গোপন সহবাস নিয়ে প্রশ্ন করতেই তিতিবিরক্ত জ্যাকলিন, প্রশ্ন তুলে বললেন 'আমি কী দোষ করেছি?'

বলিউডে বিতর্ক নতুন কোনও বিষয় নয়। তবে গত এক মাস ধরে সংবাদের শিরোনামে রয়েছেন জ্যাকলিন ফার্নান্ডেজ। প্রতারক সুকেশের সঙ্গে নাম জড়াতেই বড়সড় বিপাকে পড়েছেন বলি নায়িকা। । তবে শুধু নাম জড়ানোই নয়, একাধিকবার প্রেমিক সুকেশের সঙ্গে অন্তরঙ্গ মুহূর্তের ছবি ফাঁস হওয়ার পর থেকেই জ্যাকলিন নিয়ে সরগরম সোশ্যাল মিডিয়া। তবে নিজের সম্পর্কে কোনও নেতিবাচক খবর শুনে কেউই সহ্য করতে পারেন না। জ্যাকলিনেরও একই হাল। কনম্যান সুকেশের সঙ্গে নোংরা ছবি নিয়ে নেতিবাচক মন্তব্যে রীতিমতো তিতিবিরক্ত জ্যাকলিন। নিজের দোষ ঢাকতেই কি সাফাই দিয়ে বললেন,  আমি কী দোষ করেছি। যা নিয়ে উত্তাল নেটদুনিয়া।

Riya Das | Published : Aug 8, 2022 7:18 AM IST / Updated: Aug 08 2022, 12:50 PM IST

110
গোপন সহবাস নিয়ে প্রশ্ন করতেই তিতিবিরক্ত জ্যাকলিন, প্রশ্ন তুলে বললেন 'আমি কী দোষ করেছি?'

জ্যাকলিন ফার্ণান্ডেজকে নিয়ে সর্বদাই সরগরম বলিউড। কয়েক মাস ধরেই সংবাদের শিরোনামে রয়েছেন জ্যাকলিন ফার্নান্ডেজ । ইতিমধ্যেই ২০০ কোটি টাকার আর্থিক তছরুপের মামলায় ইতিমধ্যেই প্রতারক সুকেশের সঙ্গে নাম জড়িয়েছে জ্যাকলিন ফার্নান্ডেজের।  

210

একাধিকবার প্রেমিক সুকেশের সঙ্গে অন্তরঙ্গ মুহূর্তের ছবি ফাঁস হওয়ার পর থেকেই জ্যাকলিন নিয়ে সরগরম সোশ্যাল মিডিয়া। তবে নিজের সম্পর্কে কোনও নেতিবাচক খবর শুনে কেউই সহ্য করতে পারেন না। জ্যাকলিনেরও একই হাল।

310

 কনম্যান সুকেশের সঙ্গে নোংরা ছবি নিয়ে নেতিবাচক মন্তব্যে রীতিমতো তিতিবিরক্ত জ্যাকলিন। নিজের দোষ ঢাকতেই কি সাফাই দিয়ে বললেন,  আমি কী দোষ করেছি। যা নিয়ে উত্তাল নেটদুনিয়া। প্রতারক সুকেশের সঙ্গে নাম জড়াতেই বড়সড় বিপাকে পড়েছেন বলি নায়িকা।
 

410

একের পর এক নেতিবাচক মন্তব্য। সারাক্ষণ নোংরা কথায় নাম জড়াচ্ছে জ্যাকলিনের।  সম্প্রতি এক সাক্ষাৎকারে নেতিবাচক মন্তব্য নিয়ে মুখ খুললেন জ্যাকলিন। যা নিয়ে জলঘোলা শুরু হয়েছে।

510

জ্যাকলিন সাক্ষাৎকারে বলেছেন, মানুষ হিসেবে আমি চাই সবাই আমাকে পছন্দ করুক। খুব স্বাভাবিক একটা ব্যাপার। কেউ যদি আপনাকে পছন্দ না করেন তা হলে আপনারও অস্বস্তি শুরু হবে। আমি কী দোষ করেছি, কেউ জানেন? আসলে তারকাদের পান থেকে চুন খসলে সেটা দোষের হয়ে যায়। আমার প্রতি কেন এতো কঠোর, সেটা জানতে চাই।

610

 জ্যাকলিন ফার্ণান্ডেজ এবং সুকেশ চন্দ্রশেখরের অন্তরঙ্গ সম্পর্ক নিয়ে চর্চার শেষ নেই নেটদুনিয়ায়। বি-টাউনের অন্দরে কান পাতলেই তাদের নিয়ে জোর জল্পনা শোনা যাচ্ছে। দিনকয়েক আগেই জ্যাকলিন ফার্নান্ডেজের বিরুদ্ধে কড়া ব্যবস্থা নিয়েছে ইডি।

710

প্রতারক সুকেশ চন্দ্রশেখরের সঙ্গে আর্থিক তছরূপের মামলায় ৭ কোটির টাকারও বেশি সম্পত্তি বাজেয়াপ্ত করা হয়েছে।  সুকেশ ও জ্যাকলিনকে নিয়ে জলঘোলা কম হয়নি। একাধিকবার প্রেমিক সুকেশের সঙ্গে অন্তরঙ্গ মুহূর্তের ছবি ফাঁস হওয়ার পর থেকেই জ্যাকলিনকে নিয়ে সরগরম সোশ্যাল মিডিয়া।  ঘনিষ্ঠ চুম্বন থেকে বিছানায় তোলা সেলফি সবটাই নেটদুনিয়ার হটকেক। 

810

মিডিয়া রিপোর্ট সূত্রে জানা গিয়েছে জ্যাকলিনের ৭.২৭ কোটি টাকার সম্পত্তি বাজেয়াপ্ত করেছে ইডি। যার মধ্যে ৭.১২ কোটি টাকা এফডি করা। ইডি অনুমান করছে প্রতারণার ৫.৭১ কোটি টাকা জ্যাকলিনকে দিয়েছিল সুকেশ। আরও জানা গেছে, জ্যাকলিনকে প্রায় ১ লাখ ৭৩ হাজার মার্কিন ডলার ও ২৭ হাজার অষ্ট্রিলিয়ান ডলার দিয়েছিল প্রতারক সুকেশ চন্দ্রশেখর। 

910

ইডি-র  জেরায় জ্যাকলিন স্বীকার করেন এই সাক্ষাৎকারগুলি কাজের সূত্রে ছিল না, একান্তই ব্যক্তিগত ছিল।  এই প্রাইভেট জেট গুলি কার ছিল? ইডি-র জবাবে জ্যাকলিন বলেন এগুলি সুকেশের  ছিল বলেই জানিয়েছিল আমাকে। এখানেই শেষ নয়, সুকেশের দেওয়া তিনটি ডিজাইনার ব্যাগ, গুচির জুতো ও ড্রেস, হিরের কানের দুল সব কিছুই উপহার দিয়েছিলেন সুকেশ।  
 

1010

অন্যদিকে ইডি-র জেরায় সুকেশ জানিয়েছে, তিনি জ্যাকলিনকে ৭ কোটির গয়না দিয়েছেন । এছাড়াও বিএমডব্লুউ এক্সফাইভ দিয়েছেন । এখানেই শেষ নয়, জ্যাকলিনের মা-কে একটি পোরশে এবং বাবাকেও একটি গাড়ি উপহার দিয়েছেন। এছাড়াও জ্যাকলিনের বোনকেও ১.১৩ কোটি টাকা ধার দিয়েছিলেন ।

Read more Photos on
Share this Photo Gallery
click me!
Recommended Photos