কন্ডোম বিতর্ক থেকে এইচআইভি টেস্ট, বলিউডে পা রেখে একাধিকবার ভাইরাল সানি

সানি লিওন এক কথায় বলতে গেলে এই হয় নায়িকার অতীত তাঁকে কোথাও একটা আজও প্রশ্নের মুখে ফেলে দেয়। একাধিকবার সাক্ষাৎকারে এই নিয়ে নানা মন্তব্য করতে শোনা গিয়েছে নীল ছবির জগত থেকে বলিউডে আসা হট ডিভা সানি লিওনিকে। তাঁর জীবনের বিতর্কিত অধ্যায়ের নানা মোড়ে রয়েছে নানান ওঠাপড়ার কাহিনি, যা বারে তাঁকে খবরের শিরোনামে তুলে এনেছে। 

Jayita Chandra | Published : Aug 24, 2020 7:00 AM IST / Updated: Aug 24 2020, 02:27 PM IST

18
কন্ডোম বিতর্ক থেকে এইচআইভি টেস্ট, বলিউডে পা রেখে একাধিকবার ভাইরাল সানি

সানি লিওন এক কন্ডোম সংস্থার মুখ। সেই সংস্থার বিজ্ঞাপনই গোয়ার বাসে লাগানো হয়েছিল। যা দেখে সিপিআই লিডার জানিয়েছিলেন, এতে ধর্যণের প্রবণতা বেড়ে যায়। 

28

এই পোস্ট দেখে চুপ করে বসে থাকেননি সানি। তিনিও পাল্টা উত্তরে জানিয়েছিলেন, এটা দুঃখের বিষয় যখন ক্ষমতায় থাকা মানুষের আমায় নিয়ে সময় নষ্ট করে, বদলে অসহায়দের সাহায্য করার কথা তাঁদের। 

38

এরপর বিতর্ক সৃষ্টি করে এক সাক্ষাৎকার, যেখানে সানিকে জিজ্ঞেস করা হয়, তিনি নীল ছবির জগত থেকে সরে আসায় নীল ছবির দর্শক কমে যাবে না! 

48

এই ভিডিও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হওয়ার পরও তা নিয়ে মুখ খুলেছিলেন নেটিজেনরা। সানির পক্ষ নিয়ে জানিয়েছিলেন, সাক্ষাৎকার নয়, জেরা চলছিল এখানে। 

58

নিজের জীবন নিয়ে কী কোনও আক্ষেপ আছে, প্রশ্ন করায় বিস্ফোরক উত্তর দিয়েছিলেন সানি। তাঁর কথায়, তিনি যা যা করতে চেয়েছিলেন নিজের জীবনের সঙ্গে সবই করে ফেলেছেন। তাই কোনও আফসোস নেই। 

68

একবার এক সঙ্গমের দৃশ্যে অভিনয়ের জন্য সানি নাকি তাঁর সহ অভিনেতাকে এইচআইভি টেস্ট করতে বলেছিলেন। এই খবর মুহূর্তে হয়েছিল ভাইরাল। যদিও তা নিয়ে মুখ খোলেননি তিনি। 

78

একবার কপিল শর্মা শোতে সৃষ্টি হয় বিতর্ক। রাগিনি এমএমএস টু ছবির প্রমোশনের জন্য চাওয়া হয়েছিল কপিল শর্মার থেকে সময়। 

88

কপিল শর্মা স্পষ্ট তাঁকে না বলে দিয়েছিলেন। পরে যা নিয়ে বিতর্কের সৃষ্টি হয। এমনই একাধিক বিতর্কে জড়িয়েছে সানির নাম। 

Share this Photo Gallery
click me!
Recommended Photos