Jacqueline-Sukesh : কোটি টাকার উপহার থেকে হোটেলবাস, জ্যাকলিন-সুকেশের কেচ্ছায় সরগরম বলিউড

বেশ কয়েকমাস ধরেই জ্যাকলিন ও সুকেশের প্রেমের চর্চা বলিউডের অন্দরে চলছে। বলিউডের প্রথমসারির অভিনেত্রী জ্যাকলিন ফার্নান্ডেজকে নিয়ে সরগরম বলিপাড়া। কোটি কোটি টাকা প্রতারণায় অভিযুক্ত সুকেশ চন্দ্রশেখরের মামলাতেই নাম জড়িয়েছেন জ্যাকলিনের। কোটি টাকার উপহার থেকে হোটেলবাস, জ্যাকলিন-সুকেশের কেচ্ছায় সরগরম বলিউড।

Riya Das | Published : Dec 6, 2021 10:29 AM IST

110
Jacqueline-Sukesh : কোটি টাকার উপহার থেকে হোটেলবাস,  জ্যাকলিন-সুকেশের কেচ্ছায় সরগরম বলিউড


জ্যাকলিন ফার্নান্ডেজ, বলিউডের প্রথমসারির অভিনেত্রী যিনি এখন আলোচনার কেন্দ্রবিন্দুতে। দীর্ঘদিন ধরেই (Jacqueline Fernandez) জ্যাকলিন ও সুকেশের (Sukesh chandrashekhar ) প্রেমের চর্চা বলিউডের অন্দরে চলছে। 

210

২০০ কোটি টাকার আর্থিক তছরুপের মামলায় অভিযুক্ত সুকেশ চন্দ্রশেখরের (Sukesh chandrashekhar) মামলাতেই নাম জড়িয়েছেন জ্যাকলিনের। দিন কয়েক আগেও একটি নিজস্বী ভাইরাল হয়েছিল, যেখানে দেখা গিয়েছিল জ্যাকলিনের (Jacqueline Fernandez) গালে চুমু খাচ্ছেন এক ব্যক্তি। হাসি মুখে জ্যাকলিনকে স্পষ্ট দেখা গেলেও সেই ব্যক্তির মুখ স্পষ্ট দেখা যাচ্ছিল না। 
 

310

কয়েকদিন যেতে না যেতেই আরও একটি নিজস্বী ছড়িয়ে পড়েছে নেটদুনিয়ায়। যেখানে বাথরুমের ভিতর আয়নার সামনে দাঁড়িয়ে সুকেশকে (Sukesh chandrashekhar) গলা জড়িয়ে ধরে চুমু খেতে দেখা গেছে জ্যাকলিন ফার্নান্ডেজকে।
 

410


 ছবিটি ভাইরাল হতে খুব বেশি সময় নেয়নি। তবে এবারের ছবিতে জ্যাকলিনের (Jacqueline Fernandez) পাশে সুকেশের মুখ স্পষ্ট দেখা যাচ্ছে। এই ছবি প্রকাশ্যে আসতেই ফের শিরোনামে উঠে এসেছেন জ্যাকলিন ও সুকেশ।

510


বয়স ৩২ -এর সঙ্গে জ্যাকলিনের ছবিকে কেন্দ্র করেই সরগরম বলিউড।  প্রতারক সুকেশ শিল্পপতি শিবেন্দ্র সিংহের স্ত্রী অদিতি সিংহকে বোকা বানিয়ে টাকা আদায় করেছে সুকেশ। তবে এই প্রথম নয়, এর আগেও প্রতারণায় নাম জড়িয়েছেন সুকেশের। সম্প্রতি গ্রেফতার করা হয়েছেন প্রতারক সুকেশকে। ইতিমধ্যেই তদন্ত শুরু করে ইডি। তবে তদন্ত যত এগোচ্ছে ততই হতবাক হচ্ছেন তদন্তকারীরা। সুকেশের জীবনটা পুরো রুপোলি পর্দার মতো। কোটি কোটি টাকার মালিক হওয়া সুকেশ শখ হয়েছিল বলি নায়িকাদের সঙ্গে ঘনিষ্ঠতা বাড়ানোর।

610


বিভিন্ন দামি উপহার দিয়ে নায়িকাদের মন জেতার চেষ্টা করছিলেন সুকেশ। সেই তালিকায় রয়েছেন জ্যাকলিন ফার্নান্ডেজ। সম্প্রতি ইডি-র পক্ষ থেকে ২০০ কোটি টাকার আর্থিক তছরুপের মামলায়  ৭০০০ পাতার চার্জশিট ফাইল করা হয়েছে সুকেশ চন্দ্রশেখর ও তার স্ত্রী লীনা মারিয়া পলের বিরুদ্ধে।

 

710


সূত্র থেকে জানা গেছে, চার্জশিটে সুকেশ  চন্দ্রশেখর নিজের মুখে কবুল করেছেন অভিনেত্রী জ্যাকলিন ফার্নান্ডেজকে ৫০ লাখেরও বেশি মূল্যের একটি ঘোড়া উপহার দিয়েছিলেন এবং শুধু তাই নয় বিড়ালপ্রেমী জ্যকলিনকে ৯ লাখ টাকার একটি বিড়ালও উপহার দেন সুকেশ (Sukesh chandrashekhar)। 

 

810

 


এখানেই শেষ নয় সুকেশের আইনজীবী জানান, জ্যাকলিনকে দামি অলঙ্কার থেকে পোশাক সবটাই দিয়েছেন সুকেশ।  জ্যাকলিনের (Jacqueline Fernandez) মন জিততেই  কোটি কোটি টাকার উপহার দিতেন  (Sukesh chandrashekhar) সুকেশ চন্দ্রশেখর। সব মিলিয়ে নাকি সুকেশ ১০ কোটি টাকার উপহার দিয়েছিলেন জ্যাকলিন ফার্নান্ডেজকে। 

 

910

জ্যাকলিনের সঙ্গে নিয়মিত ফোনেও কথা হত সুকেশের। এমনকী  প্রতারণার মামলায় গ্রেফতার হয়ে সুকেশ যখন তিহার জেলে ছিল তখনও নিয়মিত কথা বলেছেন দুজনে। যদিও জ্যাকলিন সুকেশের জেলে থাকার কথা জানতেন কিনা তা স্পষ্ট নয় আইনজীবীর কথার। যদিও জ্যাকলিন দাবি করেছেন তাকে অন্ধকারে রেখেই প্রতারণা করা হয়েছে। তিনিও প্রতারণার শিকার।

 

1010


তবে জ্যাকলিন ফার্নান্ডেজই (Jacqueline Fernandez) একাই নন,২০০ কোটি টাকার আর্থিক তছরুপের মামলায় ইডি-র  পক্ষ থেকে সমন পাঠানো হয়েছিল বলি অভিনেত্রী নোরা ফতেহিকে (Nora Fatehi)। সূত্র থেকে জানা গেছে, কোটি কোটি টাকা প্রতারণার দায়ে অভিযুক্ত (Sukesh chandrashekhar) সুকেশ নাকি দামী  গাড়ি ও আইফোন উপহার দিয়েছিলেন বলিউডের সাকি গার্ল নোরা ফতেহিকে। ইতিমধ্যেই ইডি-র জেরার মুখে পড়েছেন কুসু কুসু গার্ল।
 

Read more Photos on
Share this Photo Gallery
click me!
Recommended Photos