পুরুষ-মহিলা উভয়ের প্রতি আকৃষ্ট সানি লিওন, ১৬ বছরেই বুঝতে পেরে কী করেছিলেন নীল ছবির নায়িকা

সালটা ২০১২।'জিসম ২', নীল ছবির লাস্যময়ী সানি লিওনের বলিউডে আত্মপ্রকাশ। সলমন খানের বিগ বসের দৌলতে পরিচিতির শিখরে পৌছেছিলেন সানি লিওন। সেই পর্ন তারকাই আজ বলিউডের জনপ্রিয় অভিনেত্রী। একের পর এক ছবি দিয়েই জনপ্রিয়তা ধরে রেখেছেন সানি লিওন। । বরাবরই নেটদুনিয়ায় অ্যাক্টিভ অভিনেত্রী সানি লিওন। তবে জানেন কি, মাত্র ১৬ বছর বয়সেই টের পেয়েছিলেন নারী ও পুরুষ উভয়ের প্রতি আসক্ত তিনি।  এমনকী স্বামী ড্যানিয়েলও নাকি সানিকে প্রথম দেখে লেসবিয়ান ভেবেছিলেন।  
 

Riya Das | Published : Aug 13, 2021 12:11 PM IST

19
পুরুষ-মহিলা উভয়ের প্রতি আকৃষ্ট সানি লিওন, ১৬ বছরেই বুঝতে পেরে কী করেছিলেন নীল ছবির নায়িকা

Sunny leone

29
একের পর এক ছবি দিয়েই জনপ্রিয়তা ধরে রেখেছেন সানি লিওন। মাত্র ১৬ বছর বয়সেই টের পেয়েছিলেন নারী ও পুরুষ উভয়ের প্রতি আসক্ত তিনি। তবে পুরুষদেরই বেশি পছন্দ সানির। এমনকী স্বামী ড্যানিয়েলও নাকি সানিকে প্রথম দেখে লেসবিয়ান ভেবেছিলেন।
39
একটি সাক্ষাৎকারে সানি জানিয়েছিলেন, তিনি যখন লাস ভেগাসে থাকতেন তখন এক বান্ধবীর সঙ্গে থাকতেন। স্বামী ড্যানিয়েলের ব্যান্ডের একজনের সঙ্গেই দেখা করতে যাচ্ছিলেন সানি। তিনি হলেন পাওলি শোর। একজন কৌতুক অভিনেতা। কিন্তু তিনি সানিকে ডাম্প করে। অবশেষে পাওলির কারণেই ড্যানিয়েলের সঙ্গে দেখা হয় সানির।
49
সানি আরও জানিয়েছেন, তাদের প্রথম দেখাতেই ড্যানিয়েল তাকে সমকামী ভেবেছিলেন। আসলে সানি যেই বন্ধুর সঙ্গে সেখানে গিয়েছিলেন তার পুরুষালী চেহারার জন্যই নাকি ড্যানিয়েল তেমনটা ভেবেছিলেন। ড্যানিয়েল সেদিন সম্পূর্ণ ভুলই ভেবেছিলেন। এরপর ড্যানিয়েল বলেছিলেন তার যেভাবে দুজন-দুজনের হাত ধরে ছিলেন তাতে বুঝতে আমারই ভুল হয়েছিল।
59
সম্প্রতি কয়েকদিন আগে একটি সাক্ষাৎকারে তাদের সম্পর্ক নিয়ে মুখ খোলেন ড্যানিয়েল। শুধু ব্যক্তিগত বিষয়েই নয়, কাজ নিয়ে তারা ভীষণ খোলাখুলি আলোচনা করেন। দুজনই দুজনকে যোগ্য সম্মান করেন। ড্যানিয়েলের সঙ্গে আলাপ হওয়ার পর নিজেদের সংস্থা তৈরি করে একসঙ্গে কাজ করেন।
69
মাত্র ১৮ বছর বয়সেই শারীরিক হেনস্তার শিকার হন সানি। একটি মিউজিক ভিডিও শুটিংয়ে অভব্য আচরণ করেছিলেন এক ব়্যাপ গায়ক। ইন্ডাস্ট্রিতে তখন সানি একেবারেরই নতুন, সেই সুযোগকেই কাজে লাগিয়েছিলেন।
79
সানি যখন প্রথম নিজের পর্ন ছবি দেখেছিল, তা দেখেই নাকি ভয়ঙ্কর মনে হয়েছিল। সানি জানান, বেশ কম বয়সেই পর্ন ছবি দেখার অভিজ্ঞতা হয়েছিল তার। কিন্তু কম বয়সে কিছু দেখা আর একই জিনিস বয়স বাড়লে দেখার মধ্যে অনেক পার্থক্য রয়েছে।
89

Sunny leone

99
একটানা তিনবছর একসঙ্গে থাকার পর ২০১১ সালে ড্যানিয়েল ওয়েবরকে বিয়ে করেন সানি লিওন। ড্যানিয়েল পেশায় একজন সংগীত শিল্পী। বর্তমানে তাদের তিনটি সন্তান রয়েছে।সানি লিওন সম্প্রতি কিছুদিন ধরেই পরিবার নিয়েই বেশি ব্যস্ত রয়েছেন। মা হওয়ার পর থেকেই সোশ্যাল মিডিয়ায় ছেলে-মেয়েদের নিয়েই বেশিরভাগ ছবি শেয়ার করেন।
Share this Photo Gallery
click me!
Recommended Photos