বডি শেমিং-এর শিকার প্রিয়াঙ্কা,স্কিন কালার নিয়ে চরম বিদ্রুপ দেশি গার্লকে

নেটিজেনদের ট্রোলের শিকার হলেন প্রিয়াঙ্কা চোপড়া। প্রিয়াঙ্কার পায়ের স্কিন কালার নিয়ে নানারকম ট্রোলিং শুরু হয়েছে তাঁকে নিয়ে। এর আগেও বহু অভিনেত্রী এভাবে বডি-শেমিং এর শিকার হয়েছেন এবার প্রিয়ঙ্কাও বাদ পড়লেন না, যদিও এর আগেও প্রিয়াঙ্কার বাদামি বর্ণের স্কিন কালার নিয়ে অনেকরকম বিদ্রুপ হয়েছে অভিনেত্রীর উদ্দেশ্যে।

Abhinandita Deb | Published : Aug 6, 2022 5:03 AM IST

15
বডি শেমিং-এর শিকার প্রিয়াঙ্কা,স্কিন কালার নিয়ে চরম বিদ্রুপ দেশি গার্লকে

প্রিয়াঙ্কা মাতৃত্বের স্বাদ অনুভব করার পরেই তাঁর প্রথম জন্মদিন স্বামী নিক জোনাস ও তাঁর ছোট্ট মেয়ে মালতি, পরিবার ও ঘনিষ্ঠ বন্ধু বান্ধবদের  নিয়ে মেক্সিকোতে উদযাপন করছিলেন। নিক সেখান থেকেই একটি ছবি তাঁর ইনস্টাগ্রামে শুক্রবার শেয়ার করেন।

25

এই ছবিটির পোস্টের পর থেকে প্রিয়াঙ্কাকে নিয়ে নানারকম ট্রোলিং শুরু করেছে নেটিজেনরা। তাঁরা তাঁর পায়ের রঙ নিয়ে বিদ্রুপ শুরু করেছেন। দেশি গার্লকে ব্দু শেমিং করে নানারকম নোংরা মন্তব্য করা শুরু হয়েছে। 
 

35

এই ছবিতে দেখা যাচ্ছে নিক-প্রিয়াঙ্কা একটি লাভি-ডাভি মুহূর্ত শেয়ার করেছেন। নিক পিছন থেকে প্রিয়াঙ্কাকে ধরে রয়েছেন। অভিনেত্রী একটি অফ শোল্ডার অরেঞ্জ কালারের স্লিটেড-কাটাউট ড্রেনে অসম্ভব সেক্সি লাগছে, বিশেষ নজর কাড়ছে তাঁর সুগঠিত ক্লিভেজ। 

45

ছবিটি পোস্ট হওয়ার পর , অনেকে মন্তব্য করেন, 'পিসি কে প্যার কিতনা গন্দা লাগ রাহা হ্যা'। অন্য একজন মন্তব্য করেছেন 'হরেবল পিক' অপর আরেক জন লিখেছেন,' প্রিয়াঙ্কার পা একদম পুরুষদের মতন দেখাচ্ছে।' 

55

১৮ জুলাই প্রিয়াঙ্কার মা হওয়ার পর প্রথম জন্মদিন ছিল। অভিনেত্রী এবং তাঁর স্বামী সারোগেসির মাধ্যমে তাঁদের প্রথম কন্যা সন্তানকে পেয়েছেন। মালতির আগমনের খবর সোশ্যালমিডিয়ায় শেয়ার করতে শুভেচ্ছা বন্যা বয়ে যায়। প্রিয়াঙ্কাকে ওয়েবসিরিজ 'সিটাডেল'-এ দেখা যাবে এছাড়াও হলিউড মুভি 'এন্ডিং থিংস', 'ইটস অল কামিং ব্যাক টু মি', বলিউড মুভি 'জিলে জারা'-তে দেখা যাবে। 

Read more Photos on
Share this Photo Gallery
click me!
Recommended Photos