Janhvi Kapoor: মায়ের দেওয়া এই উপদেশ আজও ভোলেন না জাহ্নবী, আর তাতেই হটলুকে বাজিমাত

কেরিয়ারে প্রতিটাা পদে পদে মায়ের অভাব অনুভত হয়, একাধিকবার সাক্ষাৎকারে তা জানিয়েছেন জাহ্নবী কাপুর। কোথাও গিয়ে যেন সেই সমীকরণে থেদ থেকে গিয়েছে, তবুও মায়ের বলে যাওয়া কয়েকটি কথা বেদ বাক্য জাহ্নবীর কাছে। কোন মন্ত্রে সকলের রাতের ঘুম কাড়ছেন শ্রীদেবী কন্যা।  

debojyoti AN | Published : Dec 3, 2021 3:28 AM IST

19
Janhvi Kapoor: মায়ের দেওয়া এই উপদেশ আজও ভোলেন না জাহ্নবী, আর তাতেই হটলুকে বাজিমাত

জাহ্নবী কাপুরের সঙ্গে শ্রীদেবীর সম্পর্কের সমীকরণের কথা অনেকেরই জানা। নিজের মেয়েদের ছোট থেকেই শ্রদেবী নিজে হাতে সাহাতেই বেশি পছন্দ করতেন। তবে জাহ্নবীর যেন তাঁর মায়ের কাছে ছিল বিশেষ আবদারের জায়গা।

 

29

 উল্টো দিকের ছবিটাও ছিল খানিকটা একই রকমের। শ্রীদেবীও জাহ্নবীর সব বিষয় শেষ সিদ্ধান্ত নিয়ে থাকতেন। তাই প্রথম ছবির কাজ শুরুর পর কী আদেশ করেছিলেন বলিউডের সুপারস্টার!

39

বলিউডে স্টাইল (Bollywood Style) স্টেমেন্ট তৈরি করতেন খোদ শ্রীদেবী (Sridevi)। তাঁর উপস্থিতিতেই যেন গ্ল্যামার্স হয়ে উঠত সেট। নিজের কস্টিউম থেকে মেকআপ, কোনও কিছুতেই খুঁত পছন্দ করতেন না তিনি।

49

আর এই টিপস শ্রীদেবী তাঁর মেয়েদের ক্ষেত্রেও করেছিলেন প্রযোজ্য। তাই জাহ্নবীর (Janhvi Kapoor) প্রথম ছবির প্রস্তাব আসার পরই শ্রীদেবী মেয়ের ওপর রেখেছিলেন কড়া নজর।

59

জাহ্নবীর লুক ন্যাচারাল, তা বরাবরই শ্রীদেবী বলতেন। তাই খুব বেশি মেকআপ পছন্দই করতেন না শ্রীদেবী। মেয়ের প্রথম ছবির ক্ষেত্রেও তাই করেছিলেন শ্রীদেবী। জাহ্নবী কাপুরের প্রথম ছবির প্রস্তাব আসে করণ জোহারের কাছ থেকে ছবির নাম ধড়ক। 

69

 এই খবর পাওয়া মাত্রই জাহ্নবীর লুক, পোশাক শর্ট সব কিছু খুঁটিয়ে দেখেছিলেন শ্রীদেবী। জাহ্নবীর প্রথম ছবির লুক দেখেই বেজায় চটে গিয়েছিলেন জাহ্নবী। সেখানে জাহ্নবীর মুখে মেকআপ ছিল বেশ খানিকটা বেশি। তা মোটেই পছন্দ হয়নি শ্রীদেবীর। 

79

এখানেই শেষ নয়, একটি শ্রট-এ শ্রীদেবী লক্ষ্য করেছিলেন যে জাহ্নবীর চোখে মাস্কারা সঠিক ভাবে লাগানো হয়নি। মুহূর্তে তিনি জাহ্নবীকে জানিয়েছিলেন যে মুখে মেকআপ করার প্রয়োজনই নেই। 

89


তারপরই শ্রীদেবী জাহ্নবীকে কড়া নির্দেশ দিয়েছিলেন, মুখে তেমন মেকআপ করা যাবে না। তাতে জাহ্নবীর ন্যাচারাল লুক নষ্ট হয়ে যাবে। মায়ের টিপস পেয়ে তারপর থেকেই ছবির শ্যুট শুরু করেছিলেন জাহ্নবী। 

99

কিন্তু সেই ছবি যে শ্রীদেবীর দেখা হবে না তা জাহ্নবী কোনও দিনই ভাবতে পারেননি। মায়ের দেওয়া এই উপদেশ আজও ভোলেননি জাহ্নবী, তাই শ্যুটিং সেট হোক কিংবা প্রকাশ্যে প্রমোশনে আসা, জাহ্নবী মেকআপ এক প্রকার এড়িয়ে চলেন।

Read more Photos on
Share this Photo Gallery
click me!
Recommended Photos