উর্ধ্বাঙ্গে নেই সুতো, নগ্ন শরীরে হাত দিয়ে চাপা 'স্তনযুগল', জ্যাকি কন্যার বোল্ড অবতার ঘায়েল ভক্তরা

দাদা টাইগার শ্রফের সঙ্গে  মাঝেমধ্যেই নজর কাড়েন জ্যাকি কন্যা  কৃষ্ণা শ্রফ। কঠোর শরীরচর্চা, নিয়ম মেনে নিজেকে ফিট রেখেছেন কৃষ্ণা। বর্তমানে তার ফিটনেস যে কোনও অভিনেত্রীদের সঙ্গেও পাল্লা দিতে পারে। অভিনয় কিংবা মডেলিংকে পেশা হিসেবে না বেছে নিলেও জ্যাকি কন্যা কৃষ্ণার হট অবতারে ঘায়েল ভক্তরা। সম্প্রতি ম্যাগাজিনের কভার গার্ল হিসেবে নজর কেড়েছেন কৃষ্ণা। উর্ধ্বাঙ্গে নেই সুতোর লেশমাত্র। হাত দিয়ে চাপা স্তনযুগল, বোল্ড অবতারে নামি ম্যাগাজিনের ফোটোশ্যুটে নজর কেড়েছেন টাইগার শ্রফের ছোট বোন কৃষ্ণা শ্রফ।

Riya Das | Published : Jul 24, 2021 4:20 AM IST / Updated: Aug 03 2021, 04:18 PM IST

110
উর্ধ্বাঙ্গে নেই সুতো, নগ্ন শরীরে হাত দিয়ে চাপা 'স্তনযুগল', জ্যাকি কন্যার বোল্ড অবতার ঘায়েল ভক্তরা

অভিনয়ে না এসেও কীভাবে লাইমলাইটে থাকতে হয় তাতে বেশ সিদ্ধহস্ত জ্যাকি কন্যা কৃষ্ণা শ্রফ। মাঝেমধ্যেই শিরোনামে চলে আসেন কৃষ্ণা। 

210

অভিনয় কিংবা মডেলিংকে পেশা হিসেবে না বেছে নিলেও জ্যাকি কন্যা কৃষ্ণার হট অবতারে ঘায়েল ভক্তরা। সম্প্রতি ম্যাগাজিনের কভার গার্ল হিসেবে নজর কেড়েছেন কৃষ্ণা।

310

 উর্ধ্বাঙ্গে নেই সুতোর লেশমাত্র। হাত দিয়ে চাপা স্তনযুগল, বোল্ড অবতারে নামি ম্যাগাজিনের ফোটোশ্যুটে নজর কেড়েছেন টাইগার শ্রফের ছোট বোন কৃষ্ণা শ্রফ।

410

কখনও সুইমিংপুলের ধারে, কখন স্রেফ বিকিনি পরে অন্তর্বাসে ঝড় তোলেন কৃষ্ণা। উন্মুক্ত স্তনযুগলেঅ এবার ঘুম উড়িয়েছেন কৃষ্ণা। সঙ্গে ক্যাপশনে লিখেছেন ট্রেলব্লেজিং।

510

জ্যাকি কন্যার ছবি দেখেই জোর চর্চা শুরু হয়েছে নেটদুনিয়ায়। ছবিতে লেদার প্যান্ট এবং হাতে চিক অপেরা কালো গ্লাভস পরে হট পোজ দিয়েছেন কৃষ্ণা।

610

প্যান্টের নিচ দিয়ে বেরিয়ে রয়েছে রঙিন ট্যাটু। চাবুক ফিগারে স্পষ্ট শরীরের প্রতিটি খাঁজ।  ছবিতে দাদার প্রেমিকা দিশা পাটানির মন্তব্যও নজর কেড়েছে। কমেন্টে দিশা জানিয়েছেন, পাগল করার মতো শরীর।
 

710

দীর্ঘদিনের বয়ফ্রেন্ড ইবানের সঙ্গে নিজের ইনস্টাগ্রামে সমস্ত ছবি ডিলিট করে দিয়েছেন কৃষ্ণা। এবং তাদের মধ্যে আর কোনও সম্পর্ক নেই বলেও সাফ জানিয়ে দিয়েছেন জ্যাকি কন্যা।

810

সম্প্রতি সমস্ত ফ্যানক্লাবগুলিকে কৃষ্ণা জানিয়েছেন, তার কোনও ছবি যেন ইবানকে ট্যাগ করা না হয়। কারণ তারা আর একসঙ্গে থাকছেন না।

910

  লিভ-ইনে থাকাকালীন বয়ফ্রেন্ড ইবান হ্যামসের সঙ্গে ঘনিষ্ঠ অবস্থায় দেখা গিয়েছিল কৃষ্ণাকে। তাদের প্রতিটি ছবিই ছিল নেটদুনিয়ার হটকেক।
 

1010


বেশ কিছুদিন আগে তাদের গোপনে বিয়ে হওয়ার খবরে উত্তাল হয়েছিল সোশ্যাল মিডিয়া। এমনকী তার মাও এই নিয়ে প্রশ্নের মুখে পড়েছিলেন।

Share this Photo Gallery
click me!
Recommended Photos