সুশান্তের বাবা মিথ্যেবাদী, হেনস্তা করছেন রিয়াকে, দাবি অভিনেত্রীর

রিয়া চক্রবর্তীর বিরুদ্ধে সুশান্ত সিং রাজপুতের বাবা কে কে সিংয়ের মামলা দায়ের করার পরই সম্পূর্ণ ঘুরে গিয়েছে ঘটনাটি। ভারতীয় দণ্ডবিধি অনুযায়ী, ৩৪০, ৩৪২, ৩৮০, ৪০৬, ৪২০, ৩০৬ ধারায় পাটনায় মামলা দায়ের হয়েছে রিয়ার বিরুদ্ধে। সম্পর্কে থাকাকালীন সুশান্তের থেকে একাধিক টাকা আদায় করা এবং অভিনেতার টাকায় ফূর্তি করার অভিযোগ তোলা হয়েছে মামলায়। এছাড়াও রয়েছে আত্মহত্যায় প্ররোচনা দেওয়া, জালিয়াতি এবং চক্রান্তের অভিযোগ। রিয়া সহ মামলায় নাম রয়েছে সুশান্তের পাঁচ বন্ধুরও। মামলা দায়ের হওয়ার আগে পর্যন্ত রিয়াকে সুশান্তের মৃত্যুর বিচার চাওয়ার জন্য আওয়াজ তুলেছিলেন। 

Adrika Das | Published : Jul 31, 2020 10:25 AM IST / Updated: Jul 31 2020, 04:50 PM IST

18
সুশান্তের বাবা মিথ্যেবাদী, হেনস্তা করছেন রিয়াকে, দাবি অভিনেত্রীর

এখন সুশান্তের বাবাকে মিথ্যেবাদী বলে দাবি করলেন অভিনেত্রী। তাঁর কথায়, এই মামলার মাধ্যমে তাঁকে ফাঁসানো হচ্ছে। মামলায় তাঁর বিরুদ্ধে তোলা প্রতিটি অভিযোগই মিথ্যে বলে জানিয়েছেন রিয়া। 

28

শীর্ষ আদালতে পিটিশন ফাইল করে জানিয়েছেন, তিনি সুশান্তকে খুবই ভালবাসতেন। এমনকি সুশান্তের মৃত্যুর সঙ্গে তাঁর কোনও যোগ সাযোগও নেই। 

38

সুশান্তের সঙ্গে এক বছর সহবাস করেছিলেন রিয়া। জুন মাসের ৮ তারিখেই সুশান্তের বাড়ি ছেড়ে বেরিয়ে আসেন তিনি। তাই তাঁর মৃত্যুর সঙ্গে রিয়ার কোনও সংযোগই নেই বলে দাবি অভিনেত্রীর। 

48

রিয়ার পিটিশনে লেখা, "প্রয়াত অভিনেতা সুশান্ত সিং রাজপুতের বাবা, শ্রী কৃষ্ণা কিশোর সিংয়ের দায়ের করা মামলায় প্রতিটি অভিযোগই মিথ্যে। রিয়াকের মিথ্যে অভিযোগে ফাঁসানো হচ্ছে।"

58

এছাড়াও লেখা, সুশান্তের মৃত্যুতে তিনি গভীরভাবে শোকাহত। তার উপর ধর্ষণ এবং খুনের হুমকিতে তিনি আরও ভেঙে পড়েছেন। তাঁকে নিয়ে সোশ্যাল মিডিয়ায় অসভ্যতামি চলছে।

68

রিয়ার চরিত্রের উপর দাগ এনে চলেছে সোশ্যাল মিডিয়া ইউজাররা। তাদের বিরুদ্ধে পদক্ষেপ নিয়েও কোনও লাভ হয়নি। ধর্ষণ এবং খুনের হুমকির বিরুদ্ধেও রিয়া স্যান্টাক্রুজ থানায় একটি অভিযোগ দায়ের করেন।

78

পিটিশনে এও লেখা রয়েছে, রিয়া সুশান্তকে খুবই ভালবাসতেন। তাঁর আকস্মিক মৃত্যু তিনি মেনে নিতে পারছেন না। সুশান্তের পরিবারের মত তিনিও শোকের মধ্যে দিয়েই যাচ্ছেন। 

88

তবে পিটিশন অনুযায়ী, নিজের বিরুদ্ধে কোনও কথা শুনতে নারাজ রিয়া। বরং সুশান্তের বাবাকে এবং গোটা পরিবারকে মিথ্যেবাদী বলে দায়ী করেছেন তিনি।  

Share this Photo Gallery
click me!
Recommended Photos