কত মাসের অন্তঃসত্ত্বা আলিয়া, এই বিশেষ দিনেই কি সন্তান আসছে রালিয়ার কোলে? জানুন আসল সত্য

বলিউড কাপলদের মধ্যে সর্বদাই নজর কাড়েন রণবীর কাপুর ও আলিয়া ভাট। চলতি মাসের ১৪ এপ্রিল, বৃহস্পতিবার  দীর্ঘদিনের জল্পনার অবসান ঘটিয়ে অবশেষে বিবাহ বন্ধনে আবদ্ধ হয়েছিলেন রণবীর কাপুর ও আলিয়া ভাট। বিয়ের মাস দুয়েক যেতে না যেতেই অন্তঃসত্ত্বা হয়ে পড়েছেন আলিয়া ভাট। জুন মাসেই মা হওয়ার সুখবর দিয়েছেন আলিয়া।  অন্তঃসত্ত্বা আলিয়া ভাটকে নিয়ে চর্চা যেন থামবার নয়। হবু মা আলিয়ার প্রতিটা আপডেট জানার জন্য মুখিয়ে রয়েছেন ভক্তরা। তিনি কোথায় যাচ্ছেন, কী করছেন, সবটাই জানতে আগ্রহী সকলে। প্রেগন্যান্ট হওয়ার পর থেকে চেহারায় পরিবর্তন লক্ষ করা গেছে। অভিনেত্রীর বেবিবাম্প দেখার জন্য মুখিয়ে রয়েছেন। অবশেষে আপকামিং ছবি ডার্লিংস-এর প্রমোশনেই ফাঁস হল আলিয়ার বেবিবাম্প। তারপর থেকেই জল্পনা শুরু হয়েছে কত মাসের অন্তঃসত্ত্বা আলিয়া। কবে আসতে চলেছে রালিয়ার প্রথম সন্তান, তা নিয়েই জল্পনা তুঙ্গে। 
 

Riya Das | Published : Aug 8, 2022 6:33 AM IST / Updated: Aug 08 2022, 12:05 PM IST

19
কত মাসের অন্তঃসত্ত্বা আলিয়া, এই বিশেষ দিনেই কি সন্তান আসছে রালিয়ার কোলে? জানুন আসল সত্য

বলিপাড়ায় সুখবর। মা হওয়ার হিড়িক পড়েছে টিনসেল টাউনে। তার মধ্যে আলিয়াকে নিয়ে জল্পনার শেষ নেই। কারণ বিয়ের মাস দুয়েক যেতে না যেতেই অন্তঃসত্ত্বা হয়ে পড়েছেন আলিয়া ভাট। জুন মাসেই মা হওয়ার সুখবর দিয়েছেন আলিয়া। 

 

29


অন্তঃসত্ত্বা আলিয়া ভাটকে নিয়ে চর্চা যেন থামবার নয়। হবু মা আলিয়ার প্রতিটা আপডেট জানার জন্য মুখিয়ে রয়েছেন ভক্তরা। তিনি কোথায় যাচ্ছেন, কী করছেন, সবটাই জানতে আগ্রহী সকলে। প্রেগন্যান্ট হওয়ার পর থেকে চেহারায় পরিবর্তন লক্ষ করা গেছে। অভিনেত্রীর বেবিবাম্প দেখার জন্য মুখিয়ে রয়েছেন। 

39


'ডার্লিংস'-এর প্রমোশনে আলিয়ার প্রতি সকলের নজর আটকে রয়েছে। নিজের প্রযোজনার প্রথম ছবি 'ডার্লিংস'-এর ঝলক মুক্তির অনুষ্ঠানে উপস্থিত হয়েছিলেন অন্তঃসত্ত্বা আলিয়া ভাট। অভিনেত্রীকে দেখার পর থেকেই যেন উত্তেজনা তুঙ্গে ছিল। নেটিজেনরা বলছিলেন,এই মুহূর্তে বেবিবাম্প আড়াল করতে চাইছেন অভিনেত্রী।
 

 

49


এর আগেও ছবির প্রোমোশনে হলুদ রঙের হল্টারনেক শর্ট ড্রেস পরেছিলেন আলিয়া ভাট। বেলুন মতো ফোলা ড্রেসে আলিয়ার বেবিবাম্প একদমই বোঝা যায়নি। বেলুনের মতো ঢিলেঢালা পোশাক আলিয়াকে দেখে বোঝা দায় তিনি প্রেগন্যান্ট। সেই ছবিও ঝড়ের গতিতে ভাইরাল হয়েছিল।
 

59

এবার আর ঢিলেঢালা পোশাক নয়।বরং শর্ট বডিফিট ড্রেস পরেই মুম্বইয়ের রাস্তায়  রণবীরের সঙ্গে হাজির হয়েছিলেন আলিয়া ভাট। ডার্ক বাদামী রঙের ডার্ক ড্রেসে সকলকে তাক লাগিয়ে দিয়েছেন আলিয়া। যথেষ্ঠ আত্মবিশ্বাসের সঙ্গেই পোজ দিয়েছেন আলিয়া ভাট।

69

অবশেষে আপকামিং ছবি ডার্লিংস-এর প্রমোশনেই ফাঁস হল আলিয়ার বেবিবাম্প। তারপর থেকেই জল্পনা শুরু হয়েছে কত মাসের অন্তঃসত্ত্বা আলিয়া। কবে আসতে চলেছে রালিয়ার প্রথম সন্তান, তা জানার জন্য মুখিয়ে রয়েছেন ভক্তরা। 

79

সূত্রের খবর, পাঁচ মাসের অন্তঃসত্ত্বা আলিয়া ভাট। তবে কবে  আসতে চলেছে চার আসন্ন সন্তান তা জানা যায়নি। তবে সর্বশেষ প্রতিবেদন থেকে জানা গেছে চলতি বছরের ডিসেম্বরেই আসতে চলেছে আলিয়ার সন্তান।

 

89

হবু মা আলিয়ার ঠিক কতটা যত্ন নিচ্ছেন রণবীর কাপুর, তা জানতেই মুখিয়ে রয়েছেন ভক্তরা। সম্প্রতি সংবাদমাধ্যমে সেই গোপন কথা ফাঁস করেছেন হবু মা আলিয়া ভাট। সংবাদমাধ্যমের প্রশ্নে আলিয়া বলেন, রণবীর সবসময়েই আমার যত্ন নেয়। তবে যদি জিজ্ঞেস করেন ও আমার পা টিপে দেয় কিনা, তাহলে এর উত্তর না । তবে আমাকে বিশেষ মনে করানোর জন্য ও অনেক কিছু করে। প্রেগন্যান্ট হওয়াার পর তা আরও বেশি করে।
 

99

প্রযোজক হিসেবে এই ডার্লিংস ছবি দিয়েই হাতেখড়ি দিতে চলেছেন আলিয়া ভাট। এই ছবি নিয়ে উত্তেজনাও অনেক বেশি। ছবির ঝলক দেখেই উত্তেজনা দ্বিগুণ বেড়েছে। মা ও মেয়ের যাপনের মধ্যে অন্ধকারের অলিগলি ঘুরিয়ে আনবে এই ডার্ক কমেডি। শাহরুখ খানের রেড চিলিস এন্টারটেনমেন্টের সঙ্গে যৌথভাবে প্রযোজিত আলিয়ার এই ছবি। আগামী মাসের ৮ আগস্ট নেটফ্লিক্সে প্রিমিয়ার হবে জসমিত রিন পরিচালিত ডার্লিংস ছবির। 
 

Read more Photos on
Share this Photo Gallery
click me!
Recommended Photos