'অজয়ের সঙ্গে যদি দেখা না হত, শাহরুখকে বিয়ে করতেন কি', প্রশ্নের উত্তরে যা বললেন কাজল

শাহরুখ কাজলের জুটি নব্বইয়ের দশকে ঝড় তুলেছিল পর্দায়। সেই থেকে পথ চলা শুরু। একের পর এক ব্লকবাস্টার ছবি দর্শকদের উপহার দিয়েছেন এই জুটি। তবে কেন রিল লাইফের এই জুটি বাস্তবে একসঙ্গে থাকলেন না! অজয়ের সঙ্গে দেখা না হলে কি ভক্তদের সেই স্বপ্ন পূরণ হত! কি বললেন কাজল। 

Jayita Chandra | Published : Jul 31, 2020 10:40 AM IST / Updated: Jul 31 2020, 04:52 PM IST

18
'অজয়ের সঙ্গে যদি দেখা না হত, শাহরুখকে বিয়ে করতেন কি', প্রশ্নের উত্তরে যা বললেন কাজল

শাহরুখ খানের সঙ্গে কাজলের সম্পর্ক নিয়ে একাধিক মন্তব্য ও গুঞ্জন আজও ভেসে বেড়ায় বিটাউনে। একসময় দর্শকেরা এই রিল লাইফ জুটিকে একই সঙ্গে দেখতে চেয়েছিলেন পর্দায়। 

28

তবে কাজলের সঙ্গে অজয়ের বিয়ের পরই যেন ফিকে হয়ে যায় শাহরুখ কাজলের সেই রোম্যান্স। একসঙ্গে ছবি করা এক প্রকার কমিয়ে দিয়েছিলেন এই জুটি।

38

কিন্তু কেন শাহরুখ খানকে বিয়ে করলেন না কাজল। যদি অজয় দেবগণ না থাকতেন তবে কী তিনি শাহরুখ খানকে বিয়ে করতেন না!

48

बता दें कि अजय और काजोल ने 24 फरवरी 1999 को शादी की थी। वर्क फ्रंट की बात करें तो काजोल आखिरी बार इसी साल जनवरी में रिलीज हुई फिल्म 'तानाजी' में उनकी पत्नी के किरदार में नजर आईं। इससे पहले दोनों 2010 में रिलीज हुई 'टूनपुर का सुपरहीरो' में दिखाई दिए थे। 

58

প্রশ্নের একবার সাফ উত্তর দিয়েছিলেন কাজল। জানিয়েছিলেন সাধারণত ছেলেরাই আগে প্রস্তাব দিয়ে থাকেন। এই মন্তব্যেই কী তবে লুকিয়ে শাহরুখের প্রতি কাজলের অনুভুতি! 

68

নাকি মজার ছলে প্রশ্ন এরিয়ে গিয়েছিলেন কাজল তা আজও স্পষ্ট নয়। যদিও শাহরুখ কাজলের এই সমীকরণ প্রথম দিন থেকে এমনটা ছিল না। 

78

প্রথম ছবি করার পর শাহরুখ খান আমির খানকে জানিয়ে ছিলেন তকাজল শ্যুটিং-এর জন্য মোটেই সঠিক পছন্দ হওয়া উচিৎ নয়। অথচ পরবর্তীতে তা উল্টে গিয়ে হয়ে যায় কালজয়ী জুটি। 

88

তবে কী সম্পর্ক শাহরুখ ও কাজলের, উত্তরে গর্বের সঙ্গে জানিয়েছিলেন কাজল সারা জীবনের বন্ধু। বর্তমানে আবারও এই জুটিকে মাঝে মধ্যে এক সঙ্গে দেখা যায় বিভিন্ন অনুষ্ঠানে। শেষ দেখা গিয়েছে দিলওয়ালে ছবিতে। 

Share this Photo Gallery
click me!
Recommended Photos