'ব্রা' ছাড়াই ব্যাকলেস রাফেল ড্রেসে তাক লাগালেন উরফি, 'কিউট' বলল নেটিজেনরা

পোশাক বিতর্কে হামেশাই সকলের থেকে এগিয়ে থাকেন উরফি জাভেদ। ভক্তদের কীভাবে কনফিউজড করা যায় তা উরফির চেয়ে ভাল আর কেউ জানে না। হামেশাই ভক্তদের অ্যাটেনশন কাড়তে উদ্ভট ফ্যাশনে নিজেকে মেলে ধরেন উরফি। এবার  রাফেল ড্রেসে ভক্তদের  পাগল করে দিলেন উরফি জাভেদ। গত বৃহস্পতিবার মুম্বইতে গোলাপি রঙের ব্যাকলেস রাফেল ড্রেস পরে পাপারাৎজির ক্যামেরায় ধরা দেন উরফি জাভেদ। ফের ব্রা ছাড়া ব্যাকলেস পোশাকে ভক্তদের পাগল করে দিয়েছেন উরফি, নেটিজেনরা কিউট বলে মন্তব্য করেছেন।

Riya Das | Published : Aug 19, 2022 5:51 AM IST

110
 'ব্রা' ছাড়াই ব্যাকলেস রাফেল ড্রেসে তাক লাগালেন উরফি, 'কিউট' বলল নেটিজেনরা

উরফি জাভেদ মানেই নতুন নতুন চমক। তবে উদ্ভট সাজগোজের জন্যই বারেবারে শিরোনামে থাকেন নায়িকা। এখন বলি নায়িকাদের মতোই তার পরিচিতি।  তবে এবার আর কোন বিতর্ক নয়, বরং পোশাকের কারণেই শিরোনামে উঠে এসেছেন উরফি জাভেদ।

210

পোশাক বিতর্কে হামেশাই সকলের থেকে এগিয়ে থাকেন উরফি জাভেদ। ভক্তদের কীভাবে কনফিউজড করা যায় তা উরফির চেয়ে ভাল আর কেউ জানে না। হামেশাই ভক্তদের অ্যাটেনশন কাড়তে উদ্ভট ফ্যাশনে নিজেকে মেলে ধরেন উরফি।

310

 গত বৃহস্পতিবার মুম্বইতে গোলাপি রঙের ব্যাকলেস রাফেল ড্রেস পরে পাপারাৎজির ক্যামেরায় ধরা দেন উরফি জাভেদ। ফের ব্রা ছাড়া ব্যাকলেস পোশাকে ভক্তদের পাগল করে দিয়েছেন উরফি, নেটিজেনরা কিউট বলে মন্তব্য করেছেন।

410


পোশাক নিয়ে এক্সপেরিমেন্ট করতে গিয়ে হামেশাই ট্রোলড হন উরফি জাভেদ, এবার পোশাকের কারণেই প্রশংসিত হয়েছেন ফ্যাশন কুইন। প্রতিটি ছবি ভাইরাল হয়েছে নেটদুনিয়ায়। লাইক ও কমেন্টে ভরে গিয়েছে সোশ্যাল মিডিয়ার পাতায়।

510


 বৃহস্পতিবার মুম্বইয়ের আন্ধেরির রাস্তায় দেখা গেছে উরফি জাভেদকে। এদিন একজন পাপারাৎজোর জন্মদিন সেলিব্রেট করেছেন উরফি, এবং সেই সময়েই অন্যান্য পাপারাৎজিরা উরফির ছবিগুলি তুলেছেন। বৃহস্পতিবার ভিন্ন স্টাইলে হাজির হয়ে সকলকে চমকে দিয়েছেন উরফি জাভেদ। 

610

 গোলাপি রঙের ব্যাকলেস রাফেল ড্রেস পরেছিলেন উরফি, ব্যাকলেস পোশাকটির সঙ্গে অন্তর্বাস যে পরেননি তা ছবিতেই ধরা পড়েছে। বুকের মাঝখানটা পুরোটাই কাটা, যার ফাঁক দিয়ে বেরিয়ে রয়েছে বুকের অর্ধাংশ। বুকের খাঁজেই চোখ আটকে ভক্তদের।

710

সোশ্যাল মিডিয়ায় প্রচন্ড অ্যাক্টিভ উরফি জাভেদ। তার ফ্যাশন স্টেটমেন্ট তাকে শিরোনামে নিয়ে আসে। প্রতিদিনই নয়া নয়া ড্রেসে ঝড় তোলেন উরফি জাভেদ।  তবে পোশাকের কারণে প্রশংসার চেয়ে বেশি ট্রোলড হন। তবে এই পোশাকে উরফিকে দেখে কিউট বলে মন্তব্য করেছেন।
 

810

সোশ্যাল মিডিয়ায় প্রচন্ড অ্যাক্টিভ উরফি জাভেদ। তার ফ্যাশন স্টেটমেন্ট তাকে শিরোনামে নিয়ে আসে। প্রতিদিনই নয়া নয়া ড্রেসে ঝড় তোলেন উরফি জাভেদ।  তবে পোশাকের কারণে প্রশংসার চেয়ে বেশি ট্রোলড হন। তবে এই পোশাকে উরফিকে দেখে কিউট বলে মন্তব্য করেছেন।
 

910


যত দিন যাচ্ছে ততই যেন আরও বোল্ড হয়ে উঠছেন ফ্যাশন কুইন উরফি জাভেদ। তাকে নিয়ে সমালোচনা হবে না এমন কোনওদিন বোধহয় এখন হয়নি। সর্বদাই শিরোনামে থাকেন উরফি জাভেদ। একাধিক হিন্দি ধারাবাহিকে অভিনয় করা উরফিকে দেখে ভক্তরা ঠিক রাখতে পারছেন না। উরফির সেক্সি আদায় রাতের ঘুম উড়েছে। বিগ বস ওটিটি খ্যাত অভিনেত্রী ফ্যাশন দুনিয়ায় নিজের জায়গা করে নিয়েছেন।

1010

 উরফিকে ব্ল্যাকমেইল করা ওই ব্যক্তির নাম অবোদে আফ্রিদি। ইতিমধ্যেই পুলিশ গ্রেফতার করেছে অভিযুক্তকে। উরফি জাভেদ নিজের ইনস্টা স্টোরিতে সে কথা জানিয়েছেন। হেনস্থাকারী পুলিশের জালে আটক হওয়ায় স্বস্তির নিঃশ্বাস ফেলেছেন উরফি জাভেদ। এই সুখবর সকলের সঙ্গে শেয়ার করে উরফি লেখেন, সুখবর লোকটা আমায় হেনস্থা করছিল দীর্ঘদিন ধরেই। অবশেষে সে শ্রীঘরে। মুম্বই পুলিশকে অসংখ্যা ধন্যবাদ। 

Read more Photos on
Share this Photo Gallery
click me!
Recommended Photos