সাংঘাতিক ফুলে গিয়েছেন প্রিয়ঙ্কা, সেক্সি টোনড ফিগার এখন অতীত, এ কি চেহারা হয়েছে দেশি গার্লের

বলি অভিনেত্রী প্রিয়ঙ্কা চোপড়াকে নিয়ে সরগরম বি-টাউন। তবে শুধু বি-টাউনই নয়, হলিউডেও বেশ পরিচিত বলিউডের দেশি গার্ল। খুব অল্প সময়ের মধ্যেই নিজের নাম,খ্যাতি অর্জন করে নিয়েছেন প্রিয়ঙ্কা। হঠাৎ করে এ কী হল প্রিয়ঙ্কা চোপড়ার। সেক্সি টোনড ফিগার ঝেড়ে ফেলে বেলুনের মতো ফুলে গিয়েছেন প্রিয়ঙ্কা চোপড়া। মুহূর্তের  মধ্য়ে দুরন্ত গতিতে ভাইরাল হয়েছে দেশি গার্লের এই হটকে লুক।

Riya Das | Published : Feb 25, 2021 4:00 AM IST / Updated: Feb 25 2021, 09:41 AM IST

19
সাংঘাতিক ফুলে গিয়েছেন প্রিয়ঙ্কা, সেক্সি টোনড ফিগার এখন অতীত,  এ কি চেহারা হয়েছে দেশি গার্লের

 অভিনেত্রী-গায়িকা-প্রযোজকের পর লেখিকা প্রিয়ঙ্কা চোপড়া।  সম্প্রতি  নিজের আত্মজীবনী 'আনফিনিশড' -এ জীবনে নানা অভিজ্ঞতাকে তুলে ধরছেন প্রিয়ঙ্কা চোপড়া। 

29

বলি অভিনেত্রী প্রিয়ঙ্কা চোপড়া এবং হলিউড পপ তারকা নিক জোনাস প্রায়শই খবরের শিরোনামে থাকেন। 

39


কিছু না কিছু করেই হোক লাইমলাইটে থাকতে পছন্দ করেন প্রিয়ঙ্কা চোপড়া। সম্প্রতি প্রিয়ঙ্কার লেটেস্ট ফোটোশ্যুট চরম ভাইরাল হয়েছে নেটদুনিয়ায়।

49

কখনও প্য়ারাসুট তো কখনও চকলেট বোম, আবার কখনও গাড়ির হর্ন এভাবেই সোশ্যাল মিডিয়ায় ঘুরে বেড়াচ্ছেন প্রিয়ঙ্কা চোপড়া। বিষয়টি একটু খোলসা করে বলা যাক, দেশি গার্লের স্টাইল স্টেটমেন্ট ঝড় তুলেছে সোশ্যাল মিডিয়ায়।

59

সম্প্রতি সবুজ-কালো পোলকা ডটসের একটি বেলুনের মতো জামা পরে ছবি শেয়ার করেছিলেন প্রিয়ঙ্কা। ব্যস সেই ছবি দেখেই মিমে ভরে গেছে নেটদুনিয়া।

69

ছবিটিতে প্রিয়ঙ্কাকে পায়ে হাই হিল, মাথায় টপ নট এবং বেলুনের মতো ফুলে রয়েছে তার পোশাক। তার মাঝখানে প্রিয়ঙ্কা। অদ্ভুত পোশাক নিয়েই মজাদার মিম ছড়িয়ে পড়েছে নিমেষে।  

79

মাছের সঙ্গেও তুলনা করা হয়েছে দেশি গার্লকে। যদিও  এই মিম দেখে একটুকুও রেগে যাননি প্রিয়ঙ্কা বরং উল্টে সেই মিম শেয়ার করে নেটিজেনদের সঙ্গে মজায় মেতেছেন প্রিয়ঙ্কা।

89


প্রিয়ঙ্কা নিজেও মিমগুলি শেয়ার করে ক্যাপশনে লিখেছেন, বেশ মজাদার। এবং মিমি স্রষ্টাদেরও ধন্যবাদ জানিয়েছেন। প্রিয়ঙ্কার এই সহজ-সরল মানসিকতারও প্রশংসা করেছেন ভক্তরা।

99


পোশাক নিয়ে এর আগেও সমালোচনার ঝড় উঠেছে নেটদুনিয়াতে। বরং এইসব বিষয়গুলিতে প্রিয়ঙ্কা রেগে না গিয়ে ঠান্ডা মাথাতেই হ্যান্ডেল করেন।

Share this Photo Gallery
click me!
Recommended Photos