কাজলের 'Sir' কবে থেকে হলেন অজয়, সুখী দাম্পত্যে কি সত্যিই চিড় ধরল, বিবাহবার্ষিকীতে জল্পনা তুঙ্গে

বলিউডের সেরা দম্পতি ও জুটি  কাজল-অজয় দেবগণ। ১৯৯৯ সালে বাড়ির মত না থাকা সত্ত্বেও ২৪ বছর বয়সে গাটছড়া বাঁধেন বলিউডের এই জুটি। তারপরে কেটে গিয়েছে দীর্ঘ ২২ বছর। গতকাল বিবাহবার্ষিকী উপলক্ষে অজয়কে  নিজের ভালবাসার কথা সোশ্যাল মিডিয়ায় জানান কাজল। কিন্তু ভালবাসার কথা প্রকাশ করতে গিয়েই অজয়কে স্যার বলে সম্বোধন করেন। অজয় কবে কাজলের স্যার হয়ে উঠল, তা নিয়ে জোর জল্পনা শুরু হয়েছে বলিমহলের অন্দরে।

Riya Das | Published : Feb 25, 2021 4:53 AM IST

19
কাজলের 'Sir' কবে থেকে হলেন অজয়, সুখী দাম্পত্যে কি সত্যিই চিড় ধরল, বিবাহবার্ষিকীতে জল্পনা তুঙ্গে

অজয় দেবগণকে বিয়ে করে দীর্ঘ ২২ বছর ধরে চুটিয়ে সংসারও করছেন বলিউড ডিভা কাজল। ১৯৯৯ সালে বাড়ির মত না থাকা সত্ত্বেও ২৪ বছর বয়সে গাটছড়া বাঁধেন বলিউডের এই জুটি। 

29

সালটা ১৯৯৫। হালচাল ছবির সেটে দুজনের প্রথম দেখা। প্রথম দেখাতে একে অপরের বিপরীত মেরু থাকলেও কখন যে মন বিনিময় হয়েছিল তা বোঝেননি কেউ।

39


কাজলের অতিরিক্ত কথা বলায় বিরক্ত হয়েছিলেন অজয়। ঠিক তেমনই নায়ক হিসেবেও অজয়কে মানতে পারছিলেন না কাজল তারপরই ছবির সেটে বন্ধুত্ব।

49

দুজনের অন্য সম্পর্কে ছিলেন সেসময়। হঠাৎই ব্রেক আপ হয় দুজনেই। তারপরেই প্রেমের শুরু। প্রেম করলেও কাজলকে বিয়ে দিতে রাজি ছিলেন না বাবা।

59

অবশেষে ছোট করে বাড়ির ছাদেই কোনওরকমে বিয়ে সেরেছিলেন কাজল অজয় জুটি।

69


গতকাল বিবাহবার্ষিকী উপলক্ষে শুভেচ্ছা জানিয়ে অজয়কে  নিজের ভালবাসার কথা সোশ্যাল মিডিয়ায় জানিয়েছেন কাজল।

79

নিজেদের পুরোনো একটি ছবি শেয়ার করেছেন কাজল,  যেখানে অজয় দেবগণ দাঁড়িয়ে আছে এবং কাজল মাটিতে বসে একদৃষ্টিতে তাকিয়ে রয়েছে অজয়ের দিকে।

89


ছবিটি শেয়ার করে ক্যাপশনে কাজল লিখেছেন, 'হ্যাঁ স্যার আপনি ভীষণ সুন্দর। আর আমি এভাবেই মুগ্ধ চোখে তাকিয়ে আছি'। মুহূর্তের মধ্যে এই পোস্ট সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়ে যায়।

99


কিন্তু ভালবাসার কথা প্রকাশ করতে গিয়েই অজয়কে স্যার বলে সম্বোধন করেন। অজয় কবে কাজলের স্যার হয়ে উঠল,  সুখী দাম্পত্যে কি সত্যিই চিড় ধরল,তা নিয়ে জোর জল্পনা শুরু হয়েছে বলিমহলের অন্দরে।

Share this Photo Gallery
click me!

Latest Videos

Recommended Photos