Vicky-katrina Weeding: প্রকাশ্যে আসবে না ছবি, শেয়ার করা যাবে না লোকেশন, বিয়ে ঘিরে একগুচ্ছ সতর্কতা

সেলেব বিয়ের দিকেই কড়া নজর সকলের। সপ্তাহের শেষেই রাজস্থানে পাড়ি দিতে চলেছেন ভিকি কৌশল ও ক্যাটরিনা কাইফ। পরিবার থেকে শুরু করে বন্ধুবর্গ, সকলকে নিয়েই রাজস্থানের পথে এই জুটি। ডিসেম্বরের ২ থেকে ৩ তারিখের মধ্যেই আইনি মতে বিয়ের সম্ভাবনা, তবে বিয়ের আসর ঘিরে এবার একাধিক নিয়মে বেঁধে ফেলা হল বিয়ে পর্ব। 

debojyoti AN | / Updated: Dec 03 2021, 12:41 AM IST

19
Vicky-katrina Weeding: প্রকাশ্যে আসবে না ছবি, শেয়ার করা যাবে না লোকেশন, বিয়ে ঘিরে একগুচ্ছ সতর্কতা

ভিকি কৌশল (Vicky Kaushal) ও ক্যাটরিনা কইফ (katrina kaif) বরাবরই নিজের ব্যক্তিগত জীন নিয়ে খুব একটা কথা বলতে পছন্দ করেন না। দীর্ঘ দিন সম্পর্কে থাকার পরও তাঁরা প্রকাশ্যে এই নিয়ে একটা কথাও বলেননি। তাই বিয়ের ক্ষেত্রেও জাড়ি হল একাধিক গোপনীয়তা। 

29

গত দুমাস ধরেই ক্যাটরিনা (katrina Kaif) ও ভিকির (vicky Kaushal) বিয়ে নিয়ে নানান খবর ছড়িয়ে পড়েছে নেট দুনিয়ায়। যার মধ্যে অধিকাংশ খবরই হয়ে উঠেছে ভাইরাল। তারই মাঝে সামনে এসেছিল তাঁদের বিয়ে ক্যানসেল হওয়ার খবরও। তবে অবশেষে মেলে বিয়ের খবরই। 

39

কিন্তু বিয়ে নিয়ে যে কোনও তথ্যই সামনে আসুক না কেন, মুখ খুলতে নারাজ এই জুটি। আর যাতে সেই খবর সর্বত্র ছড়িয়ে না পড়ে তার জন্য জাড়ি হল একাধিক নিয়ম। কোনও রকমের ছবি তোলা যাবে না বিয়ের মন্ডপে। জানানো হল সাফ। 

49

বিয়েতে কারা কারা আসছেন তা নিয়ে কোনও প্রকাশ্যে খবর যেন ফাঁস না হয়। সোশ্যাল মিডিয়ায় কেউ যেন কোনও ছবি না শেয়ার করেন। লোকেশন যেন সোশ্যাল মিডিয়ায় শেয়ার করা না হয়। কোথায় বিয়ে হচ্ছে তার গোপনীয়তা যেন বজায় থাকে। 

59

রাজস্থানের রাজকীয় বিয়ের আসর, প্রতিটা মুহূর্তেই এখন বিনোদন জগতে খবরের শিরোনামে একটাই আপডেট, ভিকি কৌশল ও ক্যাটরিনা কাইফের বিয়ে। ঠিক কোন পর্যায়ে প্রস্তুতি কীভাবে সেজে উঠছে বিয়ের আসর, সমস্ত তথ্য কড়া নজর নেট পাড়ার।

69

ডিসেম্বর মাসের ৭ থেকে ৯ চলবে সঙ্গীত (Sangeet) থেকে মেহেন্দির উৎসব। ক্যাটরিনা কাইফের বিয়ের স্থান-কাল-পাত্র ফাঁস হবার পর এবার সামনে এলো বিয়ের সাজ নিয়ে একাধিক তথ্য। এবার কোন নয়া খবর!

79

এসব নাকি কিছুই পছন্দ করছে না এই জুটি। যতক্ষণ এই বিয়েতে উপস্থিত থাকবে, ততক্ষণ পর্যন্ত বাইরের জগতের সঙ্গে কোনও যোগাযোগ করা যাবে না। যারা বিয়ের দ্বায়িত্বে আছেন, তাঁদের অনুমতী মিললে ছবি প্রকাশ্যে আনা যাবে। 

89

এমন কি কোনও রিল বা ভিডিও সোশ্যাল মিডিয়ায় শেয়ার করা যাবে না। সেলিব্রিটি বিয়ে বলে কথা, যার ফলে প্রস্তুতিতে নেহাতই কম নয় তা ভালই মালুম পাচ্ছে সকলে। ইতিমধ্যেই ১০ জনের একটি টিম পৌঁছে গিয়েছে রাজস্থান (Rajasthan), ভালো করে পরিকল্পনা করে নেওয়া হচ্ছে কিভাবে এই বিশেষ দিনে সেজে উঠবে প্রাসাদ।

99

বিয়ের আসরে বিভিন্ন বিভাগের দ্বায়িত্বে রয়েছে বিভিন্ন ইভেন্ট সংস্থা, টানা পাঁচ দিনের আয়োজনে কোনও ফাঁক যেন না থাকে, তাই আগে থেকেই সবটা পরিকল্পনা করে নেওয়া হচ্ছে। হাতে সময় কম।

Read more Photos on
Share this Photo Gallery
click me!
Recommended Photos