের অমৃতা আরোরার জন্মদিনে সকলকে একসঙ্গে দেখা গিয়েছিল। করিনাকে দেখে নিজেকে সামলাতে না পেরে সকলের সামনে জাপটে চুমু খাওয়ার চেষ্টাও করেছিলেন মালাইকা। কোনওমতে মালাইকার থেকে পালিয়ে বাঁচেন বেবো। 

1112

মালাইকার এই ছবি দেখেই রীতিমতো আঁতকে উঠেছেন নেটিজেনরা। হঠাৎ কী হল মালাইকার এই প্রশ্নই তুলেছেন নেটিজেনরা। অনেকেই মালাইকার চুমু খাওয়াকে ভাল চোখে দেখেননি। তবে কি লেসবিয়ান সেক্সবম্ব মালাইকা। নেটিজেনদের সমালোচনার মুখেও পড়তে হয়েছে মালাইকাকে।

 

1212


চুটিয়ে প্রেম থেকে লিভ-ইন নিয়েও একাধিকবার  কটুক্তির মুখে পড়তে হয়েছে মালাইকাকে। যদিও এসব কিছুকে পাত্তা না দিয়ে অর্জুন কাপুরের সঙ্গে চুটিয়ে প্রেম করছেন মালাইকা। কবে সাতপাকে বাঁধা এই খবরে টিনসেল টাউন সরগরম থাকলে তারা সেভাবে এখনও মুখ খোলেন নি। 

Share this Photo Gallery
click me!
Recommended Photos