হলুদ স্যুটে, এথনিক লুকে স্বপ্ন সুন্দরী জাহ্নবী

জাহ্নবী কপূর প্রায়ই নিত্যনতুন লুকে নজর কাড়েন। কখনো ব্লু জাম্পস্যুট কখনো বডি হাগিং পার্পল ওয়ান পিস তো কখনো ব্ল্যাক বিকিনি সবেতেই সমান সুন্দরী তিনি। সম্প্রতি শ্রীদেবী কন্যা একটি হলুদ রঙের এথনিক স্যুটে, এথনিক লুকে একদম তাক লাগিয়ে দিয়েছেন। চলুন দেখে নি সেই ছবি গুলো।

Abhinandita Deb | Published : Aug 2, 2022 1:14 PM IST

15
হলুদ স্যুটে, এথনিক লুকে স্বপ্ন সুন্দরী জাহ্নবী

জাহ্নবী কপূর প্রায়ই নিত্যনতুন লুকে নজর কাড়েন। কখনো ব্লু জাম্পস্যুট কখনো বডি হাগিং পার্পল ওয়ান পিস তো কখনো ব্ল্যাক বিকিনি সবেতেই সমান সুন্দরী তিনি, তবে এবার হলুদ রঙের স্যুটে একটু এথনিক লুকে ধরা দিয়ে একদম চমকে দিলেন সকলকে। 

25

হলুদ রঙের স্যুটের সঙ্গে অর্গাঞ্জার দুপাট্টা নিয়েছেন জাহ্নবী, পায়ে কোলাপুরী স্লিপার, হাতে ব্রেসলেট এবং অবশ্যই কানে দুল যাকে বলে পারফেক্ট দেশি গার্ল। মানতেই হবে একদম অন্যরকম সুন্দর দেখাচ্ছে জাহ্নবীকে। 
 

35

জাহ্নবীর এই সিম্পল অথচ সুন্দর লুকটি আপনার অবশ্যই ভালো লাগবে, এই লুকে যেটা বোনাস তা হলো জাহ্নবীর মন ভোলানো হাসি। যে হাসিতে তিনি সকলের হৃদয় চুরি করে নিতে পারেন।

45

স্যুটটির প্ল্যাংগিং নেকলাইন একটা আলাদাই হটনেস যোগ করেছে এই এথনিক লুকে। ডিপ নেকের মধ্যে দিয়ে হালকা উদ্ভাসিত ক্লিভেজ এই সিম্পল অথচ সুন্দর লুকটিতে যেন হালকা হটনেসের ছোঁয়া।

55

জাহ্নবী কপূর প্রায়ই নিত্যনতুন লুকে নজর কাড়েন। কখনো ব্লু জাম্পস্যুট কখনো বডি হাগিং পার্পল ওয়ান পিস তো কখনো ব্ল্যাক বিকিনি সবেতেই সমান সুন্দরী তিনি। সম্প্রতি শ্রীদেবী কন্যা একটি হলুদ রঙের এথনিক স্যুটে, এথনিক লুকে একদম তাক লাগিয়ে দিয়েছেন। চলুন দেখে নি সেই ছবি গুলো

Read more Photos on
Share this Photo Gallery
click me!
Recommended Photos