শরীরী নেশা নাকি টাইম পাস, সত্যিই কি প্রেমে পড়লেন হট সেনসেশন উরফি জাভেদ

অভিনয় দক্ষতা দিয়ে নয়, বরং উদ্ভট ফ্যাশন স্টেটমেন্ট শিরোনামে সর্বদাই থাকেন উরফি জাভেদ। যদিও উরফি জাভেদের ফ্যাশন সেন্স নিয়ে চর্চা হওয়াটা নিত্য নতুন কোনও ঘটনা নয়। বরং পোশাকের কারণেই বারেবারে শিরোনামে উঠে আসছেন উরফি জাভেদ (Urfi Javed)। তার কাটাছেড়া পোশাক, শরীরী উষ্ণতা জমিয়ে উপভোগ করছেন ভক্তরা।  বিতর্কিত পোশাক থেকে মন্তব্যে সবেতই পারদর্শী উরফি। সম্প্রতি ভ্যালেন্টাইন্স ডে-র দিন এককটি ছবি পোস্ট করে সকলকে ভ্যালেন্টাইন্স ডে-র শুভেচ্ছা জানিয়েছেন। যেখানে কানাডিয়ান গায়ক কুঁয়ারের সঙ্গে দেখা গেছে উরফি। এই ছবি প্রকাশ্যে আসতেই  প্রেমের জল্পনা শুরু হয়েছে। গোপনে নাকি প্রেম করছেন উরফি জাভেদ, ভাইরাল ছবি নিয়ে জোর চর্চা শুরু হয়েছে নেটদুনিয়ায়।

Riya Das | Published : Feb 17, 2022 10:17 AM IST

110
শরীরী নেশা নাকি টাইম পাস, সত্যিই কি প্রেমে পড়লেন হট সেনসেশন উরফি জাভেদ


উরফি জাভেদের ফ্যাশন সেন্স নিয়ে চর্চা হওয়াটা নিত্য নতুন কোনও ঘটনা নয়। বরং পোশাকের কারণেই বারেবারে শিরোনামে উঠে আসছেন উরফি জাভেদ (Urfi Javed)। তার কাটাছেড়া পোশাক, শরীরী উষ্ণতা জমিয়ে উপভোগ করছেন ভক্তরা।

210


পোশাক বিতর্ক এবং উরফি জাভেদ এটা যেন বলিউডের সমার্থক শব্দ। বিতর্কে থাকার জন্য যেন মুখিয়ে থাকেন বিগবস ওটিটি-র প্রতিযোগী। পোশাকে নিয়ে এক্সপেরিমেন্ট করতে গিয়েই ট্রোলের শিকার হলেও এটাই বেশি পছন্দ উরফির (Urfi Javed)। 

310


 বিতর্কিত পোশাক থেকে মন্তব্যে সবেতই পারদর্শী উরফি (Urfi Javed)। গোপনে নাকি প্রেম করছেন উরফি জাভেদ। এই প্রশ্ন নেটিজেনরা অনেকদিন ধরেই উরফিকে করছিলেন। কার সঙ্গে  সম্পর্কে রয়েছেন উরফি জাভেদ, তা জানার জন্য মুখিয়ে রয়েছেন নেটিজেনরা।

410


সম্প্রতি ভ্যালেন্টাইন্স ডে-র দিন ইনস্টাগ্রামে একটি ছবি পোস্ট করে সকলকে ভ্যালেন্টাইন্স ডে-র শুভেচ্ছা জানিয়েছেন উরফি জাভেদ। যেখানে কানাডিয়ান গায়ক কুনওয়ারের সঙ্গে দেখা গেছে উরফি  (Urfi Javed)। এই ছবি প্রকাশ্যে আসতেই  প্রেমের জল্পনা শুরু হয়েছে।
 

510

ইন্দো- কানাডিয়ান গায়ক কুনওয়ারের সঙ্গে রোম্যান্টিক পোজে ছবি পোস্ট করেছেন উরফি জাভেদ  (Urfi Javed) । নেটদুনিয়ায় হট সেনসেশন উরফির ঘনিষ্ঠ ছবি ভাইরাল হতেই প্রেমের গুঞ্জন শুরু হয়েছে। কাটাছেড়া পোশাকে উরফিকে দেখে ভালবাসা উজাড় করে দিয়েছেন ভক্তরা । 

610

ইন্দো- কানাডিয়ান গায়ক কুনওয়ারের সঙ্গে  ছবি পোস্ট করে উরফি  (Urfi Javed) ক্যাপশনে লিখেছেন, অনেক রান্না হচ্ছে। আবার এই একই ছবি ইন্সটা স্টোরিতে পোস্ট করে উরফি বলেন আমি জানি তুমি আমাকে ভালবাসো। তবে কি সত্যিই প্রেম করছে উরফি ও কুনওয়ার। যদি তা নিয়ে রহস্য বাড়ছে।

710

কে এই কুনওয়ার। ইন্দো- কানাডিয়ান একজন গায়ক হলেন কুনওয়ার। বেওয়াফা এর মতো বেশ কিছু হিট ছবি রয়েছে এবং আফসানা খানের মতো জনপ্রিয় গায়কের সঙ্গে কাদ করেছেন। তার শেষ গান অ্যাটিটিউট দর্শকদের খুবই পছন্দের (Urfi Javed) ।

810

উরফি (Urfi Javed) আগেও জানিয়েছিলেন, যে তিনি কোনও মুসলিম পুরুষকে বিয়ে করবেন না। নিজে মুসলিম হলেও তিনি মুসলিমকে বিয়ে করতে চান না। কারণ তিনি যত নোংরা মন্তব্য পান বেশিরভাগটা মুসলিমদের থেকেই আসে। তাই মুসলিমদের প্রতি এতটাই ঘৃণা ও রাগ উরফির।

910


শরীরে অন্তর্বাস রাখতে মোটেই পছন্দ করেন না উরফি জাভেদ। তাই বেশিরভাগ সময়েই অন্তর্বাস না পরেই প্রকাশ্যে পাপারাৎজির ক্যামেরায় পোজ দিতে চলে আসেন ইন্টারনেট সেনসেশন উরফি জাভেদ  (Urfi Javed)  । 

1010


শরীরে অন্তর্বাস রাখতে মোটেই পছন্দ করেন না উরফি জাভেদ। তাই বেশিরভাগ সময়েই অন্তর্বাস না পরেই প্রকাশ্যে পাপারাৎজির ক্যামেরায় পোজ দিতে চলে আসেন ইন্টারনেট সেনসেশন উরফি জাভেদ  (Urfi Javed)  । আর এবারও তার অন্যথা হল না।

Share this Photo Gallery
click me!
Recommended Photos