'বড়সড় ষড়যন্ত্রের শিকার জ্যাকলিন', ২১৫ কোটির প্রতারণা মামলায় মুখ খুললেন আইনজীবী

বলিউডে বিতর্ক নতুন কোনও বিষয় নয়। বেশ কিছুদিন ধরে সংবাদের শিরোনামে রয়েছেন জ্যাকলিন ফার্নান্ডেজ। প্রতারক সুকেশের সঙ্গে নাম জড়াতেই বড়সড় বিপাকে পড়েছেন বলি নায়িকা। । তবে শুধু নাম জড়ানোই নয়, একাধিকবার প্রেমিক সুকেশের সঙ্গে অন্তরঙ্গ মুহূর্তের ছবি ফাঁস হওয়ার পর থেকেই জ্যাকলিন নিয়ে সরগরম সোশ্যাল মিডিয়া। কন্ট্রোভার্সি এবং বলিউড একে অপরের সঙ্গে ওতপ্রোতভাবে জড়িত। বিগত কয়েক মাস ধরেই সংবাদের শিরোনামে রয়েছেন জ্যাকলিন ফার্নান্ডেজ ।   আর্থিক তছরুপের মামলায় একাধিকবার ম্যারাথন জেরার মুখেও পড়েছিলেন অভিনেত্রী। তবে জ্যাকলিন নাকি ষড়যন্ত্রের শিকার, তেমনটাই দাবি করেছেন অভিনেত্রীর আইনজীবী প্রশান্ত পাতিল।
 

Riya Das | Published : Aug 19, 2022 7:14 AM IST

19
'বড়সড় ষড়যন্ত্রের শিকার জ্যাকলিন', ২১৫ কোটির প্রতারণা মামলায় মুখ খুললেন আইনজীবী


 ২১৫ কোটি টাকার আর্থিক তছরুপের মামলায় ইতিমধ্যেই প্রতারক সুকেশের সঙ্গে নাম জড়িয়েছে জ্যাকলিন ফার্নান্ডেজের। প্রতারক সুকেশের সঙ্গে নাম জড়াতেই বড়সড় বিপাকে পড়েছেন বলি নায়িকা। আর্থিক তছরুপ করে যে কোটি কোটি টাকা হাতিয়েছেন সেই টাকা দিয়েই প্রেমিকা জ্য়াকলিনের জন্য দামী উপহার কিনেছেন সুকেশ। 

29


বিগত কয়েক মাস ধরেই সংবাদের শিরোনামে রয়েছেন জ্যাকলিন ফার্নান্ডেজ ।  আর্থিক তছরুপের মামলায় একাধিকবার ম্যারাথন জেরার মুখেও পড়েছিলেন অভিনেত্রী। তবে জ্যাকলিন নাকি ষড়যন্ত্রের শিকার, তেমনটাই দাবি করেছেন অভিনেত্রীর আইনজীবী প্রশান্ত পাতিল।

39

জ্যাকলিনের আইনজীবী দাবি করেছেন, তদন্তকারী সংস্থাগুলিকে সমস্তরকম ভাবে সহযোগিতা করছেন অভিনেত্রী। এখন পর্যন্ত প্রতিটা সমনেই তিনি হাজিরা দিয়েছেন। এমনকী সমস্ত তথ্যও ইডির কাছে জমা দিয়েছেন। তাও কেন হেনস্থা করা হচ্ছে নায়িকাকে?

49

আইনজীবী প্রশান্ত পাতিল দাবি করেছেন, জ্যাকলিনকে প্রতারণা করা হয়েছে। তদন্তকারীরা এটা বুঝতে কেন পারছে না। জ্যাকলিন আরও বড় অপরাধমূলক ষড়যন্ত্রের শিকার। সংবাদমাধ্যম সূত্রে জানা গিয়েছে, বুধবারই দিল্লি আদালতে জ্যাকলিনের বিরুদ্ধে দায়ের হওয়া অতিরিক্ত চার্জশিট জামা পড়েছে। এত কিছুরও পরও কোনওরকম প্রতিক্রিয়া আসেনি জ্যকলিনের তরফ থেকে।

59

 জ্যাকলিন ফার্ণান্ডেজ এবং সুকেশ চন্দ্রশেখরের অন্তরঙ্গ সম্পর্ক নিয়ে চর্চার শেষ নেই নেটদুনিয়ায়। বি-টাউনের অন্দরে কান পাতলেই তাদের নিয়ে জোর জল্পনা শোনা যাচ্ছে। দিনকয়েক আগেই জ্যাকলিন ফার্নান্ডেজের বিরুদ্ধে কড়া ব্যবস্থা নিয়েছে ইডি। সূত্র থেকে জানা গিয়েছে, প্রতারক সুকেশ চন্দ্রশেখরের সঙ্গে আর্থিক তছরূপের মামলায় ৭ কোটির টাকারও বেশি সম্পত্তি বাজেয়াপ্ত করা হয়েছে।  

69

আর্থিক তছরুপ করে যে কোটি কোটি টাকা হাতিয়েছেন সেই টাকা দিয়েই প্রেমিকা জ্য়াকলিনের জন্য দামী উপহার কিনেছেন সুকেশ। আর্থিক তছরুপের মামলায় একাধিকবার ম্যারাথন জেরার মুখেও পড়েছিলেন অভিনেত্রী। বর্তমানে কেন্দ্রীয় সংস্থার রাজসাক্ষী জ্যাকলিন। সূত্র থেকে জানা যাচ্ছে তিহার জেলে বসেই জ্যাকলিনকে প্রেমের ফাঁদে ফেলেছিলেন সুকেশ চন্দ্রশেখর।

79


সুকেশ ও জ্যাকলিনকে নিয়ে জলঘোলা কম হয়নি। একাধিকবার প্রেমিক সুকেশের সঙ্গে অন্তরঙ্গ মুহূর্তের ছবি ফাঁস হওয়ার পর থেকেই জ্যাকলিনকে নিয়ে সরগরম সোশ্যাল মিডিয়া।  ঘনিষ্ঠ চুম্বন থেকে বিছানায় তোলা সেলফি সবটাই নেটদুনিয়ার হটকেক।

89


জ্যাকলিন ও সুকেশের প্রেমকাহিনি জানার জন্য মুখিয়ে রয়েছেন ভক্তরা। সূত্র থেকে জানা গেছে, ২০২১ সালের জানুয়ারি মাস থেকেই এই প্রেম শুরু হয়েছে। তিহার জেলে বসেই জ্যাকলিনের সঙ্গে প্রেম করেছিলেন সুকেশ চন্দ্রশেখর। জেলের ভিতরে বসেই ফোন করা থেকে মেসেজ করা শুরু করেন।

99


যদিও প্রথমে শুরুর দিকে সুকেশের ডাকে সাড়া দেননি জ্যাকলিন। এরপর নায়িকার হেয়ার ড্রেসারের মারফত যোগাযোগ করেন সুকেশ চন্দ্রশেখর। নিজের পরিচয় গোপন করে একজন টিভি নেটওয়ার্কের কর্ণধার এবং গয়নার ব্যবসায়ী হিসেবেও নিজেকে পরিচয় দিয়েছিলেন কনম্যান সুকেশ চন্দ্রশেখর। ইডি-র সূত্র থেকে জানা গেছে, কনম্যান সুকেশ চন্দ্রশেখর নিজেকে স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহের ঘনিষ্ঠ বলে পরিচয় দিয়েছিলেন। জ্যাকলিন জানিয়েছেন, জেলে বসে যে সুকেশ তাকে ফোন করেছে , তা ঘুণাক্ষরে টের পাননি। এমনকী বারবার এড়িয়ে যাওয়ারও চেষ্টা করেছিলেন। শুধু তাই নয়, জ্যাকলিনকে জেলে বসেই ভিডিও কল করত সুকেশ। আসলে জেলের ভিতরেই আস্ত একটা অফিসের সেট আপ তৈরি করেছিলেন সুকেশ। যার ফলে বোঝারও কোনও উপায় ছিল না।

 

Read more Photos on
Share this Photo Gallery
click me!
Recommended Photos