Janhvi Kapoor Photoshoot: বোল্ড বিউটি জাহ্নবী, নয়া ছবি শেয়ার করতেই শরীরী ভাঁজে ফ্ল্যাট ভক্তমহল

উন্মুক্ত বক্ষবিভাজিকায় ঝড় তোলা সেলেবের কাছে নতুন কিছু নয়। তারই মাঝে জাহ্নবী কাপুর কোথাও গিয়ে যেন হটনেসের ঝড় তুলতে সিদ্ধ হস্ত, ফলে তাঁর কাছ থেকে একটা খোলামেলা ছবি পাওয়া, খুব একটা অবাক করে না ভক্তদের। তবে এবার এ কী কাণ্ড ঘটালেন তিনি! নয়া লুকে শরীরী ভাঁজে ঝড়। 

Jayita Chandra | Published : Dec 15, 2021 2:27 AM IST / Updated: Dec 15 2021, 02:52 PM IST

19
Janhvi Kapoor Photoshoot: বোল্ড বিউটি জাহ্নবী, নয়া ছবি শেয়ার করতেই শরীরী ভাঁজে ফ্ল্যাট ভক্তমহল

ফেস্টিভ মরসুম হোক বা বিয়ের বাড়ি, লেহেঙ্গা লুকে পার্ফেক্ট শর্ট পেতে কেই না চায়। আর সেই সিজিনেই এবার সোশ্যাল মিডিয়ায় আগুন ঝড়ালেন জাহ্নবী কাপুর। একের পর এক ছবি ঘিরে এবার নেট পাড়ায় জল্পনা তুঙ্গে। উন্মুক্ত বক্ষবিভাজিকায় ঝড় তোলা সেলেবের কাছে নতুন কিছু নয়। তারই মাঝে জাহ্নবী কাপুর কোথাও গিয়ে যেন হটনেসের ঝড় তুলতে সিদ্ধ হস্ত, ফলে তাঁর কাছ থেকে একটা খোলামেলা ছবি পাওয়া, খুব একটা অবাক করে না ভক্তদের। তবে এবার এ কী কাণ্ড ঘটালেন তিনি!

29

র অনবদ্য লুকে মুগ্ধ নেট দুনিয়া। একের পর এক পোজ দিলেন তিনি (janhvi Kapoor) সাহসী লুকে। মুহূর্তে এই ছবি নেট পাড়ায় তুলল ঝড়। ফ্ললেস বিউটিতে ভাইরাল শ্রীকন্যা আবারও স্পটলাইটে। কাপরের ব়্যাপার জড়িয়ে শরীরী ভআঁজে অনবদ্য ফ্রেমে ধরা দিলে এদিন শ্রীদেবী কন্যা। 

39

একের পর এক পোশাক বিতর্কে জড়িয়ে পড়ছেন বলিউড তারকারা। কখনও রেড কার্পেটে, কখনও আবার বিশেষ অনুষ্ঠান কিংবা পার্টিতে। কোন পোশাক পরে দেখা যাবে তারকাদের, কোন পোশাকে কেমন লুকে তাঁদের ফ্রেমবন্দি করবেন পাপরাজিরা তা নিয়ে বেশ মাথা ব্যাথা থাকে অনেক তারকারই।

49

বেশি খোলা পোশাক পরা যাবে না, একই পোশাক দুবার পরা যাবে না, আর এর নচেত হলেই নেটিজেনদের  (Netizens)  তোপের শিকার হতে হয় তারকাদের (Bollywood Star)।  সেই তালিকাতে নাম লেখিয়েছেন জাহ্নবী কাপুর (janhvi Kapoor)। সম্প্রতি খোলা বক্ষের পোশাক পরে খবরের শিরোনামে উঠে এসেছেন প্রিয়ঙ্কা চোপড়া (Priyanka Chopra) , কিয়ারা আডবানি, মালাইকা আরোরা প্রমুখেরা।

59

জাহ্নবী কাপুর (janhvi Kapoor) , এক কথায় বলতে গেলে বলিউডের হট কুইন। একের পর এক ছবি শেয়ার করে তাক লাগাচ্ছেন তিনি। বলিউডে পা রাখার পর জাহ্নবী যে লুকে ধরা দিয়েছিলেন, দিনে দিনে যেন তা উধাও। ক্রমেই হট লুকে পার্ফেক্ট ফিগার নিজে সকলকে তাক লাগাচ্ছেন জাহ্নবী কাপুর (janhvi Kapoor)।

69

বিকিনি শ্যুটে তিনি প্রতিটা মুহূর্তে তুলছেন ঝড়। বক্ষের খাঁজে হচ্ছেন ভাইরাল (Viral Photos)। এরপর বেলিডান্সের যাদু তো রয়েইছে। জাহ্নবী কাপুর (janhvi Kapoor), এক কথায় বলতে গেলে তাঁর স্টানিং লুক নিয়ে খবরের শিরোনামে। সম্প্রতি মলদ্বীপ সফর থেকে তেমনই এক ছবি শেয়ার করেছিলেন জাহ্নবী। 

79

যা মুহূর্তে হল ভাইরাল, বিকিনির লুকে  জাহ্নবী, শ্রীকন্যার (Sridevi) হট লুকে ঘাম ঝড়ছে সাধারণ মানুষের। এখন পর্যন্ত সেভাবে সিনেমার ফ্লোতে নেই জাহ্নবী কাপুর। তিনি ঝড়ের বেগে একের পর এক ফোটোশ্যুটে তাই ভক্তদের ঘুম কাড়ছেন। সম্প্রতি তাঁর সোশ্যাল মিডিয়া পোস্টে তেমনই ছবি ধরা পড়ল নেট দুনিয়ায়।

89

কেরিয়ারের শুরুতেই ঝড় তোলা পারফর্ম, সিনে দুনিয়ায় দিন দিন নিজের জায়গাতে পাকা করে নিচ্ছেন জাাহ্নবী কাপুর, তাঁর লুক থেকে শুরু করে ফ্যাশন স্টেটমেন্ট, এক কথায় বলতে গেলে জাহ্নবী কাপুর মানেই এখন হট কুইন।

99

বেশি খোলা পোশাক পরা যাবে না, একই পোশাক দুবার পরা যাবে না, আর এর নচেত হলেই নেটিজেনদের (Netizens)  তোপের শিকার হতে হয় তারকাদের (Bollywood Star)। এবার সেই তালিকাতে নাম লেখিয়েছেন জাহ্নবী কাপুর (janhvi Kapoor)।

Read more Photos on
Share this Photo Gallery
click me!
Recommended Photos