সলমনের চড় মারার ভয়ে ভ্যানিটি ভ্যানে লুকিয়ে বসে ক্যাটরিনা, করিনা এসে বাঁচান অভিনেত্রীকে

সলমন খান। বলিউডের অন্যতম ব্যাচিলার হিসেবে এখনও তাঁর নাম শীর্ষে। ষাট ছুঁতে চললেন সলমন, তবুও তাঁর মহিলা-ভক্তদের সংখ্যার কোনও অন্ত নেই। বলিউডে তাঁর ঘনিষ্ঠ বান্ধবীদের অভাব নেই। সলমনের মুখপাত্রের কথা মতো ক্যাটরিনার সঙ্গে কোনও সম্পর্ক নেই তবুও তাঁদের ঘনিষ্ঠতা আজও একই রকম। তবুও কেন তাঁকে বিয়ে করতে চাননি ক্যাটরিনা। নাকি সলমনই বিয়ের প্রস্তাব দেননি। ক্যাটরিনার ঘনিষ্ঠ সূত্রের কথায়, সলমনের শারীরিক অত্যাচারের কারণেইল ক্যাটরিনা তাঁকে বিয়ে করতে চাননি।

Adrika Das | Published : Jun 21, 2020 10:48 AM IST / Updated: Jun 21 2020, 04:22 PM IST

112
সলমনের চড় মারার ভয়ে ভ্যানিটি ভ্যানে লুকিয়ে বসে ক্যাটরিনা, করিনা এসে বাঁচান অভিনেত্রীকে

বহু বছর সম্পর্কে ছিলেন সলমন-ক্যাটরিনা। আজও ক্যাটরিনাকে দেখলে সলমন মন দুর্বল হয়। লিভ ইনও করেছেন মাঝে। তবুও কেন বিয়ের বন্ধনে আবদ্ধ হননি তাঁরা। 

212

কারণ একটাই। সলমনের শারীরিক অত্যাচার। ঐশ্বর্য রাই বচ্চনের গায়ে জনসমক্ষে হাত তুলতেন সলমন। যার কারণে ঐশ্বর্য তাঁকে ছাড়তে বাধ্য হন। 

312

পরবর্তীকালে সলমনের সঙ্গে ক্যাটরিনার ঘনিষ্ঠতা বাড়তে থাকলেও, ক্যাটরিনার উপরেও শারীরিক অত্যাচার করা শুরু করেন ভাইজান। কেবল একবার নয়, একাধিকবার ক্যাটরিনাকে চড় মেরেছেন তিনি। 

412

একবার এক ক্যাফেতে সকলের সামনে ক্যাটরিনাকে চড় মেরেছিলেন। ক্যাটরিনা কোনও কথা না বলেই, সেখান থেকে উঠে বেরিয়ে যান। 

512

সলমন ক্যাফের প্রত্যেক কর্মচারীকে হুমকিও দিয়েছিলেন, এ কথা যেন বাইরে না যায়। ক্যাটরিনা এবং তাঁর মধ্যে যা হয়েছে তা যেন এই ক্যাফের চার দেওয়ালের মধ্যেই থাকে। 

612

এখানেই শেষ নয়। এক থা টাইগারের শ্যুটিং চলাকালীনও একই জিনিস সহ্য করতে হয় ক্যাটকে। মাশা আল্লাহ গানটির শ্যুটিংয়ে ক্যাটরিনার গায়ে হাত তোলেন সলমন। 

712

কারণ, ক্যাটরিনার রিভিলিং পোশাক। গানটির প্রথমেই ক্যাটরিনাকে একটি কালো ব্রালেট এবং হলুদ রঙের স্লিট স্কার্টে দেখা গিয়েছিল। যা তে ক্যাটরিনার বক্ষ বিভজিকা স্পষ্টভাবে দেখা যাচ্ছে।

812

তাতেই সল্লু মিঞার রক্ত গরম হতে দু'মিনিটও সময় লাগেনি। ক্যাটরিনাকে তিনি প্রথমে পোশাক বদলাতে বলেন, বা এই ব্রালেটের উপর কোনও জ্যাকেট বা শ্রাগ চাপিয়ে শ্যুটিং করার পরামর্শ দেন। 

912

তাতে ক্যাটরিনা সরাসরি জানিয়ে দেন, ছবির পরিচালক কবীর খান এই পোশাক পরতে তাঁকে নির্দেশ করেছেন আর তিনি এটাই পরবেন। সেই সময় ক্যাট-সলমনের সম্পর্কও ছিল না বলেই কথাটি এত জোর দিয়ে বলেছিলেন অভিনেত্রী।

1012

এই নিয়ে কথা কাটাকাটি বাড়তেই ক্যাটরিনার গায়ে ফের হাত তোলেন সলমন। তিনি ভয়েতে নিজেকে সুযোগ বুঝে সেট থেকে পালিয়ে নিজের ভ্যানিটি ভ্যানে গিয়ে দরজা লক করে বসেছিলেন। 

1112

করিনা কাপুর, আশপাশেই হিরোইন ছবির শ্যুটিং করছিলেন। তাঁর থেকে সাহায্য চাওয়ায়, তিনি এসে সলমনকে বোঝান। তারপরই ক্যাটরিনা ভ্যান থেকে বেরোবার সাহস করেন। 

1212

একবার কফি উইথ করণে ক্যাটরিনা বলেছিলেন, কোনও সম্পর্কেই তিনি সম্মান খইয়ে থাকবেন না। আত্মসম্মানবোধ তাঁর কাছে সবার আগে। এই কারণেই কি ক্যাটরিনা, সলমনের সঙ্গে ঘনিষ্ঠ হওয়ার সত্ত্বেও বিয়ের প্রস্তাবে রাজি হচ্ছেন না। এই প্রশ্ন আজও ভাবায় ক্যাটের ভক্তদের।

Share this Photo Gallery
click me!
Recommended Photos