Nusrat Jahan: 'আর বেশি ছবি নয়', বোল্ড নুসরতের হঠাই কী হল, কেন এমনটা চাইছেন ঈশানের সেক্সি মাম্মা

বিতর্ক এবং নুসরত জাহান যেন সমার্থক শব্দ। ২০২১ সালে সবথেকে বেশি শিরোনামে উঠে এসেছেন টলিপাড়ার প্রথমসারির অভিনেত্রী তথা ঈশানের মাম্মা নুসরত জাহান। তবে নিন্দুকদের চোখরাঙানিকে মোটেই পাত্তা দেন না সাংসদ অভিনেত্রী। একদিকে তারকা সাংসদ অন্যদিকে ঈশানের মা যেন সর্বদাই বোমা ফাটাচ্ছেন। সম্প্রতি এক সাক্ষাৎকারে নুসরত বললেন, আমি আর বেশি ছবি করতে চাই না, কিন্তু কেন, হঠাৎ কী হল অভিনেত্রীর, অভিনেত্রীর মন্তব্যে জোর শোরগোল শুরু হয়েছে।

Riya Das | Published : Jan 11, 2022 5:04 AM IST

110
Nusrat Jahan: 'আর বেশি ছবি নয়',  বোল্ড নুসরতের হঠাই কী হল, কেন এমনটা চাইছেন ঈশানের সেক্সি মাম্মা


সন্তান-সংসার- কেরিয়ার সামলে এবার নতুন ইনিংস শুরু করেছেন সাংসদ অভিনেত্রী নুসরত জাহান (Nusrat Jahan)।  তার প্রতিটা জিনিসেই রয়েছে একের পর এক চমক। অভিনেত্রীর ব্যক্তিগত জীবন জানার জন্য সর্বদা মুখিয়ে থাকেন নেটিজেনরা।

210

কন্ট্রোভার্সি যেন তার পিছু ছাড়ে না। তবে হাজারো বিতর্কের মধ্যে শিরোনামে কীভাবে থাকতে হয় তাতে বেশ সিদ্ধহস্ত  যশ দাশগুপ্তের স্ত্রী নুসরত জাহান (Nusrat Jahan) । অন্তঃসত্ত্বা থেকে সন্তান জন্মের পর থেকেই আলোচনার কেন্দ্রবিন্দুতে রয়েছেন নুসরত জাহান। 

310

টলিপাড়ার অলিতে-গলিতে এখন একটাই কিসসা। তাকে নিয়ে নতুন করে বলার কোনও অপেক্ষা রাখে না।   প্রেম থেকে বিয়ে, বিচ্ছেদ থেকে সন্তান নুসরতের ব্যক্তিগত জীবন নিয়ে চর্চা তুঙ্গে।  যদিও সমাজের চোখরাঙানিকে উপেক্ষা করে একাধিকবার সাহসীকতার পরিচয় দিয়েছেন নুসরত জাহান (Nusrat Jahan)।

410


সদ্যই মা হয়েই কাজে ফিরে সকলকে চমকে দিয়েছেন নুসরত জাহান। একের পর এক ফোটোশ্যুট থেকে নতুন ছবির শুটিং শুরু করে দিয়েছেন নুসরত জাহান (Nusrat Jahan)।  খুব শীঘ্রই মুক্তি পেতে চলেছে নুসরতের আগামী ছবি 'স্বস্তিক সংকেত'।

510


পরিচালক সায়ন্তন ঘোষালের থ্রিলা ছবিতে লেখিকা রুদ্রাণীর চরিত্রে দেখা যাবে অভিনেত্রী নুসরত জাহানকে। মা হওয়ার পর থেকেই একাধিক প্রজেক্ট নিয়ে ব্যস্ত নুসরত জাহান। খুব তাড়াতাড়ি একের পর এক ছবির শুটিং সারছেন নুসরত জাহান (Nusrat Jahan)।

610

সম্প্রতি এক সাক্ষাৎকারে নুসরত (Nusrat Jahan) বলেছেন, আমি আর বেশি ছবি করতে চাই না,  হঠাৎ কী হল অভিনেত্রীর, অভিনেত্রীর এই  মন্তব্যের পর থেকেই  জোর শোরগোল শুরু হয়েছে সোশ্যাল মিডিয়ায়। তবে কি টলিউড থেকে বিরতি নিচ্ছেন নুসরত, উঠছে একাধিক প্রশ্ন।

710

নুসরতের (Nusrat Jahan) এই কথা শুনেই সকলেই হতবাক হয়েছেন। আসলে মা  হওয়ার পর থেকে ঈশানই তার সবকিছু। এই কয়েক মাসেই সবটা যেন বদলে গিয়েছে। এখন কাজ সেরে বাড়ি ফিরে নুসরতের এক অন্য সংসার। 

810

সাক্ষাৎকারে নুসরত (Nusrat Jahan) জানিয়েছেন, আমি ঈশানের প্রথম হাসি, প্রথম হাঁটা, কথা বলা কোনও কিছু মিস করতে চাই না, আমি ওর সবকিছু রেকর্ড করে রাখি।
 

910


অভিনেত্রী আরও জানান, এই মুহূর্তে একটু বেছে বেছেই ছবিতে কাজ করতে তাই। যেমন 'স্বস্তিক সংকেত' ছবিতে রুদ্রাণীর চরিত্রের মতো ভাল চরিত্রে কাজ করতে চাই। এবং সন্তানের সবটা করেই অভিনয় করতে চান নুসরত জাহান (Nusrat Jahan) ।
 

1010

 একরত্তি ঈশানকে সামলেও সবটা ব্যালেন্স করে চলছেন নুসরত (Nusrat Jahan)। অভিনয়ের পাশাপাশি জনপ্রতিনিধির দায়িত্বও সামলাচ্ছেন বসিরহাটের সাংসদ অভিনেত্রী নুসরত জাহান। যশ দাশগুপ্তের সঙ্গে 'মাস্টারমশাই আপনি কিছু দেখেননি' ছবিতে দেখা যাবে নুসরত জাহানকে।

Read more Photos on
Share this Photo Gallery
click me!
Recommended Photos