বুকের ফিতে খুললেই বেরিয়ে আসবে স্তনযুগল, ব্রা ছাড়াই অর্ধনগ্ন শরীরে পারদ চড়ালেন উরফি

তার বায়নাক্কা যে এত সহজে থামবার নয়, তা এতদিনে সকলেই বুঝে গেছেন । ভক্তদের নজর কাড়তে এবং লাইমলাইটে থাকতে তিনি সবকিছু করতে রাজি। কারণ তিনি হলেন ফ্যাশনের রানি উরফি জাভেদ। নেটদুনিয়ায় সর্বদাই হটকে ফ্যাশন ট্রেন্ডে নাম রয়েছে উরফির। তাকে নিয়ে যেন চর্চার শেষ নেই। উরফি যা কিছু করে সেটাই মুহূর্তের মধ্যে ভাইরাল হয়ে যায় নেটদুনিয়ায়।জামাকাপড় শরীরে যতটা কম রাখা যায় ততটাই যেন ভাল উরফি জাভেদ। বেশিরভাগ সময়েই অন্তর্বাস ছাড়াই ক্যামেরায় সামনে পোজ দেন উরফি জাভেদ। আর তারপরই শুরু হয়ে যায় বিতর্ক। ফের অন্তর্বাস ছাড়া জামা পরেই উষ্ণতার পারদ চড়ালেন উরফি জাভেদ। বুকের ফিতে খুলে গেলেই বেরিয়ে যাবে স্তন, হটকাতেই চোখ আটকে নেটিজেনদের।

Riya Das | Published : May 11, 2022 3:47 AM IST

110
বুকের ফিতে খুললেই বেরিয়ে আসবে স্তনযুগল, ব্রা ছাড়াই অর্ধনগ্ন  শরীরে পারদ চড়ালেন উরফি

বৈশাখের কাঠফাটা গরমে উষ্ণতার পারদ চড়িয়ে সকলের ঘাম ঝরালেন উরফি জাভেদ। জামা-কাপড়ে ছুরি-কাঁচি চালাতে সিদ্ধহস্ত উরফি, ফ্যাশন নিয়ে আপনার যেখানে চিন্তা ভাবনা শেষ হয়, ঠিক সেখান থেকেই নয়া ভাবনা শুরু করেন উরফি জাভেদ।  
 

210


বেশিরভাগ সময়েই অন্তর্বাস ছাড়াই ক্যামেরায় সামনে পোজ দেন উরফি জাভেদ। জামাকাপড় শরীরে যতটা কম রাখা যায় ততটাই যেন ভাল উরফি জাভেদ। আর তারপরই শুরু হয়ে যায় বিতর্ক।  উরফি জাভেদের সঙ্গে বিতর্ক কীভাবে জড়িয়ে পড়ে তা আর বলার অপেক্ষা রাখে না। 

310


ফের অন্তর্বাস ছাড়া জামা পরেই উষ্ণতার পারদ চড়ালেন উরফি জাভেদ। বুকের ফিতে খুলে গেলেই বেরিয়ে যাবে স্তন,  পোশাকের নিচ থেকেও উঁকি মারছে বক্ষের একাংশ। উরফির পোশাকের হটকাতেই চোখ আটকে নেটিজেনদের।

410


ফের অন্তর্বাস ছাড়া জামা পরেই উষ্ণতার পারদ চড়ালেন উরফি জাভেদ। বুকের ফিতে খুলে গেলেই বেরিয়ে যাবে স্তন,  পোশাকের নিচ থেকেও উঁকি মারছে বক্ষের একাংশ। উরফির পোশাকের হটকাতেই চোখ আটকে নেটিজেনদের।

510


এমন একটা কোনও দিন নেই যেদিন  পোশাকের জন্য শিরোনামে আসবেন না উরফি জাভেদ। তার সাজ-পোশাকই তাকে আলোচনার কেন্দ্রবিন্দুতে নিয়ে আসে।  ফ্যাশন সেন্স নিয়ে এত রকম এক্সপেরিমেন্ট মনে হয় কোনও ফ্যাশন ডিজাইনারও করেন না। 

610

 চর্চায় থাকার জন্য ঠিক যতটা নীচে নামতে হয়, তিনি ততটাই করতে রাজি। সোশ্যাল মিডিয়ার অ্যাটেনশন এতটুকুও হাতছাড়া করতে নারাজ উরফি জাভেদ। গরম পড়তেই নিজের মতো করে স্টাইল স্টেটমেন্টে ঝড় তুলছেন উরফি জাভেদ।

710

এবারও সেক্সি ফিগার ফ্লন্টস করে শরীরী নেশায় সকল ভক্তদের পাগল করে দিয়েছেন উরফি জাভেদ, যা দেখেই চক্ষু ছানাবড়া হয়েছে নেটিজেনদের। ফের খোলামেলা পোশাকে ঝড় তুললেন নেটপাড়ার হট সেনসেশন উরফি জাভেদ।

810

প্রতিদিনই নিজের কিলার লুকে ভক্তদের পাগল করে দিচ্ছেন উরফি জাভেদ। ফের নিজের শরীরী নেশায় নেটদুনিয়ায় ঝড় তুললেন উরফি জাভেদ। সোশ্যাল মিডিয়ায় ভক্তদের ধরে রাখতে সর্বদাই সিদ্ধহস্ত উরফি জাভেদ। নেটপাড়ার হট সেনসেশনকে নিয়ে চর্চা যেন লেগেই রয়েছে। 

910


বিগবস ওটিটি-র প্রতিযোগীর পিছনে পাপারাৎজির ক্যামেরা যেন সর্বদাই ছুটে চলেছে। নিয়মিত শরীর দেখিয়ে ভক্তদের পাগল করে দিচ্ছেন উরফি জাভেদ, এককথায় বলতে গেলে সকলকে যেন নাজেহাল করে ছেড়ে দিচ্ছেন নেটদুনিয়ার হট সেনসেশন উরফি জাভেদ। 

1010

 উদ্ভট ফ্যাশনে হট সেনসেশনকে দেখে ঘুম উড়েছে নেটিজেনদের। গরম পড়তেই কাটাছেড়া পোশাকে নেটপাড়ায় ঝড় তুলতে হাজির হয়েছেন উরফি জাভেদ। কীভাবে নতুন নতুন ভাবে ছক ভেঙে নিজেকে শিরোনামে রাখা যায়, তা মনে হয় উরফির চেয়ে ভাল আর কেউ জানে না।

Read more Photos on
Share this Photo Gallery
click me!
Recommended Photos