নোংরা কেচ্ছায় জড়িত জ্যাকলিন, ১৫ দিনের জন্য যেতে চান দেশের বাইরে, মিলবে কি অনুমতি?


২০০ কোটি টাকার আর্থিক তছরুপের মামলায় প্রতারক সুকেশের সঙ্গে নাম জড়িয়েছে জ্যাকলিন ফার্নান্ডেজের।  প্রতারক সুকেশের সঙ্গে নাম জড়াতেই বড়সড় বিপাকে পড়লেন বলি নায়িকা । জ্যাকলিন ফার্ণান্ডেজ এবং সুকেশ চন্দ্রশেখরের অন্তরঙ্গ সম্পর্ক নিয়ে চর্চার শেষ নেই নেটদুনিয়ায়। বি-টাউনের অন্দরে কান পাতলেই তাদের নিয়ে জোর জল্পনা শোনা যাচ্ছে। দিনকয়েক আগেই জ্যাকলিন ফার্নান্ডেজের বিরুদ্ধে কড়া ব্যবস্থা নিয়েছে ইডি। সূত্র থেকে জানা গিয়েছে, প্রতারক সুকেশ চন্দ্রশেখরের সঙ্গে আর্থিক তছরূপের মামলায় ৭ কোটির টাকারও বেশি সম্পত্তি বাজেয়াপ্ত করা হয়েছে।  কয়েক মাস আগেও লুকআউট নোটিস জারি হয়েছিল জ্যাকলিনের বিরুদ্ধে। এমনকী গত ডিসেম্বর মাসেই দুবাই যাওয়ার সময় বিমানবন্দরে তাকে আটকে দেওয়া হয়। এবার ১৫ দিনের জন্য দেশের বাইরে যেতে চান জ্যাকলিন, সেইমতো দিল্লির এক আদালতে আবেদনও করেছেন নায়িকা, দেশের বাইরে যাওয়ার অনুমতি কী মিলবে জ্যাকলিনের, তা নিয়েও জোর জল্পনা।
 

Riya Das | Published : May 12, 2022 6:55 AM IST

112
নোংরা কেচ্ছায় জড়িত জ্যাকলিন, ১৫ দিনের জন্য যেতে চান দেশের বাইরে, মিলবে কি অনুমতি?


 সময়টা যে মোটেই ভাল যাচ্ছে না জ্যাকলিন ফার্নান্ডেজের। একাধিকবার প্রেমিক সুকেশের সঙ্গে অন্তরঙ্গ মুহূর্তের ছবি ফাঁস হওয়ার পর থেকেই জ্যাকলিন নিয়ে সরগরম সোশ্যাল মিডিয়া।  প্রতারক সুকেশের সঙ্গে নাম জড়াতেই বড়সড় বিপাকে পড়েছেন বলি নায়িকা । 

212

বলিউডে বিতর্ক নতুন কোনও বিষয় নয়। বেশ কিছুদিন ধরেই সংবাদের শিরোনামে রয়েছেন জ্যাকলিন ফার্নান্ডেজ । ২০০ কোটি টাকার আর্থিক তছরুপের মামলায় ইতিমধ্যেই প্রতারক সুকেশের সঙ্গে নাম জড়িয়েছে জ্যাকলিন ফার্নান্ডেজের।  জ্যাকলিন ফার্নান্ডেজের বিরুদ্ধে কড়া ব্যবস্থা নিল ইডি। 
 

312


কয়েক মাস আগেও লুকআউট নোটিস জারি হয়েছিল জ্যকলিনের বিরুদ্ধে। এমনকী গত ডিসেম্বর মাসেই দুবাই যাওয়ার সময় বিমানবন্দরে তাকে আটকে দেওয়া হয়। এবার ১৫ দিনের জন্য দেশের বাইরে যেতে চান জ্যাকলিন, সেইমতো দিল্লির এক আদালতে আবেদনও করেছেন নায়িকা, দেশের বাইরে যাওয়ার অনুমতি কী মিলবে জ্যাকলিনের, তা নিয়েও জোর জল্পনা।
 

412


বলিউডের আইআইএফএ-র পুরস্কার বিতরণী অনুষ্ঠান এবার আয়োজিত হবে আবু ধাবিতে। এই কারণের জন্য অনুষ্ঠানে উপস্থিত থাকতে চান বলিউড অভিনেত্রী জ্যাকলিন ফার্নান্ডেজ। ১৫ দিনেক জন্য দেশের বাইরে যাওয়ারই অনুমতি চাইলেন জ্যাকলিন।
 

512

তবে শুধু আবু ধাবি নয় একইসঙ্গে ফ্রান্স, নেপালেও ঘুরতে যাওয়ার অনুমতি দেওয়ারও আর্জি জানিয়েছেন বলি নায়িকা। তবে এত কেচ্ছার পর জ্যাকলিনকে অনুমতি দেওয়া আদৌ হবে কি না তা নিয়ে জোর জল্পনা চলছে।

612

সূত্র থেকে জানা গিয়েছে, প্রতারক সুকেশ চন্দ্রশেখরের সঙ্গে আর্থিক তছরূপের মামলায় ৭ কোটির টাকারও বেশি সম্পত্তি বাজেয়াপ্ত করা হয়েছে জ্যাকলিন ফার্নান্ডেজের কাছ থেকে। এমনকী ইডি-জেরায় সমস্ত গোপন তথ্যও ফাঁস করেছেন জ্যাকলিন।

712

মিডিয়া রিপোর্ট সূত্রে জানা গিয়েছে জ্যাকলিনের ৭.২৭ কোটি টাকার সম্পত্তি বাজেয়াপ্ত করেছে ইডি। যার মধ্যে ৭.১২ কোটি টাকা এফডি করা। ইডি অনুমান করছে প্রতারণার ৫.৭১ কোটি টাকা জ্যাকলিনকে দিয়েছিল সুকেশ। আরও জানা গেছে, জ্যাকলিনকে প্রায় ১ লাখ ৭৩ হাজার মার্কিন ডলার ও ২৭ হাজার অষ্ট্রিলিয়ান ডলার দিয়েছিল প্রতারক সুকেশ চন্দ্রশেখর। 

812

এর আগে জ্যাকলিনকে একাধিকবার জেরা করেছে জ্যাকলিনকে।  জ্যাকলিনের মন জিততেই  কোটি কোটি টাকার উপহার দিয়েছিলেন সুকেশ চন্দ্রশেখর । সব মিলিয়ে নাকি সুকেশ ১০ কোটি টাকার উপহার দিয়েছিলেন জ্যাকলিন ফার্নান্ডেজকে  । সম্প্রতি ইডি-র জেরায় সমস্ত কিছু স্বীকার করেছেন সুকেশ চন্দ্রশেখর ।

912

সূত্র থেক জানা গেছে, জ্যাকলিন ইডি-কে জানিয়েছেন, কাকার মৃত্যুতে সুকেশের খুবই মন খারাপ ছিল তার শ্রাদ্ধের জন্য চেন্নাই আসতে বলেছিল সুকেশ। এবং ও আমার জন্য একটা প্রাইভেট জেট পাঠায় যাতে আমি মুম্বই থেকে চেন্নাই আসতে পারি। 
 

1012


জ্যাকলিন আরও জানান সুকেশ আমাকে এয়ারপোর্টে নিতে আসেনি। ওর লোকেরা আমাকে হায়াতে নিতে আসে। তারপর দুপুরবেলায় ও আসে এবং আমরা একসঙ্গে লাঞ্চ করি। এরপর আমরা স্যুইটের লিভিং রুমে বসে গল্প করি। পরদিন সকালে আসে এবং ব্রেকফাস্ট অর্ডার করে। তারপর আমাকে এয়ারপোর্টে ছেড়ে দেয় এভং প্রাইভেট জেটে করেই আমি মুম্বইতে আসি।

1112

জ্যাকলিন ইডি-র জেরায় আরও জানান, কয়েক সপ্তাহ পরেই তাদের দ্বিতীয়বার দেখা হয়। প্রাইভেট জেটে করেই চেন্নাইতে আসেন তিনি নিজের এক বন্ধুকে নিয়ে। এছাড়াও দু-বার কেরালা গিয়েছিলেন তিনি সুকেশের সঙ্গেই।
 

1212


জেরায় জ্যাকলিন স্বীকার করেন এই সাক্ষাৎকারগুলি কাজের সূত্রে ছিল না, একান্তই ব্যক্তিগত ছিল।  এই প্রাইভেট জেট গুলি কার ছিল? ইডি-র জবাবে জ্যাকলিন বলেন এগুলি সুকেশের  ছিল বলেই জানিয়েছিল আমাকে। এখানেই শেষ নয়, সুকেশের দেওয়া তিনটি ডিজাইনার ব্যাগ, গুচির জুতো ও ড্রেস, হিরের কানের দুল সব কিছুই উপহার দিয়েছিলেন সুকেশ।  

Read more Photos on
Share this Photo Gallery
click me!
Recommended Photos