শিমারি-শর্ট ড্রেসে অসম্ভব সেক্সী জাহ্নবী, চোখ ফেরাতে পারবেন না গ্যারান্টি!

একটি ঝলমলে হালকা পার্পল রঙের শর্ট ড্রেসে, জাহ্নবী কাপুরের সাম্প্রতিক ছবিগুলি আমাদের হৃদয় চুরি করেছে যা অভিনেত্রী মঙ্গলবার তাঁর ইনস্টাগ্রাম প্রোফাইলে শেয়ার করেছেন। জাহ্নবী তাঁর সোশ্যাল মিডিয়া অ্যাকাউন্টে প্রায় কয়েক মিলিয়ন লাইক পেয়েছে এই প্রথমবার নয় যে তরুণ অভিনেত্রী তার হট ছবি দিয়ে ইন্টারনেটে আগুন লাগিয়েছেন, কারণ তিনি প্রায়শই তার ফটোশুটের ছবিগুলি প্রকাশ করেন। এবং এবারও, জাহ্নবীর এই সাম্প্রতিক ছবিগুলি এতটাই হট যে এই ফটোগুলি একবার দেখলেই মন ভরবে না।

Abhinandita Deb | Published : Jun 22, 2022 5:15 AM IST

15
শিমারি-শর্ট ড্রেসে অসম্ভব সেক্সী জাহ্নবী, চোখ ফেরাতে পারবেন না গ্যারান্টি!

জাহ্নবী ইন্সটা তে যে ছবি গুলি পোস্ট করেছেন সেখানে দেখা যাচ্ছে, পেয়াজি রঙের শিমারি থাই- লেন্থ শর্ট ড্রেস পড়েছেন তিনি। অসম্ভব গ্ল্যামারাস দেখাচ্ছে তাঁকে। ডিপ নেকলাইনে স্পষ্ট সুগঠিত বক্ষ বিভাজিকা, উষ্ণতা বাড়িয়ে তুলছে।

25

ব্যাকলেস এই শিমারি ড্রেস টির জন্য গ্লোয়ী ও শিমারি মেকআপ বেছে নিয়েছেন তিনি। ঘন মাস্কারা, ও হালকা সোনালী আই-শ্যাডো তাঁর চোখ কে আরও মায়াবী করে তুলেছে।

35

ঠোঁটের জন্য বেছে নিয়েছেন গোলাপী লিপ-গ্লস, সারা শরীরে হাইলাইটার এর প্রলেপ,তাঁর শরীরের বিশেষ-বিশেষ কার্ভ গুলি কে স্পষ্ট ভাবে ফুটিয়ে তুলছে। 

45

পায়ের স্ট্র্যাপি-স্টিলেটোজ আলাদাই সেক্সী লুক দিয়েছে তাঁকে, গয়না বলতে শুধুমাত্র রাউন্ড শেপ চাঙ্কি ইয়ারিং, যদিও বেশির ভাগ সময় তা তাঁর ঘন সুন্দর চুলের মধ্যেই ঢাকা পড়ে যাচ্ছে।

55

জাহ্নবী তাঁর বোন খুশি ও শানায়া কপূরের সাথে ডেটে গিয়েছিলেন সেদিনেরই ছবি এগুলি।ফটো গুলি তে অজস্র লাইকস, ফায়ার ও হার্ট ইমজি দিয়ে প্রিয় নায়িকার কমেন্ট বক্স ভরিয়েছেন তাঁর অনুরাগী রা

Read more Photos on
Share this Photo Gallery
click me!
Recommended Photos