'পর্ন' কান্ডে জেলে স্বামী, হাতজোড় করে কাতর আর্জি, ম্যারাথন প্রশ্নের মুখে শিল্পা, কী বললেন নায়িকা

রাজ কুন্দ্রার গ্রেফতারির পর থেকেই বিতর্কের কেন্দ্রবিন্দুতে শিল্পা শেট্টি। পর্ন ছবি তৈরি করে তা বিভিন্ন অ্যাপের মধ্যে ছড়িয়ে দিত রাজ। পর্নোগ্রাফি ছবি তৈরির অভিযোগে গত সোমবার রাতেই গ্রেফতার করা হয়েছে বলিউড অভিনেত্রী শিল্পা শেট্টির স্বামী প্রখ্যাত ব্যবসায়ীকে রাজ কুন্দ্রাকে। পুলিশি হেফাজতে আরও কয়েকদিন থাকতে হবে রাজকে। ১৯ জুলাই স্বামী রাজ কুন্দ্রার পর্নোগ্রাফির শুটিংয়ের ঘটনায় গ্রেফতার হওয়ার পর মানসিকভাবে বিধ্বস্ত শিল্পা শেট্টি। গতকালই প্রায় ৬ ঘন্টার কাছাকাছি ম্যারাথন জিজ্ঞাসাবাদের মুখে পড়েছেন শিল্পা। অন্যদিকে রাজকে সঙ্গে নিয়েই অভিযুক্তর জুহুর বাড়িতে পৌঁছেছিল  ক্রাইম ব্রাঞ্চের একটি দল।  এবার হাত জোড়  করে কাতর আর্জি জানালেন অভিনেত্রী, কী বললেন শিল্পা,জেনে নিন বিশদে।

Riya Das | Published : Jul 24, 2021 3:15 AM IST

19
'পর্ন' কান্ডে জেলে স্বামী, হাতজোড় করে কাতর আর্জি, ম্যারাথন প্রশ্নের মুখে শিল্পা, কী বললেন নায়িকা

১৯ জুলাই স্বামী রাজ কুন্দ্রার পর্নোগ্রাফির শুটিংয়ের ঘটনায় গ্রেফতার হওয়ার পর মানসিকভাবে বিধ্বস্ত শিল্পা শেট্টি। অবশেষে নীরবতা ভাঙলেন শিল্পা শেট্টি।
 

29

আদালতেও মিলল না স্বস্তি। পর্নকান্ডে গ্রেফতার রাজ কুন্দ্রার পুলিশি হেজাজতের মেয়াদ আগামী ২৭ জুলাই পর্যন্ত বেড়েছে। গতকালই প্রায় ৬ ঘন্টার কাছাকাছি ম্যারাথন জিজ্ঞাসাবাদের মুখে পড়েছেন শিল্পা। 

39

অন্যদিকে রাজকে সঙ্গে নিয়েই অভিযুক্তর জুহুর বাড়িতে পৌঁছেছিল  ক্রাইম ব্রাঞ্চের একটি দল। সেখানেই ম্যারাথন তল্লাশি চালানো হল রাজ-শিল্পার প্রপার্টিতে। খতিয়ে দেখা হল বিভিন্ন ইলেকট্রনিক্স গ্যাজেট সহ নথিপত্র।
 

49

গতকালই কাকতালীয় ভাবে সন্ধ্যে ৭.৩০ মিনিটে ওটিটি প্ল্যাটফর্ম ডিজনি প্লাস হটস্টারে মুক্তি পেয়েছে শিল্পা শেট্টি অভিনীত হাঙ্গামা ২। এই ছবি দিয়েই দীর্ঘদিন বাদে বলিউডে ফিরেছেন শিল্পা শেট্টি।

59

সম্পতি টুইটে শিল্পা জানিয়েছেন,  'আমি যোগে বিশ্বাস করি, এবং অনুশীলন করি। যোগশাস্ত্রে বলা হয়,জীবনের একমাত্র উপস্থিতি হচ্ছে বতর্মানে। হাঙ্গামা ২ একটা গোটা টিমের অক্লান্ত পরিশ্রমের ফসল,তারা সকলে মিলে অসম্ভব খেটে এই ছবিটা বানিয়েছে, এবং এই ছবিটার সমস্যায় পড়া উচিত নয়'।
 

69

রাজ ঘরনি শিল্পা আরও জানিয়েছেন, 'আমি সকলের কাছে হাত জোড় করে আবেদন জানাচ্ছি, এই ছবির সঙ্গে যুক্ত প্রতিটা মানুষের স্বার্থে পরিবারের সঙ্গে হাঙ্গামা ২ দেখুন, এবং মন খুলে হাসুন'।

79

রাজ কুন্দ্রার গ্রেফতারির পর শুক্রবার কাকভোরে প্রথমবার নিজের ইনস্টা স্টোরিতে  ইঙ্গিতপূর্ণ পোস্ট করেছেন শিল্পা শেট্টি। আমেরিকান কার্টুনিস্ট, লেখক, জেমস থার্বারের কিছু কথাই পোস্ট লিখেছেন শিল্পা। যেখানে লেখা, রেগে গিয়ে পিছনে নয়, সামনে তাকাও। বরং সচেতন হতে চারপাশে তাকাও। 

89

তিনি আরও বলেছেন, একটা দীর্ঘ নিঃশ্বাস নিই, আমি ভাগ্যবতী, আমি বেঁচে রয়েছি। অতীতেও অনেক চ্যালেঞ্জের মুখোমুখি হয়েছি এবং ভবিষ্যতেও সামলে নেব। কিন্তু বর্তমানে আমি আমার জীবনকে যেভাবে চালিত করছি, তা থেকে আমায় বিচ্যুত করতে পারবে না।

99

এটা তার দ্বিতীয় পোস্ট।  টুইটারে জোড় হাতে কাতর আর্জি জানিয়েছেন শিল্পা। ৭ বছর পর বলিউডে ফিরেছেন নায়িকা। ছবিটা যেন মার না খায় তার ব্যক্তিগত সমস্যায়, এই চিন্তাতেই রয়েছেন নায়িকা।
 

Share this Photo Gallery
click me!
Recommended Photos