Jacqueline : 'আপনার দেহরক্ষী সুকেশের চেয়ে অনেক সুন্দর', জ্যাকলিনকে চরম অপমান নেটিজেনদের

জ্যাকলিন ফার্নান্ডেজকে নিয়ে সর্বদাই উত্তাল বি-টাউন থেকে সোশ্যাল মিডিয়া। ২০০ কোটি টাকার আর্থিক তছরুপের মামলায় ইতিমধ্যেই প্রতারক সুকেশের সঙ্গে নাম জড়িয়েছে জ্যাকলিন ফার্নান্ডেজের। তারপর থেকেই নেটিজেনদের নজরে রয়েছেন জ্যাকলিন ফার্নান্ডেজ। সম্প্রতি জ্যাকলিনের একটি পুরোনো ভিডিও ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়,নেটিজেনরা জ্যাকলিনের দেহরক্ষীর সঙ্গে সুকেশের তুলনা টেনেছেন, যা নিয়ে ব্যাপকভাবে ট্রোলের মুখে পড়েছেন অভিনেত্রী জ্যাকলিন ফার্নান্ডেজ। 
 

Riya Das | Published : Jan 11, 2022 6:49 AM IST

110
Jacqueline : 'আপনার দেহরক্ষী সুকেশের চেয়ে অনেক সুন্দর', জ্যাকলিনকে চরম অপমান নেটিজেনদের

  ২০০ কোটি টাকার আর্থিক তছরুপের মামলায় (Sukesh chandrashekhar) প্রতারক সুকেশের সঙ্গে নাম জড়িয়েছে জ্যাকলিন ফার্নান্ডেজের   (Jacqueline Fernandez) । ইতিমধ্যেই একাধিকবার ইডির জেরার মুখে পড়েছেন বলি অভিনেত্রী। 
 

210

সম্প্রতি জ্যাকলিনের   (Jacqueline Fernandez) একটি পুরোনো ভিডিও ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়,নেটিজেনরা জ্যাকলিনের দেহরক্ষীর সঙ্গে সুকেশের তুলনা টেনেছেন, যা নিয়ে ব্যাপকভাবে ট্রোলের মুখে পড়েছেন অভিনেত্রী জ্যাকলিন ফার্নান্ডেজ। 

310

ভিডিওতে জ্যাকলিনের   (Jacqueline Fernandez) দেহরক্ষীর সঙ্গে অভিনেত্রীকে দেখা মাত্রই ব্যাপক ট্রোলড শুরু করেছেন নেটিজেনরা। নেটিজেনরা একজন বলেছেন আপনার দেহরক্ষীকে সুকেশের থেকে অনেক ভাল দেখতে। কেউ আবার বলেছেন সুকেশ কোথায়, তাকে তো দেখা যাচ্ছে না।

410

কিছুদিন আগেও সুকেশের গালে জ্যাকলিনের ঘনিষ্ঠ  চুম্বনের ছবি ছড়িয়ে পড়েছিল নেটদুনিয়ায়। ফের প্রেমিক সুকেশের (Sukesh chandrashekhar) সঙ্গে জ্যাকলিনের অন্তরঙ্গ মুহূর্তের ছবি ফাঁস হয়ে গেল সোশ্যাল মিডিয়ায়। ছবি প্রকাশ্যে আসতেই ফের শোরগোল পড়ে গিয়েছে বলিপাড়ায়   (Jacqueline Fernandez) ।
 

510

সম্প্রতি ফাঁস হওয়া জ্যাকলিনের   (Jacqueline Fernandez) ছবিতে গলায় জ্বলজ্বল করছে লাভ বাইটস, যা সুকেশের (Sukesh chandrashekhar) ভালবাসার চিহ্ন বলেই ধরে নিয়েছেন নেটিজেনদের একাংশ। এই ছবি ঘিরেই তোলপাড় সোশ্যাল মিডিয়া।

610

জ্যাকলিনের   (Jacqueline Fernandez) সঙ্গে যে অনেকটাই ঘনিষ্ঠ ছিলেন প্রতারক সুকেশ চন্দ্রশেখর, সেই ধোঁয়াশা যেন ক্রমশ পরিস্কার হচ্ছে। কিন্তু এত গোপন ছবি কে ফাঁস করছে নেটদুনিয়য়া। তা নিয়ে জল্পনা বাড়ছে। তবে কি প্রেমিক সুকেশই (Sukesh chandrashekhar) এই ছবি ফাঁস করছে। বলিউডের অন্দরে জল্পনা তুঙ্গে।

710

সুকেশের আইনজীবী জানিয়েছেন, জ্যাকলিনকে দামি অলঙ্কার থেকে পোশাক সবটাই দিতেন সুকেশ।  জ্যাকলিনের মন জিততেই  কোটি কোটি টাকার উপহার দিয়েছিলেন সুকেশ চন্দ্রশেখর (Sukesh chandrashekhar) । সব মিলিয়ে নাকি সুকেশ ১০ কোটি টাকার উপহার দিয়েছিলেন জ্যাকলিন ফার্নান্ডেজকে   (Jacqueline Fernandez) । 

810

বড়সড় বিপাকে পড়েছেন বলি অভিনেত্রী জ্যাকলিন ফার্নান্ডেজ   (Jacqueline Fernandez) ।  ২০০ কোটি টাকার আর্থিক তছরুপের মামলায় একাধিকবার ইডির মুখোমুখি হয়েছেন  জ্যাকলিন ফার্নান্ডেজ।  সময় যত গড়াচ্ছে ততই যেন এই মামলা অন্য মোড় নিচ্ছে। 
 

910


তদন্তে নেমে ইডি জানতে পারে একাধিক দামি উপহারে জ্যাকলিনকে  (Jacqueline Fernandez) ভরিয়ে দিয়েছে সুকেশ।  উপহারের তালিকায় ছিল ব্র্যান্ডেড গাড়ি, ডিজাইনার ব্র্যান্ড গুচ্চি আর শ্যানেল-এর দুটো ব্যাগ,গুচ্চির জিমওয়্যার, হীরের দুল, তিনটে ব্রেসলেট সহ আরও অনেক কিছু।रुपए) की प्रॉपर्टी है। 

1010

সূত্র থেকে জানা গেছে, চার্জশিটে সুকেশ  চন্দ্রশেখর নিজের মুখে কবুল করেছেন অভিনেত্রী জ্যাকলিন ফার্নান্ডেজকে ৫০ লাখেরও বেশি মূল্যের একটি ঘোড়া উপহার দিয়েছিলেন এবং শুধু তাই নয় বিড়ালপ্রেমী জ্যকলিনকে ৯ লাখ টাকার একটি বিড়ালও উপহার দেন সুকেশ (Sukesh chandrashekhar)। 

Read more Photos on
Share this Photo Gallery
click me!
Recommended Photos