Rajkumar-Patralekha : ১০ বছরের সহবাস-এর পরিণতি, বিয়ের পিঁড়িতে বসছেন রাজকুমার-পত্রলেখা

বিয়ের ধুম পড়েছে বলিউডে। একাধিক তারকার বিয়ে নিয়ে ইতিমধ্যেই সরগরম সোশ্যাল মিডিয়া। বলিউডের অন্দরমহলে কান পাতলেই শোনা যাচ্ছে বিয়ের পিঁড়িতে বসছেন বলি অভিনেতা রাজকুমার রাও ও পত্রলেখা পাল। দীর্ঘ ১০ বছরের সম্পর্কের পরিণতি পেতে চলেছে বৃহস্পতিবার। চন্ডীগড়েই সাতপাকে বাঁধা পড়তে চলেছেন অভিনেতা। ঘনিষ্ঠ বন্ধু-বান্ধব ও পরিবারের উপস্থিতিতেই চারহাত এক হবে রাজকুমার ও পত্রলেখার। তবে পুরো বিষয়টিই মিডিয়ার আড়ালে রেখেই করতে চাইছেন এই প্রেমিক জুটি।

Riya Das | Published : Nov 11, 2021 5:07 AM IST

19
Rajkumar-Patralekha : ১০ বছরের সহবাস-এর পরিণতি, বিয়ের পিঁড়িতে বসছেন রাজকুমার-পত্রলেখা

আনন্দে মাতোয়ারা বলিউড । একের পর এক বিয়ের খবর। বলতে গেল যেন বিয়ের ধুম পড়েছে বলিউডে। একাধিক তারকার বিয়ে নিয়ে ইতিমধ্যেই সরগরম সোশ্যাল মিডিয়া। বলিউডের অন্দরমহলে কান পাতলেই শোনা যাচ্ছে বিয়ের পিঁড়িতে বসছেন বলি অভিনেতা (Rajkumar Rao) রাজকুমার রাও ও পত্রলেখা পাল (Patralekhaa paul)।।

29

 দীর্ঘ ১০ বছরের সম্পর্কের পরিণতি পেতে চলেছে বৃহস্পতিবার। শোনা যাচ্ছিল রাজস্থানের জয়পুরে বিয়ে করতে চলেছেন (Rajkumar Rao) রাজকুমার ও পত্রলেখা (Patralekhaa paul)।। কিন্তু ঘনিষ্ঠ সূত্র বলছে,  চন্ডীগড়ের সাতপাকে বাঁধা পড়তে চলেছেন অভিনেতা। 

39

সূত্র থেকে জানা গেছে, ইতিমধ্যেই চন্ডীগড়ের  বিবাহ বাসরে পৌঁছে গিয়েছে পত্রলেখার (Patralekhaa paul)। পরিবার। এবং রাজকুমার রাওয়ের (Rajkumar Rao) পরিবারও বৃহস্পতিবারই পৌঁছে যাবে  বিয়ের ভেন্যুতে। বিয়ের অনুষ্ঠান সেখানেই সম্পন্ন হবে।

49


 ঘনিষ্ঠ বন্ধু-বান্ধব ও পরিবারের উপস্থিতিতেই চারহাত এক হবে (Rajkumar Rao) রাজকুমার ও পত্রলেখার (Patralekhaa paul)। তবে পুরো বিষয়টিই মিডিয়ার আড়ালে রেখেই করতে চাইছেন রাজকুমার ও পত্রলেখা। অতিমারির কথা মাথায় রেখেই নাকি ছিমছাম আয়োজন করেছেন এই প্রেমিক জুটি।

59

শোনা যাচ্ছে আগামী ১৩ নভেম্বর রিসেপশন হবে (Rajkumar Rao) রাজকুমার ও পত্রলেখার (Patralekhaa paul) । তবে এখনও পর্যন্ত নিমন্ত্রিতদের তালিকাও প্রকাশ্যে আসেনি। বলিউডের কারা উপস্থিত থাকছেন রাজকুমারের রিসেপশনেও তাও জানা যায়নি।
 

69

'লাভ সেক্স অউর ধোকা' ছবিতেই রাজকুমারকে প্রথম দেখে পত্রলেখা। শুধু তাই নয় ও রকম অদ্ভুত একটি চরিত্রে রাজকুমারকে দেখে ওরকমই ভাবেন পত্রলেখা। কিন্তু পত্রলেখাকে একটি বিজ্ঞাপনেই প্রথম দেখে রাজকুমার। তখন তাকে বিয়ে করার ইচ্ছা জাগে রাজকুমারের।

79

তারপর থেকেই প্রেমের শুরু। দীর্ঘ ১০ বছর ধরে একে অপরের সঙ্গে সম্পর্কে রয়েছেন পত্রলেখা ও রাজকুমার রাও। এবার পরিণতির পালা। এবং দুই পরিবারের সন্মতিতেই এবার চারহাত এক হচ্ছে এই প্রেমিক জুটির।
 

89

বলিউডে শুরুর দিকে প্রথম সারির অভিনেতা না হয়েও নিজের অভিনয় দক্ষতার মধ্যে খুব অল্প সময়ের মধ্যে নিজের জায়গা পাঁকিয়ে নিয়েছিলেন রাজকুমার । মেইন স্ট্রিমের অভিনেতা না হয়েও বলিউডের প্রথম সারির অভিনেতাদের টক্কর দিয়ে টিনসেল টাউন বাজিমাত করছেন রাজকুমার রাও।

99

একঘেয়ে চরিত্র  থেকে বেরিয়ে বরাবরই নতুন কিছু করার চেষ্টা চালিয়ে গেছেন তিনি। ছক ভাঙা চরিত্রে বরাবরই  তিনি সাহসী পদক্ষেপ নিতে পিছপা হননি। আর তাতেই তিনি সফল। প্রতিটি নতুন ছবিতেই নিজেকে যেন আরও বেশি করে  শান দেন তিনি।

Read more Photos on
Share this Photo Gallery
click me!
Recommended Photos