Urfi Javed Viral Photos- স্বল্প পোশাকে নেট দুনিয়ায় ঝড়, বিগ বস প্রাক্তনী উরফির ব্রা-টপে বিতর্কের ঝড়

সেলেব মানেই সর্বদা লাইম লাইটে। তাঁদের পোশাক থেকে শুরু করে প্রতিটা পদক্ষেপ সার্ভেলেন্সের আওতায়। এমন পরিস্থিতিতে কোথাও গিয়ে যেন ট্রোল বা সমালোচনা সেলেবদের নিত্য সঙ্গী হয়ে ওঠে। ঠিক তেমনই পরিস্থিতি এবার বিগ বগ ওটিটি-র প্রাক্তন প্রতিযোগী উরফি জাভেদের। পোশাক বিতর্কে এবার নাম জড়ালো তাঁর। 
 

Jayita Chandra | Published : Nov 11, 2021 4:23 AM IST

19
Urfi Javed Viral Photos- স্বল্প পোশাকে নেট দুনিয়ায় ঝড়, বিগ বস প্রাক্তনী উরফির ব্রা-টপে বিতর্কের ঝড়

বিগ বসের (Bigg Boss) আগে থেকেই এই সেলেব বারে বারে খবরের শিরোনামে জায়গা করে নিয়েছেন তাঁর স্টাইলস্টেটমেন্ট-কে কেন্দ্র করে। তাঁর প্রতিটা পদক্ষেপে জড়িয়ে থাকা নানান  বিতর্ক (Controversy) স্থান করে নেয় নেট দুনিয়ায়। 

29

উরফি (Urfi Javed) নিজের স্টাইল ও পোশাক নিয়ে বেশ ভোকাল (Vocal)। আর সেই লাউড স্টাইলই এবার সকলের চোখে ধরা দিল বিতর্কিত হিসেবেই। পরনে ব্রা কাট টপ, ও ব়্যাপার স্টাইলের স্কার্ট। 

39

বক্ষ বিভাজিকা থেকে শুরু করে শরীরী গঠন, লাস্যময়ী লুকে এবার সকলের নজর কাড়লেন উরফি (Urfi Javed)। তবে বিতর্কের কেন্দ্রে রয়ে গেল তাঁর পোশাক নির্বাচন। খোলামেলা পোশাকে এবার অস্বস্তিতে উরফি (Urfi Javed)। 

49

ব্রাকাটের টপ, প্রকাশ্যে নাভী, ইনস্টাগ্রামে (Instagram) ছবি শেয়ার করা মাত্র ঝড়ের গতীতে ভাইরাল (Viral)। বিগ বসের ঘরেও তাঁর পোশাক নিয়ে যথেষ্ট মন্তব্যের ঝড় উঠত ভক্তমহলে। হতে হট লুকই হল এবার কাল। 

59

প্রশ্নের মুখে উরফি (Urfi Javed), এর থেকে ছোট পোশাক নেই! বা পোশাককে কেন্দ্র করে বিতর্ক ছড়িয়ে পড়ায় চর্চায় আবারও ফিরলেন তিনি। অ্যানিমেল প্রিন্টে শরীরীর মোচড়, পার্ফেক্ট ফ্রেমে ঘুম কারছেন তিনি। কেন এই ধরনের পোশাক পরেন! 

69

ভক্তের প্রশ্নে উঠে এলো, আর ছোট পোশাক ছিল না! তবে ট্রোলিং (Trolling) সেলেবদের বর্তমানে খুব একটা ছুঁতে পারে না। নিজের দাপটেই তাঁরা হচ কুইন। বিতর্ককে পাশ কাটিয়ে পোশাক নির্বাচনে স্বাচ্ছন্দ বোধ করেন তাঁরা। 

79

এখানেই শেষ নয়, উরফির নজর বর্তমানে ক্যাটের (Katrina Kaif) দিকে। সদ্য টিপ টিপ বর্ষা পানি গানে সকলকে তাক লাগিয়েছেন ক্যাটরিনা কইফ। তাঁর সেই নাচের ভঙ্গীতে এবার ফ্রেমবন্দি উরফি। 

89

হলুদ শাড়ি, সঙ্গে সেক্সি লুক, ক্যাটের মতই দিলেন পোজ, সেই ছবি বর্তমানে ভাইরাল নেট দুনিয়ায়। উরফির এই ছবিতেই ঘাম ঝড়ছে ভক্তদের। পার্ফেক্ট বডি সেপে তিনি ভাইরাল (Viral), ক্যাটকেও দিলেন কড়া চ্যালেঞ্জ।

99

উরফি মানেই হটনেসের ঝড়। সেই ট্রেন্ড বজায় রেখেই একের পর এক ছবি তিনি সোশ্যাল মিডিয়ার পাতায় শেয়ার করে চলেছেন। ঝড়ের গতীতে ভাইরাল হওয়া সেই উরফিকেই এবার এক হাত নিল নেটপাড়া। 

Read more Photos on
Share this Photo Gallery
click me!
Recommended Photos