Isabelle Kaif: বিয়ের মরসুমে ফ্রেমবন্দি ক্যাটের বোন ইসাবেলা, হটনেসে ১০ গোল দিদিকে

ক্যাটরিনার বাড়িতে বিয়ের মরসুম, কয়েকদিন ধরেই পরিবার ও পরিজনদের নিত্য আনা গোনা, সেই তালিকায় সব থেকে বেশি নজর কাড়লেন যিনি তিনি হলেন ক্যাটের বোন ইসাবেলা। ইতিমধ্যেই বলিউড সফরে নাম লিখিয়েছেন তিনি। পরিচিতি ঘটেছে ভক্তদের সঙ্গে, সেই সেলেব এবার হটনেসে আগুন ছড়ালেন দিদির বিয়ের মরসুমে। 

Jayita Chandra | Published : Dec 6, 2021 9:11 AM IST

110
Isabelle Kaif: বিয়ের মরসুমে ফ্রেমবন্দি ক্যাটের বোন ইসাবেলা, হটনেসে ১০ গোল দিদিকে

ক্যাটরিনা কাইফের (Katrina Kaif) বোন ইসাবেলাকে (Isabelle Kaif) প্রথম ভক্তরা লক্ষ্য করেছিলেন সলমন খানের (Salman Khan)সঙ্গে। ভাইজানের সঙ্গে একই মঞ্চে পারফর্ম করতে দেখা যায় ইসাবেলকে। এদিন সবাইকে তাক লাগিয়ে ছিল ক্যাটরিনার বোন।

210

বিটাউনে উঠেছিল নয়া গুজব, ক্যাটরিনা ভিকি কৌশলের সম্পর্ক হবার পর এবার ক্যাটরিনার বোনের দিকে নজর ভাইজানের। তাকেই এবার বলিউডে জায়গা করে দিতে মরিয়া ভাইজান।

310

এরপরই ভক্তদের ভিড় জমাতে থাকে ক্যাটরিনার বোন ইজাবেলের সোশ্যাল মিডিয়ার পাতায়। প্রথম থেকেই মডেলিং দুনিয়ায় নিজের জায়গা পাকা করেছেন এই সেলিব্রিটি। মডেলিং ক্যারিয়ার ইতিমধ্যে বেশ নাম ডাক তার।

410

এরই মাঝে বলিউডের সঙ্গে পরিচিতি ঘটে ইসাবেলের। কাটরিনা সঙ্গে একাধিক ফ্রেমে বন্দী হয়েছেন এই সেলিব্রেটি। মুখের আদল থেকে শুরু করে শরীরের গঠন অবিকল যেন ক্যাটরিনা কাইফ। 

510

যার ফলে কাটরিনার মার্কেট বেশ কিছুটা ধরে নেওয়ার সম্ভাবনা উড়িয়ে দিচ্ছে না নেট দুনিয়া। তবে বলিউডে খুব একটা তাকে দেখা যায় না। সদ্য দিদির বিয়ের উপলক্ষে তার নিত্য আনাগোনা মুম্বইতে। 

610

কাটরিনা কাইফের বান্দ্রার ফ্ল্যাটে বেশ কয়েকদিন ধরেই ফ্রেমবন্দি হচ্ছেন ইজাবেল। সোমবার সকালে পরিবারের সকলে মিলে রাজস্থানের পথে পাড়ি দিয়েছে। দিদির বিয়ের উপলক্ষে এদিন সকলের সঙ্গে রাজস্থানী গেলেন ইসা বেলও। 

710

তবে তার আগে শেষ মুহূর্তের প্রস্তুতি কাটরিনা বাড়িতে ঢুকতে দেখা গিয়েছিল ইজাবেল কে। সেই ছবি বর্তমানে নেট দুনিয়ায় ভাইরাল। সাদা জিম পোশাকে বেশ নজর কাড়লেন তিনি। চোখে সানগ্লাস সাদা গাড়ি থেকে নেমে ভক্তদের উদ্দেশ্যে পোস্ট দিলেন ইসাবেল।

810

বলি অভিনেত্রীর আরও সাত ভাইবোন রয়েছেন। ক্যাটরিনার উপরে তিনজন দিদি রয়েছেন। নিচে আছেন তিন ছোট বোন। আর আছেন এক দাদা। যদিও, বলি অভিনেত্রীর ভাইবোনদের মধ্যে সবার ছোট, মডেল-অভিনেত্রী ইসাবেল কাইফ (Isabelle Kaif)। 

910

বাকিরা সকলেই তাঁদের জীবন লাইমলাইটের বৃত্তের বাইরেই রাখেন। তাঁদের সম্পর্কে খুব বেশি কিছু জানা যায় না। তবে, ক্যাটরিনার বিয়ের আগে গুগল সার্চ ইঞ্জিনে ক্যাটরিনা কাইফের ভাই সম্পর্কে খোঁজ করতে গিয়ে পাওয়া যাচ্ছে চমকে দেওয়া তথ্য।

1010

তবে ইসাবেল এখন আর অপরিচিত নয়, সম্প্রতি ইশান খট্টরের সঙ্গে কাজে চুক্তিবদ্ধ হয়েছেন তিনি। বর্তমানে একাধিক ছবির কাজের প্রস্তাব তাঁর হাতে, এখন দেখার দিদির মতই বক্স অফিসে জায়গা করে নিতে পারে কিনা এই বিটাউন সুন্দরী। 

Read more Photos on
Share this Photo Gallery
click me!
Recommended Photos