Janhvi Kapoor vacation- বলিউড কন্যা এবার দুবাইয়ের ডন, দুবাই সফর থেকে ভাইরাল জাহ্নবী-খুশি

ফেস্টিভ মুড শেষ হতেই ভ্যাকশেন ট্রিপে পা বাড়াচ্ছেন একে একে বহু তারকাই। সেই তালিকাতে নাম লিখিয়েছেন এবার জাহ্নবী কাপুর ও তাঁর বোন খুশি কাপুর। সঙ্গে বন্ধুকে নিয়ে দুবাইতে ছুটি কাটাচ্ছেন এই সেলেব। একের পর এক ছবি শেয়ার করে নেট দুনিয়ায় ভাইরাল হয়ে উঠলেন জাহ্নবী। 
 

Jayita Chandra | Published : Nov 11, 2021 5:16 AM IST

19
Janhvi Kapoor vacation- বলিউড কন্যা এবার দুবাইয়ের ডন, দুবাই সফর থেকে ভাইরাল জাহ্নবী-খুশি

জাহ্নবীর (Janhvi Kapoor) ছবি সামনে আসতেই তা সকলের নজর কাড়ল। ছুটির মেজাজে বেশ উপভোগ করছেন তিনি দুবাই (Dubai) সফর। একের পর এক ছবির কাজ রয়েছে পাইপলাইনে। তারই মাঝে খানিক স্বস্তি। 

29

জাহ্নবী কাপুর মানেই সোশ্যাল মিডিয়ায় (Socail Media) ঝড়, স্টাইল স্টেটমেন্ট থেকে শুরু করে পোশাল, হট লুকে এবার লাইকের বন্যা বইছে জাহ্নবীর প্রফাইলে (janhvi Kapoor)। তবে না, কোনও শান্ত স্নিগ্ধ পোজ নয়। 

39

জাহ্নবী  (janhvi Kapoor)এবার সকলেক তাক লাগালেন ভিলেন লুকেই। এক বাক্যে বলতে গেলে মাথায় কাপুর বেঁধে যে স্টাইলে তিনি ফোটোশ্যুট (PhotoShoot) করলেন, তাতে দুবাইয়ের (Dubai) ডন বললে খুব একটা ভুল বলা হবে না। 

49

আর ঠিক সেই কারণেই এবার সকলকে চমকে দিয়ে জাহ্নবী কাপুর  (janhvi Kapoor)হয়ে উঠলেন হটস্টার। সঙ্গে বোন খুশিও (Khusi Kapoor) কিছু কম নয়। তাঁর পোশাক থেকে শুরু করে তাঁর লুক, এক কথায় নেট পাড়ায় ঝড় তোলে। 

59

খুশির বলিউড সফরের অপেক্ষায় অনেকেই দিক গুণছেন, কিন্তু তিনি এখন বেজায় ব্যস্ত রয়েছেন বোনের সঙ্গে খানিকটা ছুটি কাটিয়ে নিতে। মরভুমিরা মাঝে বাইক নিয়ে হটপোজ। বন্ধুকে পাশে নিয়েই চলল দেদার মস্তি। 

69

মেরুন ক্রপটপ সঙ্গে ডেনিম ডিন্স, জাহ্নবীর এই পোজ সকলের নজর কাড়ল। যেমন সাবেকি লুকে তিনি একাধিকবার সকলের নজর কাড়েন, ঠিক তেমনই জাহ্নবী এবার সকলকে তাক লাগিয়ে দিলেন তাঁর হয় লুকে। 

79

কয়েকমাস আগেই মলদ্বীপ সফরে দিয়েছিলেন জাহ্নবী। জাহ্নবী ঘুরতে বেশ পছন্দ করেন। আর ঠিক সেই কারণেই মাঝে মধ্যে খানিক বিরতি নিয়ে বেড়িয়ে পড়েন বিদেশ বিভুঁইয়ে। 

89

বর্তমানে দুবাইতে রাজ করছেন তিনি। তবে দুবাই সফর জাহ্নবীর এই প্রথম নয়। ভ্রমণ তালিকাতে থাকা সেলেবদের খুব পছন্দের দুই জায়গাই হল মলদ্বীপ ও দুবাই। ট্রেন্ড ফলো করেই এবার সেই সফরে পা বাড়িয়েছেন শ্রী কন্যা। 

99

একাধিক ছবিতে তুলে ধরলেন তাঁদের সফরনামা। এ তো সবে শুরু, ভক্তরা অপেক্ষায় এখনও আরও কিছু পোস্টের। সফর থেকে একে একে ভালো ছবি তাঁরা পোস্ট করুক, ভক্তদের দাবী মেনেই জাহ্নবী শেয়ার করলেন একাধিক ফ্রেম।

Read more Photos on
Share this Photo Gallery
click me!
Recommended Photos