বিয়ের পিঁড়িতে বসার আগেই শ্রদ্ধা-রোহনের ডিভোর্স নিয়ে বেজায় চিন্তিত শক্তি কাপুর, জানুন কেন

বি-টাউনের কান পাতলেই ফের বিয়ের সানাই শোনা যাচ্ছে। খুব শীঘ্রই নাকি সাতপাকে বাঁধা পড়তে চলেছেন শক্তি কাপুর কন্যা শ্রদ্ধা কাপুর। ২০১৯ সালে ফোটোগ্রাফার রোহন শ্রেষ্ঠার সঙ্গেই সম্পর্কে রয়েছেন শ্রদ্ধা। এবার চারহাত এক হওয়ার পালা।  তবে রোহনের সঙ্গে নিজের একমাত্র মেয়ে শ্রদ্ধা বিয়ের আগেই ডিভোর্স নিয়ে বেজায় চিন্তায় পড়েছেন শক্তি কাপুর। কিন্তু কেন এমনটা ভাবছেন শ্রদ্ধার বাবা, নিজেই খোলসা করে জানালেন অভিনেতা।
 

Riya Das | Published : Aug 30, 2021 5:09 AM IST

110
বিয়ের পিঁড়িতে বসার আগেই শ্রদ্ধা-রোহনের ডিভোর্স নিয়ে বেজায় চিন্তিত শক্তি কাপুর, জানুন কেন

বলিউডে বিয়ের সানাই। খুব শীঘ্রই নাকি সাতপাকে বাঁধা পড়তে চলেছেন শক্তি কাপুর কন্যা শ্রদ্ধা কাপুর। ২০১৯ সালে ফোটোগ্রাফার রোহন শ্রেষ্ঠার সঙ্গেই সম্পর্কে রয়েছেন শ্রদ্ধা। এবার চারহাত এক হওয়ার পালা। 

210

বলিপাড়ার অন্দরে কান পাতলেই রোহন ও শ্রদ্ধার বিয়ের খবর শোনা যাচ্ছে। এমনকী অভিনেত্রীর বিয়ে নিয়ে মন্তব্য করেছেন শ্রদ্ধার মাসি পদ্মিনী কোলহাপুরী ও তুতো ভাই প্রিয়াঙ্ক শর্মা।

310

তবে ফোটোগ্রাফার রোহনের সঙ্গে শ্রদ্ধার বিয়ে নিয়ে প্রথমবার মুখ খুললেন বলিউডের জনপ্রিয় অভিনেতা শক্তি কাপুর।

410

সাক্ষাৎকারে শক্তি কাপুর জানিয়েছেন, এখনও পর্যন্ত রোহন শ্রদ্ধাকে বিয়ে করার বিষয়ে তাকে কিছু জানাননি। তবে যেদিন শ্রদ্ধা তাকে বিয়ের বিষয়ে কিছু বলবে তিনি কোনও আপস না করে তৎক্ষণাৎ রাজি হয়ে যাবেন।
 

510

সাক্ষাৎকারে শক্তি কাপুর জানিয়েছেন, 'এখনও পর্যন্ত রোহন শ্রদ্ধাকে বিয়ে করার বিষয়ে তাকে কিছু জানাননি। তবে যেদিন শ্রদ্ধা তাকে বিয়ের বিষয়ে কিছু বলবে তিনি কোনও আপস না করে তৎক্ষণাৎ রাজি হয়ে যাবেন'।
 

610

 রোহনের সঙ্গে নিজের একমাত্র মেয়ে শ্রদ্ধা বিয়ের আগেই ডিভোর্স নিয়ে বেজায় চিন্তায় পড়েছেন শক্তি কাপুর। কিন্তু কেন এমনটা ভাবছেন শ্রদ্ধার বাবা, নিজেই খোলসা করে জানালেন অভিনেতা।

710

শক্তি কাপুর আরও বলেন, বিয়ের আগে সব দেখে শুনে বুঝে নিয়ে তারপরই বিয়ে করা উচিত। তাড়াহুড়ো করে বিয়ের মতো এমন একটা সিদ্ধান্ত না নেওয়াই ভাল।

810


 

মেয়ের বিয়ে নিয়ে বক্তবের শেষে চিন্তাও প্রকাশ করেছেন শক্তি কাপুর। তার মতে, বর্তমানে যেভাবে বিয়ে হওয়ার পরই ডিভোর্স হচ্ছে, তা নাকি  তাকে ভাবিয়ে তোলে। বাবা হিসেবে তার এটা নিয়ে চিন্তা হয়।
 

910

অন্যদিকে রোহন  ও শ্রদ্ধার সম্পর্ক নিয়ে রোহনের বাবা জানিয়েছিলেন, ওরা কলেজ জীবনের বন্ধু। দুজনেই নিজস্ব পেশায় দারুণ সাফল্য আনছে। তাই দুজনের একসঙ্গে থাকার  যে কোনও সিদ্ধান্তই পরিণত হবে বলে আমার বিশ্বাস। সুতরাং তাদের এই সম্পর্কে দুই পরিবারের যে পুরোপুরি মত রয়েছে তাও স্পষ্ট।
 

1010

সত্যিই কি  রিউমার্ড বয়ফ্রেন্ডের রোহনের সঙ্গে বিয়ের পিঁড়িতে বসতে চলেছেন শক্তি কন্যা শ্রদ্ধা কাপুর, কবে বাজতে চলেই বিয়ের সানাই, তা জানতেই মুখিয়ে রয়েছেন ভক্তরা।

Share this Photo Gallery
click me!
Recommended Photos