সন্দীপ সিংই সুশান্তের মৃত্যু পরিকল্পনায় 'মাস্টারমাইন্ড', সিবিআই-র তলবে অভিনেতার ঘনিষ্ঠ বন্ধু

সুশান্ত সিং রাজপুতের মৃত্যু তদন্তে রিয়া চক্রবর্তীই এতদিন ছিলেন প্রাইম সাসপেক্ট। ইডি-র জেরা, সিবিআই-র তদন্ত সবকিছু মিলিয়ে জল্পনা তুঙ্গে। রিয়া এবং মহেশ ভাটের দিকে থেকে এবার সকলের দৃষ্টি আকর্ষণ করেছেন সুশান্তের এক কাছের বন্ধু সন্দীপ সিং। তাঁকে এবার তলব করবে সিবিআই। সুশান্তের মৃত্যুর পর থেকেই সন্দীপ সিংকে নিয়ে চলছিল সমস্যা। হাজারও প্রশ্ন উঠে আসে তাঁকে ঘিরে। সুশান্তের মৃতদেহ তাঁর বান্দ্রার ফ্ল্যাট থেকে নামানো শুরু করে, মর্গে যাওয়া, পুলিশের সঙ্গে যোগাযোগ রাখা সবই করছিলেন সন্দীপ। এখন তাঁকে নিয়েই সন্দেহপ্রকাশ করে সিবিআই। 

Adrika Das | Published : Aug 22, 2020 12:50 PM IST

18
সন্দীপ সিংই সুশান্তের মৃত্যু পরিকল্পনায় 'মাস্টারমাইন্ড', সিবিআই-র তলবে অভিনেতার ঘনিষ্ঠ বন্ধু

এবার তাঁকে তলব করবে সিবিআই। সুশান্তের বাড়ির রাঁধুনি নীরজকে জিজ্ঞাসাবাদ করেছে সিবিআই। সুশান্তের মৃত্যুর আগে থেকে মৃত্যুর পরও নীরজ ছিলেন বাড়িতে। 

28

এবং অভিনেতার মৃত্যুর পর থেকেই সন্দীপ পুলিশকে খবর দেওয়া থেকে শুরু করে সবকিছুতেই ছিলেন সন্দীপ। সুশান্তের ভক্তরা রিয়ার পর তাঁকেই সন্দেহ করছে।   

38

সন্দীপ সিংকেও নিয়ে যথেষ্ট হতাশ সুশান্তের পরিবারও। সন্দীপ সুশান্তের ভাল বন্ধু ছিলেন বলেই এতদিন জেনে এসেছিল সকলে। হঠাৎই তাঁকে বিশ্বাসঘাতক হিসাবে দাবি করে চলেছে সোশ্যাল মিডিয়া সহ বেশ কয়েকজন তারকারাও। 

48

কিছু সাক্ষাৎকারে তাঁকে সুশান্তের মৃত্যুর দিনের প্রশ্ন করতেই সঠিকভাবে উত্তর দিতে পারেননি। জবাবের মধ্যে ছিল অসঙ্গতি। 

58

সুশান্তের মৃত্যুর ঠিক পরই তিনি বলিউডকে ক্লিনচিট দেন। যে সময় সোশ্যাল মিডিয়া, গোটা দেশ বলিউডের উপর ক্ষোভ উগরে দেয়। 

68

সে সময় সংবাদমাধ্যমে সন্দীপ বলেন, বলিউড কোনও ভাবেই সুশান্তের উপর প্রত্যক্ষ কিংবা পরোক্ষভাবে অত্যাচার চালায়নি। অথচ সপ্তাহ দুয়েক পরই সুশান্তের মৃত্যুর সিবিআই তদন্ত নিয়ে শেখর সুমনের সঙ্গে প্রতিবাদের ঝড় তুললেন। 

78

বলিউডের তরফদারি করার পাশাপাশি কেন সুশান্তের আকস্মিক মৃত্যুর সিবিআই তদন্তের দাবি করছেন তিনি। তাঁর এই পাল্টা মন্তব্যে জল্পনা তুঙ্গে। 

88

যে সকল নেটিজেনরা সুশান্তের মৃত্যু আত্মহত্যা নয় বরং পূর্বপরিকল্পিত খুন বলে দাবি করছিল তারা এবার সেই পরিকল্পনার তালিকায় মহেশ ভাট, রিয়া চক্রবর্তী, সুরজ পাঞ্চোলি, সলমন খানের পাশাপাশি নাম জুড়ে দিয়েছেন সন্দীপ সিংয়েরও।

Share this Photo Gallery
click me!
Recommended Photos