ঝিনুক দিয়ে ঢাকা সুডৌল স্তন, ফিনফিনে ওড়নায় মোড়া নিতম্ব, অর্ধনগ্ন শরীরে আগুন জ্বালালেন উরফি

উরফি ঝড়ে কাঁপছে সোশ্যাল মিডিয়া। ফের বোল্ড লুকে নেটদুনিয়ায় আগুন জ্বালালেন উরফি জাভেদ। অর্ধনগ্ন শরীরে যৌবন যেন উপচে পড়ছে। উন্মুক্ত সারা শরীর দেখিয়েই রাতের ঘুম কেড়ে নিলেন উরফি জাভেদ। নীল রঙের রঙিন ঝিনুকে ঢাকা সুডৌল স্তন, ফিনফিনে ওড়না জড়ানো নিম্নাঙ্গে, যার ভিতরে রয়েছে ন্যুড রঙের অন্তর্বাস। উরফির এই অর্ধনগ্ন ছবি মুহূর্তে ছড়িয়ে পড়েছে সোশ্যাল মিডিয়ায়। নেটদুনিয়ার হট সেনসেশনের এই ছবি ভাইরাল হতেই শুরু হয়েছে বিতর্ক। নোংরা মন্তব্যে ভরে গিয়েছে সোশ্যাল মিডিয়ার পাতা। একঝলকে দেখে নিন উরফির অতরঙ্গি লুক।

Riya Das | Published : May 12, 2022 4:59 AM IST

110
ঝিনুক দিয়ে ঢাকা সুডৌল স্তন, ফিনফিনে ওড়নায় মোড়া নিতম্ব, অর্ধনগ্ন শরীরে আগুন জ্বালালেন উরফি


নেটদুনিয়ায় সর্বদাই হটকে ফ্যাশন ট্রেন্ডে নাম রয়েছে উরফির। তাকে নিয়ে যেন চর্চার শেষ নেই। উরফি যা কিছু করে সেটাই মুহূর্তের মধ্যে ভাইরাল হয়ে যায় নেটদুনিয়ায়।জামাকাপড় শরীরে যতটা কম রাখা যায় ততটাই যেন ভাল উরফি জাভেদ।

210

বেশিরভাগ সময়েই অন্তর্বাস ছাড়াই ক্যামেরায় সামনে পোজ দেন উরফি জাভেদ। আর তারপরই শুরু হয়ে যায় বিতর্ক। তার বায়নাক্কা যে এত সহজে থামবার নয়, তা এতদিনে সকলেই বুঝে গেছেন । ভক্তদের নজর কাড়তে এবং লাইমলাইটে থাকতে তিনি সবকিছু করতে রাজি। কারণ তিনি হলেন ফ্যাশনের রানি উরফি জাভেদ। 

310

উন্মুক্ত সারা শরীর দেখিয়েই রাতের ঘুম কেড়ে নিলেন উরফি জাভেদ। নীল রঙের রঙিন ঝিনুকে ঢাকা সুডৌল স্তন, ফিনফিনে ওড়না জড়ানো নিম্নাঙ্গে, যার ভিতরে রয়েছে ন্যুড রঙের অন্তর্বাস। অর্ধনগ্ন শরীরে যৌবন যেন উপচে পড়ছে উরফির। 

410


উরফির এই অর্ধনগ্ন ছবি মুহূর্তে ছড়িয়ে পড়েছে সোশ্যাল মিডিয়ায়। নেটদুনিয়ার হট সেনসেশনের এই ছবি ভাইরাল হতেই শুরু হয়েছে বিতর্ক। নোংরা মন্তব্যে ভরে গিয়েছে সোশ্যাল মিডিয়ার পাতা। 
 

510

সমুদ্র সৈকত থেকে নিজের সোশ্যাল মিডিয়ায় অর্ধনগ্ন ভিডিও শোয়ার করেছেন উরফি জাভেদ। নীল রঙের ঝিনুকের বিকিনি পরেই হট পোজ দিয়েছেন উরফি জাভেদ, এই পোশাক দেখেই সমালোচনার ঝড় উঠেছে সোশ্যাল মিডিয়ায়।
 

610


নেটিজেনরা কোনওমতেই বিশ্বাস করতে পারছেন না এমন অর্ধনগ্ন পোশাকে কেউ ঘুরতে পারে। নোংরা মন্তব্যের পাশাপাশি ছিঃ ছিক্কারে ভরে গিয়েছে নেটদুনিয়া।  কেউ লিখেছেন পুরোটা খুলে ফেললেই তো হয়। কেউ আবার মন্তব্য  করেছেন, এই ধরনের মেয়েদের জন্যই সমাজটা উচ্ছন্নে গেছে। 

710

বিগ বস ওটিটির সুবাদে প্রচুর জনপ্রিয়তা পেয়েছেন উরফি জাভেদ এছাড়া পোশাকই তাকে চর্চায় এনে দিয়েছে তা সকলেরই জানা। পাপারাৎজিরা যেন সর্বদাই তার ছবি তোলার জন্য মুখিয়ে থাকেন।জামা-কাপড়ে ছুরি-কাঁচি চালাতে সিদ্ধহস্ত উরফি, ফ্যাশন নিয়ে আপনার যেখানে চিন্তা ভাবনা শেষ হয়, ঠিক সেখান থেকেই নয়া ভাবনা শুরু করেন উরফি জাভেদ।  
 

810


সোশ্যাল মিডিয়ার অ্যাটেনশন এতটুকুও হাতছাড়া করতে নারাজ উরফি জাভেদ। গরম পড়তেই নিজের মতো করে স্টাইল স্টেটমেন্টে ঝড় তুলছেন উরফি জাভেদ।  চর্চায় থাকার জন্য ঠিক যতটা নীচে নামতে হয়, তিনি ততটাই করতে রাজি।
 

910

এমন একটা কোনও দিন নেই যেদিন  পোশাকের জন্য শিরোনামে আসবেন না উরফি জাভেদ। তার সাজ-পোশাকই তাকে আলোচনার কেন্দ্রবিন্দুতে নিয়ে আসে।  ফ্যাশন সেন্স নিয়ে এত রকম এক্সপেরিমেন্ট মনে হয় কোনও ফ্যাশন ডিজাইনারও করেন না।  এবারও সেক্সি ফিগার ফ্লন্টস করে শরীরী নেশায় সকল ভক্তদের পাগল করে দিয়েছেন উরফি জাভেদ, যা দেখেই চক্ষু ছানাবড়া হয়েছে নেটিজেনদের। ফের খোলামেলা পোশাকে ঝড় তুললেন নেটপাড়ার হট সেনসেশন উরফি জাভেদ।

1010

উদ্ভট ফ্যাশনে হট সেনসেশনকে দেখে ঘুম উড়েছে নেটিজেনদের। গরম পড়তেই কাটাছেড়া পোশাকে নেটপাড়ায় ঝড় তুলতে হাজির হয়েছেন উরফি জাভেদ। কীভাবে নতুন নতুন ভাবে ছক ভেঙে নিজেকে শিরোনামে রাখা যায়, তা মনে হয় উরফির চেয়ে ভাল আর কেউ জানে না।

Read more Photos on
Share this Photo Gallery
click me!
Recommended Photos