Janhvi Kapoor: বলিউডে পায়ের তলার মাটি হচ্ছে শক্ত, কত কোটির ফ্ল্যাটে থাকেন এখন জাহ্নবী

কেরিয়ারের শুরুতেই ঝড় তোলা পারফর্ম, সিনে দুনিয়ায় দিন দিন নিজের জায়গাতে পাকা করে নিচ্ছেন জাাহ্নবী কাপুর, তাঁর লুক থেকে শুরু করে ফ্যাশন স্টেটমেন্ট, এক কথায় বলতে গেলে জাহ্নবী কাপুর মানেই এখন হট কুইন, শুরুতেই কত কোটির ফ্ল্যাট কিনে তাক লাগালেন এই স্টার!

Jayita Chandra | Published : Dec 5, 2021 4:23 AM IST

19
Janhvi Kapoor: বলিউডে পায়ের তলার মাটি হচ্ছে শক্ত, কত কোটির ফ্ল্যাটে থাকেন এখন জাহ্নবী

বেশি খোলা পোশাক পরা যাবে না, একই পোশাক দুবার পরা যাবে না, আর এর নচেত হলেই নেটিজেনদের (Netizens)  তোপের শিকার হতে হয় তারকাদের (Bollywood Star)। এবার সেই তালিকাতে নাম লেখিয়েছেন জাহ্নবী কাপুর (janhvi Kapoor)।

29

জাহ্নবী কাপুর (janhvi Kapoor) , এক কথায় বলতে গেলে বলিউডের হট কুইন। একের পর এক ছবি শেয়ার করে তাক লাগাচ্ছেন তিনি। বলিউডে পা রাখার পর জাহ্নবী যে লুকে ধরা দিয়েছিলেন, দিনে দিনে যেন তা উধাও।

39

সবে মাত্র কেরিয়ার শুরু করেছেন জাহ্নবী কাপুর। নিজের ছবি খুব একটা সুপারহিট না হলেও বলিউডে এই মুহূর্তে জাহ্নবী এক জনপ্রিয় মুখ। যদিও পরিচয়ের খাতিরে শ্রীদেবী কন্যা, এই তকমা এখনও কাটিয়ে উঠতে পারেননি এই বলি ডিভা।

49

করিয়ারের শুরুতেই তাই রীতিমত স্ট্রাগেল করতে হচ্ছে জাহ্নবীকে। তবে বিভিন্ন অভিনেতা-অভিনেত্রীরা যেভাবে নিজেকে গুছিয়ে নিতে বেশ কিছুটা সময় নেন, জাহ্নবীর ক্ষেত্রে ঠিক তেমনটা হল না।

59

কয়েকবছরের মধ্যেই শাহরুখ-সমনদের প্রতিবেশী হওয়ার পথে জাহ্নবী। জুহুর সব থেকে ক্রিম এলাকাতে এবার ফ্ল্যাট নিয়ে ফেললেন জাহ্নবী কাপুর। ২০২০-তেই এই সিদ্ধান্ত নিয়েছিলেন তিনি। 

69

তিনতলা এই অ্যাপার্টমেন্টের দাম শুনে অনেকেরই চোখ উঠল কপালে। ৩৯ কোটি টাকা দিয়ে ফ্ল্যাট কিনলেন জাহ্নবী। ডিসেম্বরের ৭ তারিখেই সব কথা হয়েছিল ফাইলান। এরপর ১০ তারিখে ৭৮ লাখ টাকা দিয়ে চুক্তি সাক্ষর হয়। 

79

বর্তমানে নতুন বাড়ি নিয়েই ব্যস্ত জাহ্নবী। হাতে এখন বেশ কয়েকটি ছবির কাজ, সেই দিকেই নজর দিয়েছেন তিনি। কেরিয়ারে ফোকাস করতেই কী এমন সিদ্ধান্ত, তা এখনও খোলসা করেননি শ্রীকন্যা।

89

হাতে এখন বেশ কয়েকটি ছবির কাজ, সেই দিকেই নজর দিয়েছেন তিনি। কেরিয়ারে ফোকাস করতেই কী এমন সিদ্ধান্ত, তা এখনও খোলসা করেননি শ্রীকন্যা।  বাড়ি থেকে এখন আলাদাই হল জাহ্নবীর ঠিকানা। সকলের প্রিয় এই সেলেব এখন স্টার পাড়ার বাসিন্দা। 

99

এত টাকা দিয়ে ফ্ল্যাট কেনার সিদ্ধান্ত ঠিক কী উদ্দেশ্যে নেওয়া তা খোলসা না করলেও জাহ্নবী যে বলিউডে জাঁকিয়ে বসার চেষ্টা করছেন, সেই ইঙ্গিত স্পষ্ট।

Read more Photos on
Share this Photo Gallery
click me!
Recommended Photos