তাব্বু-ঈশানের কিসিং দৃশ্যে আপত্তি দর্শকের, 'আ স্যুটেবল বয়'র ভিন্ন রসায়নে জল্পনা তুঙ্গে

মান কাপুর এবং সাইদা বাই। ভালবাসা কোনও বাধ মানে না। এ কথা যে কতখানি সত্যি তাই এই মানুষকে দেখলেই বোঝা যায়। সাইদা বাইয়ের কাছে মানের বয়স অত্যন্ত অল্প। বয়সের তফাত আটকাতে পারেনি তাদের প্রেমকে। মীরা ন্যায়ারের 'আ স্যুটেবল বয়'র মিনি সিরিজে তাব্বু রয়েছেন সাইদা বাইয়ের চরিত্রে। এবং মান কাপুরের ভূমিকায় ঈশান খট্টর। মিনি সিরিজে ঘনিষ্ঠতায় মজে উঠেছেন দুই ভিন্ন প্রজন্মের তারকা। তাঁদের স্টিমি দৃশ্যের কিছু ছবি রীতিমত ভাইরাল হয়েছে নেটদুনিয়ায়। যা দেখে নেটিজেনের উন্মাদনা তুঙ্গে। উন্মাদনা কম, জল্পনা বেশি।

Adrika Das | Published : Aug 24, 2020 8:17 AM IST / Updated: Aug 24 2020, 02:28 PM IST

112
তাব্বু-ঈশানের কিসিং দৃশ্যে আপত্তি দর্শকের, 'আ স্যুটেবল বয়'র ভিন্ন রসায়নে জল্পনা তুঙ্গে

গত মাসে মুক্তি পেয়েছে 'আ স্যুটেবল বয়'র ট্রেলার। তাব্বু এবং ঈশান খট্টরের রোম্যান্সে সিনেপ্রেমীরা পেয়েছে ভিন্ন প্রেমের ছোঁয়া। তবে কিসিং দৃশ্যের ছবি ভাইরাল হতেই জল্পনা তুঙ্গে।

212

তাব্বু এবং ঈশানের রসায়নে একাংশ দর্শকের মধ্যে দেখা দিয়েছে হতাশা। বয়সের সাংঘাতিক ফারাকেই তাঁদের রসায়নে অসঙ্গতির ছোঁয়া পেয়েছে দর্শকরা।

312

তাব্বু এবং ঈশানের সংলাপেও রয়েছে মাখোমাখো রসায়ন। যা বিভিন্ন ভিডিওর মাধ্যমে প্রকাশ পেয়ছে। জানা যাচ্ছে, সিরিজে সঙ্গমের দৃশ্যেও দেখা যাবে তাঁদের। তা দেখার আগেই নাকি আপত্তিকর লেগেছে দর্শকমহলের।

412

ওয়েব সিরিজটি মুক্তি পেতে এখনও খানিক সময় রয়েছে। তার আগেই শুরু হয়েছে সমালোচনা। সিরিজে ওয়েব দুনিয়ার অভিনেত্রী তানিয়া মানিকতলার অভিনয় হতবাক সকলে। 

512

ওয়েব নায়িকার দক্ষ অভিনয় মুগ্ধ করেছে দর্শকদের। সিরিজটি মুক্তির জন্য অধীর আগ্রহে বসে তারা। ইতিমধ্যেই সারা ফেলেছে সিরিজের ট্রেলার। 

612

বিক্রম শেঠের লেখা আ স্যুটবল বয় নভেলের উপর মীরা ন্যায়ার তৈরি করেছেন এই মিনি সিরিজটি। ইতিমধ্যেই এই মিনি সিরিজ নিয়ে উত্তেজনা শুরু হয়ে গিয়েছে বিনোদনপ্রেমীদের মধ্যে।

712

তাব্বুর সঙ্গে রোম্যান্স এবং রসায়ন নিয়ে ঈশান সম্প্রতি জানান, "মীরা দি এ বিষয় অত্যন্ত স্পষ্ট ছিলেন। তিনি এত সুন্দর করে বুঝিয়েছিলেন আমায় যে তাব্বু ম্যানের সঙ্গে কাজ করতে কোনও সমস্যাই হয়নি। 

812

বেশ গভীর এবং পরতে পরতে রসায়ন ধরে পড়েছে আমাদের কাজে। চরিত্রদুটির সম্বন্ধে আমি এবং তাব্বু ম্যাম দুজনেই সবটা জানি। বেমানান লাগার কোনও সুযোগই ছিল না। 

912

সাইদা বাইয়ের চরিত্রে অভিনয় করেছেন উনি। যেকোনও চরিত্রে উনি যেভাবে নিজেকে ভেঙে গড়ে নেন তা অবিশ্বাস্য।" ছবির চিত্রনাট্য অনুযায়ী, আন্তঃধর্ম প্রেম এবং সমাজের চোখে অবৈধ ভালবাসাকেই পর্দায় ফুটিয়ে তুলেছেন মীরা ন্যায়ার।

1012

তাব্বুর মত দক্ষ অভিনেত্রীর সঙ্গে কাজ করতে কে না চায়। কেরিয়ারের শুরু করার পর পরই তাঁর সঙ্গে অভিনয় করার সুযোগ পেয়েছেন ঈশান খট্টর। 

1112

মীরা ন্যায়ার পরিচালিত আ স্যুটবল বয়ের বিশেষ ফোটোশ্যুট মুক্তি পেয়েছে নেটদুনিয়ায়। ঈশান খট্টর, তাবু এবং তানিয়া মানিকতলা একই ফ্রেমে। ভোগ ম্যাগাজিনের ফোটোশ্যুটে তিনজনকে দেখা গেল ফরমাল পোশাকে দেখা গেল। 

1212

তাব্বুর সঙ্গে অভিনয় করার সুযোগ পেয়ে যেন স্বপ্ন সত্যি হয়েছিল। ঈশান এই অভিজ্ঞতার বিষয় পূর্বে জানিয়েছিলেন, "আমায় এই ধরণের সুযোগ অনেকটা শিখতে সাহায্য করে। আমার সবচেয়ে পছন্দের অভিনেত্রীর মধ্যে একজন তাব্বু। তাঁর সঙ্গে অভিনয় করব এটা ভেবেই আর অপেক্ষা করতে পারছিলাম না।" 

Share this Photo Gallery
click me!
Recommended Photos