Janhvi Kapoor Style statement: ভিকি ক্যাটের বিয়েতে উপস্থিত থাকার সম্ভাবনা, তার আগেই বোল্ড লুকে বাজিমাত

উন্মুক্ত বক্ষবিভাজিকায় ঝড় তোলা সেলেবের কাছে নতুন কিছু নয়। তারই মাঝে জাহ্নবী কাপুর কোথাও গিয়ে যেন হটনেসের ঝড় তুলতে সিদ্ধ হস্ত, ফলে তাঁর কাছ থেকে একটা খোলামেলা ছবি পাওয়া, খুব একটা অবাক করে না ভক্তদের। তবে এবার এ কী কাণ্ড ঘটালেন তিনি! রীতিমত বোল্ড লুকে ঝড় তুললেন নেট দুনিয়ায়। 

Jayita Chandra | Published : Dec 7, 2021 7:10 AM IST

19
Janhvi Kapoor Style statement: ভিকি ক্যাটের বিয়েতে উপস্থিত থাকার সম্ভাবনা, তার আগেই বোল্ড লুকে বাজিমাত

হোটেলের করিডোরে বোল্ড লুকে ভাইরাল জাহ্নবী। পড়নে ল্যাহেঙ্গা। তাঁর অনবদ্য লুকে মুগ্ধ নেট দুনিয়া। একের পর এক পোজ দিলেন তিনি (janhvi Kapoor) সাহসী লুকে। মুহূর্তে এই ছবি নেট পাড়ায় তুলল ঝড়। ফ্ললেস বিউটিতে ভাইরাল শ্রীকন্যা আবারও স্পটলাইটে। মেরুন রঙে এদিন সকলকে মুগ্ধ করে তাক লাগালেন এই সুন্দরী। 

29

একের পর এক পোশাক বিতর্কে জড়িয়ে পড়ছেন বলিউড তারকারা। কখনও রেড কার্পেটে, কখনও আবার বিশেষ অনুষ্ঠান কিংবা পার্টিতে। কোন পোশাক পরে দেখা যাবে তারকাদের, কোন পোশাকে কেমন লুকে তাঁদের ফ্রেমবন্দি করবেন পাপরাজিরা তা নিয়ে বেশ মাথা ব্যাথা থাকে অনেক তারকারই।

39

বেশি খোলা পোশাক পরা যাবে না, একই পোশাক দুবার পরা যাবে না, আর এর নচেত হলেই নেটিজেনদের  (Netizens)  তোপের শিকার হতে হয় তারকাদের (Bollywood Star)।  সেই তালিকাতে নাম লেখিয়েছেন জাহ্নবী কাপুর (janhvi Kapoor)। সম্প্রতি খোলা বক্ষের পোশাক পরে খবরের শিরোনামে উঠে এসেছেন প্রিয়ঙ্কা চোপড়া (Priyanka Chopra) , কিয়ারা আডবানি, মালাইকা আরোরা প্রমুখেরা।

49

জাহ্নবী কাপুর (janhvi Kapoor) , এক কথায় বলতে গেলে বলিউডের হট কুইন। একের পর এক ছবি শেয়ার করে তাক লাগাচ্ছেন তিনি। বলিউডে পা রাখার পর জাহ্নবী যে লুকে ধরা দিয়েছিলেন, দিনে দিনে যেন তা উধাও। ক্রমেই হট লুকে পার্ফেক্ট ফিগার নিজে সকলকে তাক লাগাচ্ছেন জাহ্নবী কাপুর (janhvi Kapoor)।

 

59

বিকিনি শ্যুটে তিনি প্রতিটা মুহূর্তে তুলছেন ঝড়। বক্ষের খাঁজে হচ্ছেন ভাইরাল (Viral Photos)।  এরপর বেলিডান্সের যাদু তো রয়েইছে। জাহ্নবী কাপুর(janhvi Kapoor), এক কথায় বলতে গেলে তাঁর স্টানিং লুক নিয়ে খবরের শিরোনামে। সম্প্রতি মলদ্বীপ সফর থেকে তেমনই এক ছবি শেয়ার করেছিলেন জাহ্নবী। 

69

যা মুহূর্তে হল ভাইরাল, বিকিনির লুকে  জাহ্নবী, শ্রীকন্যার (Sridevi) হট লুকে ঘাম ঝড়ছে সাধারণ মানুষের। এখন পর্যন্ত সেভাবে সিনেমার ফ্লোতে নেই জাহ্নবী কাপুর। তিনি ঝড়ের বেগে একের পর এক ফোটোশ্যুটে তাই ভক্তদের ঘুম কাড়ছেন। সম্প্রতি তাঁর সোশ্যাল মিডিয়া পোস্টে তেমনই ছবি ধরা পড়ল নেট দুনিয়ায়।

79

কোথাও গিয়ে যেন দিন দিন নিজেকে আরও সুন্দর করে তোলার সঙ্কল্পে ব্রত জাহ্নবী, তা বারে বারে প্রমাণিত।  এবার বিকিনি ল্যাহেঙ্গায় নজর কেড়ে ভাইরাল তিনি, সদ্য তাঁর দেখা মিলেছে হলুদ পোশাকে বিমানবন্দরে, তবে কি তিনিও ভিকি ক্যাটরিনার বিয়েতে আমন্ত্রিত, উঠছে  নয়া গুঞ্চণ। 

89

মঙ্গলবার থেকেই শুরু হয়ে যাচ্ছে গ্র্যান্ড সেরিমনি, একের পর এক অতিথিদের আসা শুরু হয়ে গিয়েছে, বিমানবন্দর চত্বরে একের পর এক সেলেবদের দেখা মিলছে। তারই মাঝে হলদি প্রস্তুতি শুরু হয়ে গিয়েছে। হলদি থেকেই বিয়ের অনুষ্ঠানে যোগ দিচ্ছেন পরিচালক কবীর খান, তাঁর পরিচালনাতে একাধিক ছবিতে অভিনয় করেছেন ক্যাটরিনা, তিনি মঙ্গলবারই পৌঁছে যাচ্ছেন বিয়ের অনুষ্ঠানে সামিল হতে।

99

এদিন থেকেই উপস্থিত থাকতে পারেন করণ  জোহার, বরুণ ধাওয়ান সহ আরও অনেকেই। সঙ্গে নাম জুড়েছে নেহা ধুপিয়া, কিয়ারা আদবানি ও আরও অনেকের, সেই তালিকাতেই কি এবার নতুন নাম জাহ্নবী কাপুর, তিনি যদিও এই নিয়ে কোনও তথ্যই সামনে আনেননি, তবে ধীরে ধীরে বিমানবন্দরে সেলেবদের ভিড় দেখে কিছুটা হলেও অতিথি তালিকা আন্দাজ করা সম্ভব। 

Share this Photo Gallery
click me!
Recommended Photos