আলিয়া থেকে জ্যাকলিন বিড়াল-প্রেমে মজে বলি-সুন্দরীরা, দেখে নিন তাঁদের প্রিয় পোষ্যের সঙ্গে ছবিগুলি

বলিউডের সেলিব্রিটিরা তাঁদের পোষা প্রাণীকে ভালবাসে এবং তাঁরা নিশ্চিত করে যে আমরা এটি জানি। অবিরাম ইনস্টাগ্রাম আপডেট থেকে শুরু করে তাদের পোষা প্রাণীর সঙ্গে অসংখ্য ছবি পর্যন্ত, তাঁদের প্রিয় পোষা প্রাণীর প্রতি তাঁদের ভালবাসা প্রদর্শনের কোন শেষ নেই। আজ আন্তর্জাতিক বিড়াল দিবস, তাই আমরা আপনার জন্য এমন অভিনেতাদের নিয়ে এসেছি যারা তাদের পোষা বিড়ালের সঙ্গে একটি বিশেষ বন্ডিং শেয়ার করেন।ইন্টারন্যাশনাল ক্যাট-ডেতে বলিউড অভিনেত্রী এবং তাঁদের পোষা বিড়ালদের কিছু দারুন মিষ্টি ছবি রয়েছে যা দেখলে বোঝা যায় তাঁরা কতটা পশুপ্রেমী, আমরা ৮ই আগস্ট আন্তর্জাতিক বিড়াল দিবস উদযাপন করার সময়, বি-টাউনের সত্যিকারের বিড়াল প্রেমীদেরকে একবার দেখে নি চলুন।
 

Abhinandita Deb | Published : Aug 8, 2022 5:21 AM IST

17
 আলিয়া থেকে জ্যাকলিন বিড়াল-প্রেমে মজে বলি-সুন্দরীরা, দেখে নিন তাঁদের প্রিয় পোষ্যের সঙ্গে ছবিগুলি

বলিউডের সেলিব্রিটিরা তাঁদের পোষা প্রাণীকে ভালবাসে এবং তাঁরা নিশ্চিত করে যে আমরা এটি জানি , দিশা পাটানির দুটি পোষা বিড়াল, জেসমিন এবং কিটি। তিনি তার পোষা প্রাণীদের সবচেয়ে সুন্দর ছবি পোস্ট করতে তার ইনস্টাগ্রাম হ্যান্ডেলে শেয়ার করেন।
 

27

আলিয়ার ইন্সটাতে দেখা যাচ্ছে তিনি তাঁর সুন্দর পোষা বিড়াল এডওয়ার্ডের সঙ্গে পোজ দিচ্ছেন। সে প্রায়ই এডওয়ার্ডের সঙ্গেতাঁর ভিডিওতে কথা বলে। এডওয়ার্ড তাঁর ভীষণই প্রিয়।পেটদের সঙ্গে সেলফি শেয়ার করা আলিয়ার প্রিয়।

37

বলিউড অভিনেত্রী জারিন খান তাঁর বিড়ালের সঙ্গে ঘুরতে ঘুরতে সেলফি তুলছেন। কথিত আছে যে জারিন বিড়ালটিকে দত্তক নিয়েছিলেন, তাঁকে সফটি বলে ডাকে। তিনি PETA-এর সদস্যও।

47

শিল্পার একটি তুলতুলে ছোট সাদা বিড়াল রয়েছে যার নাম কুইনি। একটি বৃষ্টির দিনে বিড়ালটিকে চপ-চপে ভিজে এবং ঠান্ডা অবস্থায় নিজের কাছে আশ্রয় দিয়েছিলেন শিল্পা।

57

প্রিয় পোষা প্রাণীর প্রতি তাঁদের ভালবাসা প্রদর্শনের কোন শেষ নেই, জ্যাকলিন একটি লোমশ পার্সিয়ান বিড়ালের মালিক যার নাম মিউ মিউ। জ্যাকুলিন প্রায়ই তাঁর বিড়ালের সাথে তার ছবি পোস্ট করেন।

67

ইনি একজন আগ্রহী পশুপ্রেমী। অভিনেত্রীর তিনটি গ্রেট ডেনস, একটি পগ, ব্রডি নামে একটি হাস্কি এবং একটি বিড়াল রয়েছে।

77

বলিউডের সেলিব্রিটিরা তাঁদের ,কমলি এবং জুগনি নামে দুটি পোষা বিড়ালের মালিক, যাদেরকে অভিনেত্রী খুব আদর করেন এবং আদর করেন। প্রিয় পোষা প্রাণীর প্রতি তাঁদের ভালবাসা প্রদর্শনের কোন শেষ নেই

Read more Photos on
Share this Photo Gallery
click me!
Recommended Photos